টলিউডের এই ৫ তারকার আসল নাম ৯৯% মানুষ জানেন না

Riya Chatterjee

Published on:

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে তারকারা যে নামে পরিচিত বেশিরভাগ ক্ষেত্রেই সেটা তাদের আসল নাম নয়। হয় ডাক নাম আর নয়ত নতুন করে পাওয়া নামে তারা পেয়েছেন প্রভূত জনপ্রিয়তা। এই জনপ্রিয়তার আড়ালে চাপা পড়ে গিয়েছে তাদের আসল নাম। আজ এই প্রতিবেদনে রইল টলিউডের (Tollywood Superstars Real Names) তেমনই কিছু তারকার তালিকা যাদের আসল নাম বেশিরভাগ মানুষের জানা নেই। দেখে নিন এক নজরে।

টোটা রায়চৌধুরী ‍(Tota Roy Chowdhury) : টোটা রায়চৌধুরী হলেন বাংলা সিনেমা এবং সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা। কেরিয়ারের প্রথম অর্ধে সেভাবে সফলতা না পেলেও এখন তার খ্যাতি মধ্যগগনে। বাংলার পাশাপাশি তিনি বলিউড ছবি এবং ওয়েব সিরিজও কাজ করছেন চুটিয়ে। টোটার আসল নাম পুষ্পরাগ রায়চৌধুরী।

jishu sengupta

যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) : টোটার মত যীশুও প্রথম জীবনের তুলনায় মধ্য বয়সে এসে সর্বাধিক খ্যাতি পেয়েছেন অভিনেতা হিসেবে। এখন বাংলার পাশাপাশি বলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিও কাঁপাচ্ছেন তিনি। যীশুর আসল নাম বিশ্বরূপ সেনগুপ্ত। তার এই নামটা আপনার জানা ছিল কি?

বনি সেনগুপ্ত (Bony Sengupta) : বনি সেনগুপ্ত বর্তমানে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা। সেই সঙ্গে তিনি শাসক দলের হয়ে রাজনীতিতেও যোগদান করেন। বনি সেনগুপ্তর আসল নাম অনুপ্রিয় সেনগুপ্ত। তবে গোটা টলিউড তাকে বনি নামে চেনে।

Bhanu Bandopadhyay

ভানু বন্দ্যোপাধ্যায় (Bhanu Bandopadhyay) : টলিউডের লেজেন্ডারি অভিনেতা ছিলেন ভানু বন্দ্যোপাধ্যায়। ষাট-সত্তরের দশকের এই অভিনেতা বিভিন্ন কমেডি ছবিতে অভিনয় করছেন। হাস্যরস যেন ছিল তার সহজাত প্রতিভা। তার আসল নামটি ছিল খুবই সুন্দর। ভানু বন্দ্যোপাধ্যায়ের আসল নাম সাম্যময় বন্দ্যোপাধ্যায়।

KOEL MALLICK

কোয়েল মল্লিক (Koel Mallick) : টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। কিন্তু তার ভক্তদের মধ্যে অনেকেই জানেন না কোয়েল তার আসল নাম নয়। এটা তার ইন্ডাস্ট্রি থেকে পাওয়া নাম। রঞ্জিত মল্লিকের কন্যার আসল নামটি খুবই সুন্দর। কোয়েলের আসল নাম রুক্মিণী মল্লিক।