নাম-যশ, জনপ্রিয়তা ছিল তুঙ্গে! তবুও বলিউড থেকে হারিয়ে গেলেন এই ৫ নায়িকা

জনপ্রিয়তার শিখরে থেকেও বলিউড ছাড়তে বাধ্য হন এই ৫ নায়িকা

Riya Chatterjee

Published on:

Bollywood Gossip : বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা পাওয়া নয় মুখের কথা। অনেক শিল্পীর প্রতিভা থাকা সত্বেও উপযুক্ত সুযোগের অভাবে তারা স্রেফ হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে। আবার এমন অনেক নায়িকাকেও পাওয়া গিয়েছে যারা জনপ্রিয়তার শিখরে থাকতে থাকতেই কোথায় যেন হারিয়ে গিয়েছেন। আজকের এই প্রতিবেদনে রইল তেমনই পাঁচ অভিনেত্রীর তালিকা। যাদের আজও খোঁজেন দর্শকরা।

জাইরা ওয়াসিম (Zaira Wasim) : বলিউডের এই অভিনেত্রী খুব কম ছবিতে অভিনয় করেছেন ঠিকই কিন্তু তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। তিনি আমির খানের দঙ্গল ছবিতে অভিনয় করেন। এরপর সিক্রেট সুপারস্টার ছবিতে অভিনয় করেছিলেন। তার অভিনীত সবকটি ছবি হয়েছিল সুপারহিট। পরে ধর্মের টানে অভিনয় ছেড়ে দেন জাইরা।

Sana Khan

সানা খান (Sana Khan) : বলিউডের মডেল তথা অভিনেত্রী সানার সৌন্দর্যে পাগল ছিল গোটা দেশ। সালমান খানের সঙ্গে বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু ইসলাম ধর্মের প্রতি অনুরাগের কারণে তিনি অভিনয় ছেড়ে দেন। একজন মৌলবিকে বিয়ে করে এখন পর্দার আড়ালে চলে গিয়েছেন তিনি।

ময়ূরী কঙ্গো (Mayoori Kango) : এই সুন্দরী অভিনেত্রীও একসময় বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন। তবে ২০০৩ সালে তিনি পাকাপাকিভাবে বলিউড ছেড়ে দেন। এমনকি ভারত ছেড়ে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। এখন তিনি তার স্বামীর সঙ্গে সেখানেই রয়েছেন।

Sofia Hayat

সোফিয়া হায়াত (Sofia Hayat) : আরও একজন বলিউড অভিনেত্রী যিনি ধর্মের জন্য অভিনয় ছেড়েছেন। সোফিয়ার অসাধারণ সৌন্দর্য দর্শকদের মুগ্ধ করে দিয়েছিল। তিনি অভিনয় ছেড়ে দেওয়াতে দর্শকরা খুবই অবাক হয়েছিলেন।

আরও পড়ুন : অভিনয় ছেড়ে UPSC টপার! বলিউড ছেড়ে IAS অফিসার হয়েছেন এই সুপারহিট নায়িকা

AYESHA TAKIA

আরও পড়ুন : শ্রীদেবী থেকে নয়নতারা, শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চাননি এই ১০ তারকা

আয়েশা টাকিয়া (Ayesha Takia) : ৯০ এর দশকে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন আয়েশা। শাহিদ কাপুর, সালমান খানের সঙ্গে তার জুটি হয়েছিল সুপারহিট। ইন্ডাস্ট্রিতে তার বেশ জনপ্রিয়তা ছিল। কিন্তু আচমকাই অভিনয় ছেড়ে কোথায় যেন হারিয়ে যান আয়েশা। এখন তাকে দেখলে আপনি চিনতে পারবেন না।