দেখলেই শিউরে ওঠে গা, হিন্দি সিরিয়ালের এই ৫ চরিত্র দর্শকের দু চোখের বিষ

Avatar

Published on:

5 Most Disliked TV Characters Of All Time : টেলিভিশনের জগতে দর্শকদের প্রিয় চরিত্রের অভাব নেই। কিন্তু টেলিভিশনের জগতে এমন কিছু চরিত্র রয়েছে যে চরিত্রগুলিকে দর্শকরা একদমই পছন্দ করেন না। এমনি কিছু চরিত্রের তালিকায় দেওয়া হল এই প্রতিবেদনে। হয়তো এদের মধ্যে সকলকেই দর্শকরা পছন্দ করেন না।

ডাঃ আরপি সালুনখে (Dr. R. P. Salunkhe): ভারতীয় টেলিভিশন জগতের জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ‘সি আই ডি’। এই ধারাবাহিকের একটি জনপ্রিয় চরিত্র হল ডাঃ আরপি সালুনখে। এই ধারাবাহিকে প্রতিটা এমন আজব ঘটনা ঘটান সালুনখে। যে দর্শকরাও তাকে পছন্দ করেন না।

Dr. R. P. Salunkhe

কপিলের ‘পিসি’ (Kapil’s ‘Bua’): হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় শো ‘কপিল শর্মা শো’। এই রিয়ালিটি শোতেই কপিলের ‘পিসি’র চরিত্রে অভিনয় করেছিলেন উপাসনা সিং। কিন্তু শো চলাকালীন কোনও সেলিব্রেটি আসলে তিনি যেভাবে কথা বলতেন যে সেটা দর্শকরা একদমই পছন্দ করতেন না।

Kapil's 'Bua'

নেহা কক্কর (Neha Kakkar): বলিউডের জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী নেহা কক্কর। তার গান অনেকেই পছন্দ করেন। বর্তমানে তিনি ‘ইন্ডিয়ান আইডল’ নামক একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন। কিন্তু শো চলাকালীন মাঝে মধ্যে তিনি ছোট ছোট ব্যাপারে কেঁদে ফেললেন। আবার কোনও কারণ ছাড়াই কাঁদতে শুরু করেন। সেই জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে অনেক মিম তৈরি হয়েছে।

কোকিলা মোদি (Kokila Modi): ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকের এই চরিত্রটি এক সময় খুব জনপ্রিয় হয়ে ওঠেছিল। কোকিলা মোদির বিখ্যাত সংলাপ ‘রসোদে মে কৌন থা’ নিয়ে কত মিম তৈরি হয়েছে। কিন্তু যারা ঐ ধারাবাহিকটি দেখতেন তাদের মধ্যে বেশিরভাগ বিবাহিত মহিলারা এই চরিত্রটিকে একদম পছন্দ করতে পারতেন না।

হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya): বলিউডের গায়কদের মধ্যে জনপ্রিয় নাম হলেন হিমেশ রেশমিয়া। বহু জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শোতে তাকে বিচারকের আসনে বসতে দেখা যায়। কিন্তু তিনিও ছোটছোট ব্যাপক নিয়ে আবেগপ্রবণ হয়ে যা খুশি বলে বসেন, যেটা শোয়ের দর্শকরা একদম পছন্দ করেন না।