১৮ না পেরোতেই বিয়ে, তারপরই ডিভোর্স, বাংলা সিরিয়ালের আদর্শ এই নায়িকাদের বিয়ে টেঁকেনি বাস্তবে

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) জনপ্রিয় নায়িকা যারা পর্দায় তারা সকলেই আদর্শ মেয়ে, বৌমা, স্ত্রী এবং মা। সেই সঙ্গে দর্শকদের অতি পছন্দের নায়িকা তারা। তবে জানেন কি বাংলা সিরিয়ালের এই নায়িকাদের মধ্যে কেউ কেউ খুব কম বয়সে বিয়ে করেছিলেন? সেই সমস্ত নায়িকাদের মধ্যে বেশিরভাগেরই বিয়ে টেঁকেনি। আজকের এই প্রতিবেদনে রইল সেই ডিভোর্সি তারকা নায়িকাদের তালিকা।

সোনামণি সাহা (Sonamoni Saha) : এই তালিকায় সবার আগে যার নাম আসে তিনি হলেন সোনামণি। দেবী চৌধুরানী, মোহরের পর এখন এক্কাদোক্কা সিরিয়ালে অভিনয় করছেন তিনি। তবে অভিনয়ে আসার আগেই তিনি বিয়ে সেরে নেন। ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সে তার বিয়ে হয় কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে। কিন্তু ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

TIYASHA LEPCHA

তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) : কৃষ্ণকলি খ্যাত এই অভিনেত্রীও অল্প বয়সে বিয়ে করেছিলেন। কৃষ্ণকলি ধারাবাহিকের নায়িকা সুবান রায়কে বিয়ে করেছিলেন। ২০১৭ সালে ১৮ বছর বয়সে তার বিয়ে হয়েছিল। ২০২১ সালে তাদের বিবাহ বিচ্ছেদের মামলার পর ২০২২ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।

মধুমিতা সরকার (Madhumita Sarcar) : ‘বোঝে না সে বোঝে না খ্যাত’ পাখি সিরিয়াল চলাকালীন সৌরভ চক্রবর্তীর সঙ্গে আইনি বিয়ে সেরে নিয়েছিলেন। তখন তার বয়স ছিল মাত্র ১৯ বছর। কিন্তু ২০১৯ সালে তাদের ডিভোর্সের খবর শোনা যায়। মাঝে সৌরভ দাসের সঙ্গে তার প্রেমের খবর শোনা গিয়েছিল। তবে সেসব গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

MANALI DEY

মানালি দে (Manali Dey) : বউ কথা কও সিরিয়ালের মৌরি মাত্র ২২ বছর বয়সে গায়ক সপ্তককে বিয়ে করেছিলেন। তার বিয়ে হয়েছিল ২০১২ সালে। কিন্তু চার বছর পর তাদের বিয়ে ভেঙে যায়। এরপর ২০২১ সালে অভিমুন্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন মানালি। এখন তারা সুখে সংসার করছেন।

SOLANKI ROY

শোলাঙ্কি রায় (Solanki Roy) : ২০১৭ সালে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। তার স্বামী শাক্য বসু নিউজিল্যান্ডে কর্মরত। অভিনয় ছেড়ে কিছুদিন বিদেশে গিয়ে সংসার করছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর আবার বাংলাতে ফিরে এসে অভিনয়ে মন দেন তিনি। তাদের ডিভোর্স হয়ে গেছে বলে শোনা যায় তবে বিচ্ছেদের ব্যাপারে মুখ বরাবর বন্ধ করে রেখেছেন অভিনেত্রী।