অন্যের ঘর ভেঙে বিবাহিত পুরুষের সঙ্গে সংসার করছেন, এই ৪ বলিউড অভিনেত্রীর মধ্যে ২ জন বাঙালি

Avatar

Published on:

বিয়ে নিয়ে হোক বা প্রেমের সম্পর্ক বলিউডের (Bollywood) অভিনেতা-অভিনেত্রীরা (Actor-Actress) সব সময়ে থাকেন সকলে নজরে। তারা যেমন সম্পর্কে জড়িয়ে চর্চায় থেকেছে ঠিক তেমনি অনেক সময় তাদের বিয়ে নিয়েও মানুষের মনে জেগেছে কৌতুহল। কিন্তু অনেকেই হয়তো জানেন না যে এক বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষদের কেও নিজের স্বামী হিসেবে বেছে বেশকিছু জনপ্রিয় বলিউড অভিনেত্রী। এই প্রতিবেদনে এমনি চার অভিনেত্রীর নাম দেওয়া হয়েছে।

১. রাণী মুখার্জী (Rani Mukherjee): বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রাণী মুখার্জী। বহুবার সম্পর্কে জড়িয়েও শেষ পর্যন্ত বিখ্যাত প্রযোজক ও পরিচালক যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়ারকে বিয়ে করেন তিনি। রাণী হলেন আদিত্য চোপড়ার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই রাণীকে বিয়ে করেছিলেন তিনি।

KAREENA KAPOOR

২. করিনা কাপুর খান (Kareena Kapoor Khan): বলিউড খ্যাতনামা তারকাদের মধ্যে তার নাম রাখতেই হবে। দীর্ঘদিন শাহেদ কাপুরের সঙ্গে প্রেম করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। পরে নবাব সইফ আলি খানকে বিয়ে করেন তিনি। সইফের প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী অমৃতা সিং।

৩. লারা দত্ত (Lara Dutta): মিস ইউনিভার্স খেতাব জয়ী অভিনেত্রী লারা দত্ত বহু জনপ্রিয় বলিউড ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ২০১১ সালের ১৬ই ফেব্রুয়ারি তিনি টেনিস খেলোয়াড় মহেশ ভূপতি সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। মহেশ ভূপতি দ্বিতীয় বিয়ে ছিল এটি।

SHILPA SHETTY

৪. শিল্পা শেট্টি (Shilpa Setty): নব্বই দশকে হিন্দি সিনেমার জগতের পরিচিত মুখ হয়ে উঠে ছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কেও জড়িয়ে ছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তাদের দুটি সন্তানও রয়েছে। তবে শিল্পা হল রাজের দ্বিতীয় স্ত্রী। আগেও বিয়ে করেছিলেন তিনি।