পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও, বাংলা সিরিয়ালের এই ১০ তারকা বাস্তবে প্রেমিক প্রেমিকা

বাংলা সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীরা কে কার সঙ্গে প্রেম করছেন, দেখুন তালিকা

10 Bengali Serial Actors Who Are In Relationship In Real Life

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) জনপ্রিয় তারকারা পর্দায় সহ অভিনেতা বা অভিনেত্রীদের সঙ্গে যেভাবে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেন তা দেখে অনেকেই আন্দাজ করেন বাস্তবেও হয়ত তাদের মধ্যে প্রেম রয়েছে। সত্যি সত্যিই কিন্তু পর্দার বহু তারকা ক্যামেরার সামনে রোমান্স করতে করতে বাস্তবে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে যান। আজ এই প্রতিবেদনে রইল বাংলা সিরিয়ালের এমনই ৫ জুটির পরিচয় যারা বাস্তবেও প্রেম করছেন (10 Bengali Serial Actors Who Are In Love With Their Co Actors)।

অনামিকা চক্রবর্তী এবং উদয় প্রতাপ সিং (Anamika Chakraborty and Uday Pratap Singh) : অনামিকা এবং উদয় দুজনেই বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। এখানে আকাশ নীল থেকে উড়ন তুবড়ি, বহু সুপারহিট সিরিয়ালে অভিনয় করেছেন অনামিকা। উদয় বর্তমানে মিঠাই এবং নিম ফুলের মধু সিরিয়ালে অভিনয় করছেন। বাস্তবে দীর্ঘদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ তারা।

Abhishek Bose And Surabhi Mallickঅভিষেক বোস এবং সুরভি মল্লিক (Abhishek Bose And Surabhi Mallick) : অভিষেক এবং সুরভী বর্তমানে প্রেমের সম্পর্কে রয়েছেন। নেতাজী থেকে গঙ্গারাম, বর্তমানে আলতা ফড়িং সিরিয়ালে অভিনয় করছেন অভিষেক। অন্যদিকে সুরভী গঙ্গারামের পর হরগৌরী পাইস হোটেল সিরিয়ালে অভিনয় করছেন এখন। গঙ্গারাম সিরিয়ালে অভিনয় করতে করতেই নাকি দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস (Sweta Bhattacharya And Rubel Das) : যমুনা ঢাকি সিরিয়ালের নায়ক-নায়িকাও কিছুদিন আগেই তাদের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন। সিরিয়ালে অভিনয় করতে করতে তাদের মধ্যে প্রথমে বন্ধুত্ব হয়। তারপর তাদের দুজনের পরিবার থেকে সর্বপ্রথম ভাল একটা সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে শ্বেতা এবং রুবেল খোলাখুলিই প্রেম করছেন।

Susmita-Dey1

সুস্মিতা দে ও অনির্বাণ রায় (Susmita Dey and Anirban Roy) : অপরাজিতা অপু, বৌমা একঘর ধারাবাহিকের পর এখন পঞ্চমী সিরিয়ালে কাজ করছেন সুস্মিতা। তার প্রেমিকের নাম অনির্বাণ রায়। সোশ্যাল মিডিয়াতে প্রথম অনির্বাণ এবং সুস্মিতার সম্পর্কে কথা ধরা পড়ে।

john bhattacharya and sanjana bahttacharya

জন ভট্টাচার্য ও সঞ্জনা ব্যানার্জি (John Bhattacharya and Sanjana Banerjee) : রিমলি ধারাবাহিকের নায়ক জন ভট্টাচার্য প্রেম করছেন সঞ্জনা ব্যানার্জীর সঙ্গে। যদিও মাঝে অবশ্যই শোনা গিয়েছিল রিমলি ধারাবাহিকের নায়িকা ইধিকা পালের সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন জন। তবে এই গুজব সত্যি ছিল না। বাস্তব জীবনে মিঠাইয়ের ওমি আগারওয়ালের প্রেমিকা হলেন সঞ্জনা।