মিঠাইতে বড়সড় চমক, সৌমিতৃষার বদলে নতুন ‘মিঠাই’ হলেন দেবোত্তমা

বদলে গেল ‘মিঠাই’! সৌমিতৃষার বদলে এই অভিনেত্রীই এখন নতুন ‘মিঠাই’

Zee TV is Remaking Mithai with Actress Debattama Saha

হঠাৎ করে সোশ্যাল মিডিয়ার চোখ পড়তেই চমকে উঠলেন ‘মিঠাই’ (Mithai) ভক্তরা। বদলে গিয়েছে মিঠাইয়ের মুখ! সৌমিতৃষার (Soumitrisha Kundu) বদলে অভিনেত্রী দেবোত্তমা সাহা (Debattama Saha) ‘মিঠাই’য়ের বেশে নতুন রূপ নিয়ে হাজির। দেখে আঁতকে উঠলেন দর্শকরা। সকলের অতিপ্রিয় মিঠাই ওরফে সৌমিতৃষাই যদি ধারাবাহিক ছেড়ে যান তাহলে তো ধারাবাহিকের উপর থেকে আগ্রহ হারাবে দর্শক! এমনটা কেন করলো চ্যানেল কর্তৃপক্ষ?

তবে না, এখনই খারাপটা ভেবে এত আতঙ্কিত হওয়ার কিছুই নেই। কারণ একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে এই চ্যানেল জি বাংলা নয়, জি টিভি। জি টিভির আসন্ন ধারাবাহিকের প্রচারের উদ্দেশ্যে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ধারাবাহিকের নামও মিঠাই। অর্থাৎ মিঠাইয়ের হিন্দি রিমেক এবার দেখা যাবে জি টিভিতে।

বেঙ্গল টপার মিঠাই রানী শুধু পশ্চিমবঙ্গতেই নয়, তামিল ভাষাতেও রিমেক হয়েছে। তামিল ভাষায় মিঠাইয়ের নাম ‘নিনাইথালে ইলিক্কুম’। মিঠাই চরিত্রে অভিনয় করছেন কন্নড় অভিনেত্রী সাথী শর্মা। তার অভিনীত চরিত্রের নাম ‘বোম্মি’। সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের চরিত্রে অভিনয় করছেন আনন্দ সেলভম। এবার মিঠাইয়ের জয়যাত্রা শুরু হতে চলেছে সারা দেশ জুড়ে। হিন্দি রিমেক নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দেবোত্তমা সাহা। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির চেনা মুখ তিনি। তার বিপরীতে অভিনয় করছেন আশিস ভরদ্বাজ। বাংলাতে তো এক টানা ৪৪ সপ্তাহেরও বেশি সময় ধরে বেঙ্গল টপার ছিল মিঠাই রানী। অন্যান্য ভাষাতেও মিঠাইয়ের জয়জয়কার চলছে। এবার হিন্দি দর্শকরাও বাংলার মিঠাই পরিবারের সদস্য হতে পারবেন।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

বাংলাতে টিআরপি তালিকায় মিঠাই রানীর সেরার সেরা আসন ফসকে গেলেও গত ৪ সপ্তাহ যাবত সেরা পাঁচেই থেকেছে। গত সপ্তাহে দ্বিতীয় স্থান দখল করেছে জি বাংলার এই ধারাবাহিক। টিআরপির সামান্যতম পয়েন্টের হেরফেরে গাঁটছড়ার কাছে পরাজিত মিঠাইরানী। তবে গল্পের ট্র্যাকে পরিবর্তন আসলেই মিঠাই ফের তার হৃতগৌরব ফিরে পাবে, এমনটাই মনে করছেন ভক্তরা। ‌