কবে কোন স্লটে আসছে জি বাংলার নতুন সিরিয়াল, প্রকাশ্যে এল সম্প্রচারের দিনক্ষণ

মিঠাইয়ের দিন শেষ! জি বাংলায় আসছে নতুন সিরিয়াল, অবশেষে জানা গেল সম্প্রচারের দিনক্ষণ

Zee Bangla`s Upcoming Serial Neem Phuler Modhu Probable Time Slot

অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও প্রায় দেড় বছর পর পর্দায় ফিরছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। স্টার জলসার নায়িকা এবার জি বাংলাতে (Zee Bangla) নায়িকা হিসেবে অভিষেক ঘটাতে চলেছেন। ইতিমধ্যে জি বাংলার তরফ থেকে একটি প্রোমো ভিডিও শেয়ার করে এই সুখবর আনা হয়েছে। প্রোমো দেখে দর্শকরা আবার নতুন করে নতুন আশায় বুক বাঁধছেন। পল্লবীর ভক্তরা তো খুশিই, সেই সঙ্গে জি বাংলার দর্শকরাও প্রোমো থেকে নতুন স্বাদের ধারাবাহিক দেখার আশা রাখছেন।

জি বাংলার আসন্ন সিরিয়াল ‘নিম ফুলের মধু’র (Neem Fuler Modhu) প্রোমোতে অবশ্য ধারাবাহিকের টাইম স্লট সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে পল্লবীর নতুন সিরিয়ালের খবর পেতেই মিঠাই (Mithai) ভক্তরা রীতিমত আতঙ্কিত হয়ে পড়েছেন। আর হবে নাই বা কেন? এই সিরিয়াল যে সে সিরিয়াল তো নয়! একে তো পল্লবী শর্মার মত দাপুটে অভিনেত্রী রয়েছেন এখানে। তার উপর আবার সঙ্গী হয়েছেন রুবেল দাস। চমকের এখানেই শেষ নয়।

আসন্ন এই ধারাবাহিক জি বাংলার নিজের প্রোডাকশনের সিরিয়াল। মিঠাইয়ের মত তাই এই সিরিয়ালটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ জি বাংলার কাছে। প্রোমো থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে সিরিয়ালের পেছনে ঢালাও বাজেট ধরেছে জি বাংলা। কাজের বড় বাজেটের এই সিরিয়াল যে সে টাইমে তো দেওয়া সম্ভব নয়, প্রাইম টাইমেই দিতে হবে।

এখন জি বাংলার টাইম স্লট খতিয়ে দেখলে বেশ বোঝা যায় রাত আটটার আগে পর্যন্ত নতুন ধারাবাহিকের জন্য কোনও জায়গা নেই। তবে জি বাংলার রাত আটটার স্লটটা এখন কিছুটা দুর্বল। প্রাইম টাইমের এই স্লটে সম্প্রচারিত হচ্ছে মিঠাই। বিপরীতে ধুলোকণার কাছে এখন আর থই পাচ্ছে না এই সিরিয়াল। কাজেই খুব সম্ভবত স্টার জলসাকে টেক্কা দিতে নতুন সিরিয়াল আনা হতে চলেছে মিঠাইয়ের স্লটেই।

Zee Bangla`s Upcoming Serial Neem Phuler Modhu Probable Time Slot

অন্যদিকে জি বাংলাতে রাত ন’টা এবং সাড়ে নটার স্লট‌ও খুব তাড়াতাড়ি ফাঁকা হতে পারে। তেমনটা হলে ‘নিম ফুলের মধু’কে এই দুই স্লটেও দেওয়া হতে পারে। তবে ইন্ডাস্ট্রিতে এখন যেভাবে মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর রটছে তাতে ‘নিম ফুলের মধু’ রাত আটটাতে আসার সম্ভাবনাই সব থেকে বেশি। অতএব মিঠাইয়ের কপাল পুড়তে চলেছে এবার।

তবে এখনই মিঠাই সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হবে কিনা তা নিশ্চিত নয়। এমনও হতে পারে নতুন ধারাবাহিককে স্লট ছেড়ে দিয়ে মিঠাইকে হয়তো অন্য টাইমে পাঠানো হতে পারে। এদিকে আবার মিঠাইয়ের রাতুল ওরফে উদয় প্রতাপ সিংকেও নতুন ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে। এটা দেখে দর্শকদের অনুমান নির্ঘাত মিঠাই বন্ধ হয়ে যাবে বলেই উদয়কে নতুন সিরিয়ালে দেখা যাচ্ছে।