জি বাংলার সবথেকে ফালতু সিরিয়াল কোনটি, কি বলছে দর্শকরা

জি বাংলার সবথেকে ফালতু সিরিয়াল এটাই, অবিলম্বে বন্ধ হওয়া দরকার

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

এই মুহূর্তে স্টার জলসাকে টেক্কা দেওয়ার জন্য জি বাংলার (Zee Bangla) হাতে একাধিক ধারাবাহিক রয়েছে। কিন্তু বেশ কিছু ধারাবাহিক টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে পারছে না। এর মধ্যে কিছু কিছু ধারাবাহিক তো আবার একনাগাড়ে টিআরপি তালিকায় খারাপ ফলাফল করেই যাচ্ছে। টিআরপি তালিকায় নজর রাখলে দেখা যায় উড়ন তুবড়ি (Uron Tubri), উমা (Uma), পিলু (Pilu) টিআরপির সেরা ১০ এ সেভাবে জায়গা করে নিতে পারে না।

এই ধারাবাহিকগুলোর মধ্যে পিলু এবং উমা টিআরপির সেরা দশের তালিকায় এক সময় ধারাবাহিকভাবে জায়গা পেত। এখন জি বাংলার একের পর এক নতুন ধারাবাহিকের চমকে পিলু মাঝেমধ্যেই ছিটকে যায় সেরা ১০ থেকে। তবে উমা কিন্তু এখনও সেরা দশের মধ্যেই রয়েছে।

তবুও দর্শকদের মধ্যে অনেকেই উমাকে নিয়ে খিল্লি করেন। নায়িকাকে অপমান করেন, মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে ধারাবাহিক বন্ধের ডাক ওঠে। এই মুহূর্তে জি বাংলার সব ধারাবাহিকের মধ্যে উমা, পিলু এবং উড়ন তুবড়ির পাল্লা কিছুটা হালকা।

জনপ্রিয়তার বিচারে অন্যান্য ধারাবাহিকের তুলনায় পিছিয়ে পড়ছে এই তিনটি ধারাবাহিক। তবে দর্শকদের ভোটাভুটিতে কার পাল্লা সবথেকে বেশি হালকা? তুলনামূলকভাবে এগিয়ে রইল কোন ধারাবাহিক? আজ এই প্রতিবেদনে রইলো দর্শকদের রায়।

এই তিন ধারাবাহিকের মধ্যে তুলনামূলকভাবে জনপ্রিয়তার বিচারে এগিয়ে আছে পিলু। দর্শকদের প্রায় ৮ শতাংশ মানুষই কেবল জানিয়েছেন পিলুকে তারা অপছন্দ করেন। অতএব দর্শকদের রায় বিচার করলে পিলু ঠিক ততটাও খারাপ মানের ধারাবাহিক নয়। বিশেষত দর্শকদের একটা বড় অংশ যেখানে ধারাবাহিকটিকে পছন্দই করেছেন।

Pilu Time Slot Changed froom 16th May

দর্শকদের অপছন্দের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে উমা। পিলুর পর কেবল ১৬ শতাংশ মানুষ এই ধারাবাহিকটিকে অপছন্দ করেন। অন্যদিকে উড়ন তুবড়ির পাল্লা কিন্তু একেবারেই হালকা বলা যেতে পারে। এই ধারাবাহিকটি এ পর্যন্ত টিআরপির সেরা দশের তালিকায় একবারের জন্যেও মুখ দেখাতে পারেনি।

Zee Bangla Uron Tubri Actress Sohini Banerjee WiKi, Biography & More

এই ভোটাভুটিতে দর্শকদের মধ্যে থেকে ৬৩ শতাংশ মানুষ সিরিয়ালের বিরুদ্ধে রায় দিয়েছেন। তবে দর্শকদের এই রায় কিন্তু সার্বিক নয়, সোশ্যাল মিডিয়ার একটি ভোটাভুটির ফলাফল আজ তুলে ধরা হল এই প্রতিবেদনে।