আর নয় অভিনয়! বিয়ে করে সিরিয়াল ছাড়তে চলেছেন জি বাংলার এই জনপ্রিয় নায়িকা

আর নয় সিরিয়াল! বিয়ের পর অভিনয় ছাড়তে চলেছেন জি বাংলার এই নায়িকা

গতবছরের শেষের দিকে টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকার বিয়ের খবর মিলেছিল। সৌরভ-দর্শনা থেকে শুরু করে পরমব্রত-পিয়া, শ্রীপর্ণা থেকে স্বর্ণদীপ্ত -অর্পিতা, গত বছরেই বিয়ে সেরেছেন এই সেলিব্রিটিরা। এবার জি বাংলার এক জনপ্রিয় নায়িকার বিয়ের খবর মিলল। এই জানুয়ারি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

ফের বিয়ের সানাই টলিউডে

হাজার হাজার যুবকের মন ভেঙে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জি বাংলার সেই নায়িকা। এ পর্যন্ত একটি মাত্র সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। সেই সিরিয়াল টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছিল। তবুও তার জনপ্রিয়তা তুঙ্গে। শোনা যাচ্ছে বিয়ের পরপরই তিনি নাকি স্বামীর সঙ্গে চলে যাবেন বিদেশে। সেই সঙ্গে অভিনয়কেও নাকি বিদায় জানাবেন তিনি।

SOHINI BANERJEE

আইবুড়ো ভাতের ছবি শেয়ার করেন নায়িকা

বিয়ের খবর প্রকাশ্যে আসে যখন অভিনেত্রী নিজেই তার আইবুড়ো ভাত খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। তখনই জানা যায় জি বাংলার ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায়ের (Sohini Banerjee) বিয়ের খবর। ওই ছবিতে তার পাশে তার বেস্ট ফ্রেন্ড তথা সহ অভিনেতা স্বস্তিক ঘোষ ওরফে অর্জুনও ছিলেন। বান্ধবীকে আইবুড়ো ভাত খাইয়ে দিচ্ছিলেন তিনি।

কাকে বিয়ে করছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়

সোহিনীর বিয়ের খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়াতে কমেন্টের বন্যা বয়ে যেতে শুরু করেন। সোহিনীর হবু বরের নাম জয়সূর্য গুপ্ত। তারা আসলে দীর্ঘদিন ধরে প্রেম করছেন। সোহিনী জানিয়েছেন তাদের প্রেমটা শুরু হয় স্কুল থেকে। তার হবু বর বর্তমানে লন্ডনে একটি বড় কোম্পানিতে চাকরি করছেন। লন্ডন থেকে তিনি আসবেন বিয়ে করতে।

আরও পড়ুন : ডিভোর্সের পরই অন্তঃসত্ত্বা নবনীতা! জিতু কমলের প্রাক্তন স্ত্রীকে নিয়ে শোরগোল নেটপাড়ায়

SOHINI BANERJEE

আরও পড়ুন : পিয়া নন, অনুপম রায়ের প্রথম স্ত্রী কে? ফাঁস হল পরিচয়

কবে বিয়ে সোহিনী বন্দ্যোপাধ্যায়ের?

জানুয়ারি মাসের ২৭ তারিখে সোহিনী এবং জয়সূর্যের শুভ বিবাহের দিন ঠিক হয়েছে। এখন তাই শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। এদিকে ভক্তদের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি এবার পাকাপাকিভাবে লন্ডনেই সংসার পাতবেন সোহিনী? ছেড়ে দেবেন অভিনয়? অভিনেত্রী অবশ্য অভয় দিয়ে জানিয়েছেন তিনি আপাতত এক বছর লন্ডনে গিয়ে থাকবেন। অভিনয় পুরোপুরি ছাড়বেন না। ফিরে এসে আবার যোগ দেবেন কাজে।