‘উড়ন তুবড়ি’ নায়িকা বাস্তবে কে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

একবার জ্বললে সহজে নেভে না! ‘উড়ন তুবড়ি’র নায়িকা বাস্তবে কে, রইলো আসল পরিচয়

Zee Bangla Uron Tubri Actress Sohini Banerjee WiKi, Biography & More

স্টার জলসার পাশাপাশি জি বাংলাও (Zee Bangla) এখন একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে দর্শকদের জন্য। জি বাংলাতে সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri)। এই ধারাবাহিকে তিন বোনের গল্প দেখানো হবে। মা এবং তিন মেয়ের সংসার ও জীবনে তাদের স্ট্রাগলের গল্প নিয়ে জমজমাট একটি ধারাবাহিক বেশ উপভোগ করতে শুরু করেছেন দর্শকরা।

ধারাবাহিকের নায়িকা ‘তুবড়ি’ বেশ দাপুটে এবং প্রতিবাদী একটি চরিত্র। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জি (Sohini Banerjee)। ধারাবাহিক শুরু হওয়ার আগেই দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে গিয়েছে তার ডায়লগ। ‘আমি ফুলঝুরি নই কালিপটকাও নই, আমি তুবড়ি। একবার জ্বললে সহজে নিভি না।’, ডায়লগ দিয়েছেন সোহিনী। দর্শকরা অভিনেত্রীর নাম ছাড়াও তার পরিচয় জানতে চান।

উল্লেখ্য, নতুন ধারাবাহিকের নায়িকা কিন্তু ইন্ডাস্ট্রিতে নতুন মুখ নন। অভিনেত্রী ইতিমধ্যেই ধারাবাহিকে খাতা খুলে ফেলেছেন। অভিনয় করার স্বপ্নটা খুব ছোটবেলা থেকেই মনের মধ্যে নিয়ে বড় হয়ে উঠছিলেন তিনি। সোহিনী অভিনয়ে আসার আগে নিজে পড়াশোনাটাও শেষ করেছেন। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী সোহিনী কলেজে পড়ার সময় থেকেই অডিশন দিতে শুরু করেন। তারপর তিনি বেশকিছু ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করার জন্য ডাকও পেয়েছেন।

Sohini Banerjee

প্রথমেই নায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ পাননি সোহিনী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে তিনি প্রথম অভিনয় করার সুযোগ পান। সেই থেকে শুরু হয় তার যাত্রা। এরপর তিনি ‘প্রথম প্রতিশ্রুতি’, ‘জয় বাবা লোকনাথ’ ধারাবাহিকে অভিনয় করেন। এছাড়াও ‘কি করে বলবো তোমায়’, ‘শ্রীময়ী’তেও অভিনয় করেছেন নায়িকা। তবে এতদিনে তিনি কোনও ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেন।

Sohini Banerjee

এই নতুন ধারাবাহিকে তার চরিত্রটি আর পাঁচজন নায়িকার মত নয়। মা এবং তিন বোনের সংসারে বলতে গেলে ‘তুবড়ি’ একটা ছেলের ভূমিকা পালন করছে। দিদি, বোনের দেখাশোনা করে সে। মাকে কেউ অপমান করলে সে সহ্য করতে পারে না। নায়িকা হিসেবে এমন একটি বোল্ড চরিত্র পেয়ে সোহিনী ভীষণই খুশি। তবে তার বলা ডায়লগ ভাইরাল হয়ে যাওয়ার পর একটাই ভয় তার মনে, দীপাবলিতে বাজি-পটকার প্যাকেটে তার ছবি না দিয়ে দেয় নির্মাতারা! দিদি নাম্বার ওয়ানে এসে মনের ভয় প্রকাশ করে গিয়েছেন অভিনেত্রী।