আসছে নতুন সিরিয়াল, জনপ্রিয় নায়িকার বিপরীতে নতুন সিরিয়ালে ফিরছেন ‘গুড্ডি’র অনুজ

স্টার জলসা ছেড়ে এবার জি বাংলায় রণজয় বিষ্ণুর, বিপরীতে থাকছেন এই জনপ্রিয় নায়িকা

বাঙালির ঘরে ঘরে এখন টিভি। আর তাতে সন্ধ্যা হলেই মা ঠাকুমারা বসে পড়েন সিরিয়াল দেখতে। বলা যেতে পারে সিরিয়ালের চাহিদা একেবারে তুঙ্গে। সেই চাহিদার কথা মাথায় রেখে একের পর এক নতুন সিরিয়াল আসছে চ্যানেল গুলোতে। যেমন জি বাংলা (Zee Bangla) -র নতুন একটি সিরিয়াল নিয়ে ছোট পর্দায় কামব্যাক করছেন স্টার জলসার গুড্ডি (Guddi) খ্যাত অভিনেতা রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। চলুন জেনে নিই তার বিপরীতে থাকছেন কোন অভিনেত্রী।

রণজয় বিষ্ণুর অভিনয় জীবন 

‘গুড্ডি’ ধারাবাহিকের হাত ধরে রণজয় এখন সবার ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। তবে তার অভিনয়ের সফর শুরু হয়েছিল অনেক আগেই। প্রায় ১৪ বছর আগে মডেলিং থেকে অভিনয়ে এসেছিলেন রণজয়। ‘ বিজলী’,’বনবিবি’, ‘সীমান্ত’, ‘ধূসর’, ‘ছাদ’, ‘জালবন্দি’ , ‘অন্বেষণ’ ও ‘ষড়রিপু ২’র মতো বাংলা ছবিতে অভিনয় করেছেন। একই সঙ্গে হিন্দি ভাষায় ‘বিধান’ এবং তামিল ও কন্নড় ভাষায় ‘১২বি’ ছবিও রয়েছে রণজয়ের হাতে।

Ranojoy Bishnu

রণজয় বিষ্ণুর সিরিয়াল

এছাড়াও তিনি হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন। তার অভিনীত প্রথম ধারাবাহিক ‘সাঁঝবেলা’। এছাড়াও ‘তোমার জন্য’, ‘দুই ভুবনের পারে’ এবং হরনাথ চক্রবর্তীর ‘রোশনি’ র মত একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। এরপর বাংলা ধারাবাহিকে সফলতা আসে গুড্ডি ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয় করে। এবার এই অভিনেতাকে জি বাংলার নতুন একটি ধারাবাহিকে দেখা যাবে।

জি বাংলায় ইতিমধ্যেই বেশ কিছু নতুন ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে এসেছে। নতুন স্বাদের গল্প নিয়ে শুরু হবে ‘আলোর কোলে’, ‘মিঠিঝোরা’ মত ধারাবাহিক। এবার শোনা যাচ্ছে আরও একটি ধারাবাহিকের প্রোমো খুব শীঘ্রই সামনে আসতে চলেছে। যদিও সেই ধারাবাহিকের নাম এখন জানা যায়নি। তবে জানা গেছে নায়ক নায়িকার পরিচয়।

Shweta Bhattacharya

আরও পড়ুন : বাবা-মাকে হারিয়েছেন ছেলেবেলায়, সারাজীবন জুটেছে প্রতারণা,পল্লবী শর্মার জীবন যেন বুকফাটা কান্না

রণজয় বিষ্ণুর বিপরীতে জি বাংলার নতুন ধারাবাহিকে শ্বেতা ভট্টাচার্য

জি বাংলার নতুন এই ধারাবাহিকে নায়ক হিসেবে দেখা যাবে রণজয় বিষ্ণুকে আর তার বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya) -কে। তাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলারই সিরিয়াল সোহাগ জলে। তবে অভিনেত্রী জনপ্রিয়তা পেয়েছিলেন যমুনা ঢাকি সিরিয়াল থেকে। গত কয়েকদিন মায়ের অসুস্থতা থেকে প্রেমিক রুবেলের শরীর খারাপ নিয়ে ব্যাস্ত ছিল অভিনেত্রী। তবে এত কিছুর মধ্যে শ্বেতার এই কামব্যাকে খুশি তার অনুরাগীরা।

আরও পড়ুন : বিয়ের এক বছরেই সন্তান এল কোলে, মা হলেন তোমায় আমায় মিলে অভিনেত্রী

Shweta Bhattacharya

আরও পড়ুন : দাদাগিরি থেকে কত টাকা আয় করেন সৌরভ? কত টাকার মালিক সৌরভ গাঙ্গুলী?

কবে আসবে প্রোমো

জানা গেছে শ্বেতা ভট্টাচার্যর নতুন এই ধারাবাহিকে প্রোমো ইতিমধ্যেই শ্যুট করা হয়ে গেছে। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে এই সিরিয়ালের শ্যুটিং। এদিকে শোনা যাচ্ছে এই ধারাবাহিকে রণজয়কে দেখা যাবে এক ধনী পরিবারের ছেলে হিসেবে। আর শ্বেতাকে দেখা যাবে এক মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে। যার জীবনে কিছু সমস্যা থাকবে। এখন দেখার নতুন এই জুটি কতটা মন জয় করতে পারে দর্শকের।

আরও পড়ুন : রাতারাতি বদলে গেল নায়িকা, স্টার জলসার এই সিরিয়ালে নায়িকা হয়ে আসছেন তৃণা সাহা