আসছে হানি-শ্বেতার নতুন সিরিয়াল ‘সোহাগ জল’, কোন চরিত্রে অভিনয় করছেন কে, রইল কাস্টিং

জি বাংলার নতুন সিরিয়াল সোহাগ জলে অভিনয় করছেন কোন কোন তারকা, রইলো সম্পূর্ণ কাস্টিং

sohag jol new serial zee bangla

সম্প্রতি জি বাংলার (Zee Bangla) তরফ থেকে শেয়ার করা হয়েছে এক নতুন সিরিয়ালের প্রোমো। যার নাম ‘সোহাগ জল’ (Sohag Jol)। প্রথম ভিডিওতেই নজর কেড়েছে গল্পটা। এই সিরিয়ালের গল্পটা কিছুটা আলাদা। অন্যান্য সিরিয়ালে যেখানে প্রেম-বিয়ে দেখিয়ে গল্প শুরু হয় সেখানে এই সিরিয়ালের শুরুতেই নায়ক-নায়িকার বিচ্ছেদ হচ্ছে। এই সিরিয়ালে কোন চরিত্রে কে অভিনয় করবেন (Sohag Jol Serial Casting)? দেখে নিন এক নজরে।

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) : এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে অভিনয় করেছিলেন শ্বেতা। সেই সিরিয়ালটি হয়েছিল বেশ জনপ্রিয়। এবার হানি বাফনার সঙ্গেও তার কেমিস্ট্রিও জমে উঠবে বলেই আশা করছেন দর্শকরা। ধারাবাহিকের নায়িকা ‘জয়ী’ চরিত্রে অভিনয় করছেন তিনি।

sohag jol new serial on zee bangla

হানি বাফনা (Honey Bafna) : ‘কাদম্বিনী’, ‘গ্রামের রানী বীণাপাণি’র পর হানি এবার আবার নতুন রূপে ফিরছেন টেলিভিশনের পর্দায়। বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা। তিনি এই সিরিয়ালের নায়ক ‘শুভ্র’র চরিত্রে অভিনয় করছেন।

লোপামুদ্রা সিনহা (Lopamudra Sinha) : একসময় দূরদর্শনের নিউজ অ্যাঙ্কর ছিলেন লোপামুদ্রা। খবর পড়ার পাশাপাশি অভিনয়েও তার বেশ দক্ষতা রয়েছে। বিগত কয়েক বছর ধরেই তিনি বিভিন্ন বাংলা সিরিয়ালে অভিনয় করছেন। এখন যেমন তাকে ‘মিঠাই’ সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে। নতুন ধারাবাহিকে ‘সোহাগ জল’-এ তিনি নায়কের মায়ের চরিত্রে অভিনয় করবেন।

সপ্তর্ষি রায় (Saptarshi Roy) : নতুন ধারাবাহিকে নায়কের বাবার চরিত্রে অভিনয় করবেন সপ্তর্ষি। তিনিও বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ। এর আগে পিলু ধারাবাহিকে নায়কের বাবা আহিরের চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। অভিনেতা এবার নতুন রূপে নতুন ধারাবাহিকে ফিরলেন।

অস্মি ঘোষ (Asmee Ghosh) : এই সিরিয়ালে নায়কের বোনের চরিত্রে অভিনয় করছেন অস্মি। বাংলা সিরিয়ালের কম বয়সী অভিনেত্রী তিনি। স্কুলের গণ্ডি পেরোতে না পেরোতেই অস্মি একের পর এক সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেছেন। খড়কুটো, দেশের মাটি, করুণাময়ী রানী রাসমণির পর এবার পর্দাতে হানির বোন এবং শ্বেতার ননদের চরিত্রে অভিনয় করতে আসছেন তিনি।