টিআরপি ভাল থাকলেও দুর্ভাগ্য, চ্যানেলের কোপে শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক, আসছে নতুন সিরিয়াল

টিআরপি ভাল থাকলেও আচমকাই শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক, বদলে আসছে নতুন ধারাবাহিক

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসাতে এখন নিত্যনতুন ধারাবাহিকের আমদানি হচ্ছে। কোনও ধারাবাহিকের টিআরপি না থাকলে তাকে হয় সরিয়ে দেওয়া হচ্ছে আর নয়তো বন্ধ করে দেওয়া হচ্ছে। এবার জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক বন্ধ হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও এর সঙ্গে দর্শকের জন্য একটা সুখবরও আছে।

স্টার জলসা জি বাংলাকে টেক্কা দেওয়ার জন্য নতুন নতুন ধারাবাহিক আনছে। অন্যদিকে স্টার জলসার পথে হাঁটছে জি বাংলাও। কিছুদিন আগেই জি বাংলাতে ‘কড়ি খেলা’ ধারাবাহিকটি শেষ হয়। এবার শোনা যাচ্ছে, আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’ও (Uma) নাকি শেষ হওয়ার পথে। এই খবর শুনে দর্শকরা মোটেও খুশি হলেন না।

যদিও ‘উমা’ ধারাবাহিকটিকে নিয়ে দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। কারণ মাঝেমধ্যেই এই ধারাবাহিক কিছু অবান্তর ট্র্যাক ঢুকে পড়ে। সেই নিয়ে সমালোচনা হয় জোরদার। এর আগে উমাকে নিয়ে অনেকবার ট্রোলও করেছিলেন তারা। এমনকি উমার স্লট হারানোর ভয়ও ছিল। এবার নাকি ধারাবাহিকটাই বন্ধ হয়ে যেতে চলেছে।

তবে এর সঙ্গে দর্শকদের জন্য রয়েছে একটি সুখবর। উমা ধারাবাহিক বন্ধ করার পাশাপাশি জি বাংলা আনছে আরও একটি নতুন ধারাবাহিক। যে ধারাবাহিকে থাকবেন শ্রীপর্ণা রায়। যদিও এই নতুন ধারাবাহিকে তিনি নায়িকা হতে চান না। বদলে অন্য কোনও গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে।

অভিনেত্রী নিজেই বলেছিলেন তিনি ধারাবাহিকে ফিরলেও আর নায়িকা চরিত্রে ফিরতে চান না। তার কারণ নায়িকাদের ব্যক্তিগত জীবন বলে কিছু থাকে না। শোনা যাচ্ছে নতুন ধারাবাহিকে নায়িকা হিসেবে থাকতে পারেন অঙ্কিতা চক্রবর্তী। তার বিপরীতে নায়কের চরিত্রে দেখা যেতে পারে কালার্স বাংলার ‘ত্রিশূল’ ধারাবাহিকের অভিনেতা সৌম্যদীপ ভট্টাচার্যকে।

 

View this post on Instagram

 

A post shared by Sanjit❤Durga (@soumya_x_tumpa__fp)

এই খবর শুনে মোটেও খুশি হননি উমার ভক্তরা। তবে হেটার্সরা কিন্তু এতে দারুণ খুশি। যদিও চ্যানেলের তরফ থেকে এখনও অফিশিয়ালি কিছুই জানানো হয়নি। অভিনেত্রী শ্রীপর্ণাও জানিয়েছিলেন পুজোর আগে তিনি ধারাবাহিকে ফিরবেন না। জি বাংলার আসন্ন এই ধারাবাহিকের নাম হতে চলেছে ’রং মিলান্তি’।