মিঠাই নয়, খড়িও বাদ, গৌরী-জগদ্ধাত্রীর কাছে ঝড়ে উড়ে গেল বাকিরা, চমকে দিচ্ছে টিআরপি

হাতে এসে গিয়েছে চলতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। এক সপ্তাহের অপেক্ষার অবসান, তবে মিঠাই ভক্তরা এবারেও হতাশ। আর হবে নাই বা কেন? পুজোর সপ্তাহেও মাথা তুলে দাঁড়াতে পারল না মিঠাই। তবে এই দুর্বিসহ দশা কেবল মিঠাইয়ের একার নয়, গাঁটছড়া (Gantchhora), ধুলোকণার (Dhulokona) রেজাল্টও তুলনামূলকভাবে বেশ খারাপ।

তবে এই সপ্তাহে কিন্তু রীতিমত বাজিমাত করে দিয়েছে জি বাংলার দুই সিরিয়াল গৌরী এল (Gouri Elo) এবং জগদ্ধাত্রী (Jagadhatri)। ৮.২ নম্বর পেয়ে প্রথম স্থান পেল গৌরী এল। মিঠাই, খড়ি কিংবা ফুলঝুরিকে টপকে গৌরীই এবারের বেঙ্গল টপার। অন্যদিকে রীতিমতো অবাক করে দিয়ে সবাইকে টেক্কা দিয়ে দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে জগদ্ধাত্রী।

Zee Bangla Upcoming Serial Jagadhatri Actress Real Name

জগদ্ধাত্রী ৭.৩ নম্বর পেয়ে প্রথমবারের মত দ্বিতীয় স্থান দখল করেছে। উল্লেখ্য জি বাংলাতে সবে শুরু হয়েছে এই ধারাবাহিক। মাত্র কয়েক সপ্তাহের ব্যবধানেই প্রায় টপারের আসনের কাছাকাছি পৌঁছে গিয়েছে জগদ্ধাত্রী। তৃতীয় স্থানে জায়গা পেয়েছে গাঁটছড়া। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.২। এদিকে ধুলোকনা ৭.১ নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে।

৫৬ বারের বেঙ্গল টপার মিঠাই রানীর রেজাল্ট এবারও ভাল হল না। পুজোর সপ্তাহে মিঠাই পেয়েছে মোটে ৬.৭ নম্বর। পঞ্চম স্থান রয়েছে মিঠাইয়ের দখলে। আলতা ফড়িং এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার ৬.৪ নম্বর পেয়ে যৌথভাবে ষষ্ঠ স্থানে রয়েছে। সাহেবের চিঠি রয়েছে সপ্তম স্থানে। এই ধারাবাহিক ৬.২ নম্বর পেয়েছে।

স্টার জলসার নতুন সিরিয়াল মাধবীলতা ৬.১ নম্বর পেয়েছে। মাধবীলতা অষ্টম স্থান দখল করেছে। খেলনা বাড়ি 6 নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে। অন্যদিকে নবাব নন্দিনী ৫.৪ নম্বর পেয়ে দশম স্থান পেয়ে সেরা দশের মধ্যে ঢুকে পড়তে পেরেছে। স্টার জলসার নতুন ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল পেয়েছে ৪.৯ নম্বর। দ্বিতীয় সপ্তাহের নিরিখে এই ফলাফল খুব একটা খারাপ বলা যায় না।

DIDI NUMBER ONE

অন্যদিকে ননফিকশন বাংলা রিয়েলিটি শোয়ের মধ্যে দিদি নাম্বার ওয়ান এবারেও টপার। ৫.৫ নম্বর পেয়েছে এই রিয়েলিটি শো। অন্যদিকে ডান্স ডান্স জুনিয়র ৪.৫ নম্বর পেয়েছে। জি বাংলা এবং স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানের টিআরপিও জানা গেল এই তালিকা থেকে। জি বাংলার ‘সিংহ বাহিনী ত্রিনয়নী’ পেয়েছে ৫.৪ নম্বর এবং স্টার জলসার যা চণ্ডী ৪.১ নম্বর পেয়েছে।