৮টি নতুন ধারাবাহিক আসছে স্টার জলসা, জি বাংলায়, রইল সম্প্রচারের দিনক্ষণ

জি বাংলা স্টার জলসায় আসছে ৮ নতুন সিরিয়াল, রইল সম্প্রচারের দিনক্ষণ

8 upcoming bengali mega serials

টিআরপি না পেয়ে একের পর এক বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলের সমস্ত ধারাবাহিক প্রায় বন্ধ হওয়ার মুখে। এখন পুরনোর বদলে নতুন সিরিয়ালের উপরই বেশি ভরসা রাখছে স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla), কালার্স বাংলা (Colours Bangla)। তাই তো পছন্দের সব পুরনো সিরিয়ালই হয় বন্ধ হয়ে গিয়েছে, আর নয় তো বন্ধ হওয়ার মুখে। তবে দর্শকদের জন্য রয়েছে একটা খুশির খবর। বাংলা টেলিভিশনে খুব শীঘ্রই ৮ টি নতুন সিরিয়ালের (8 upcoming Bengali Mega serial) সম্প্রচার হতে চলেছে।

এই মুহূর্তে স্টার জলসা এবং জি বাংলা বেশ কিছু নতুন সিরিয়াল আসার খবর ঘোষণা করে দিয়েছে। এছাড়াও বেশ কিছু সিরিয়ালের নতুন প্রোমো আনার কাজও চলছে। যতদূর জানা যাচ্ছে, স্টার জলসাতে ২টো, জি বাংলাতে ৪টে এবং কালার্স বাংলাতে ২টি সিরিয়াল আসতে চলেছে। এর মধ্যে জি বাংলার নতুন দুই সিরিয়াল ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’ এর প্রোমো আগেই বেরিয়ে গিয়েছে। স্টার জলসাও ‘বাংলা মিডিয়াম’ আসার খবর প্রকাশ করেছে।

BANGLA MEDIUM

এছাড়াও স্টার জলসাতে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্তকে নিয়ে আসছে একটি নতুন সিরিয়াল যার নাম ‘নাগপঞ্চমী’। সুস্মিতা এর আগে জি বাংলাতে ‘অপরাজিতা অপু’ এবং স্টার জলসাতে ‘বৌমা একঘর’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। অন্যদিকে টেন্ট সিনেমার আওতায় হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যকে নিয়ে জি বাংলাতে আসছে নতুন সিরিয়াল যার নাম ‘সোহাগ জল’।

স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের হাত ধরে আবার টেলিভিশনের পর্দায় ফিরছে বিখ্যাত নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচার জুটি। সেই প্রোমো এরই মধ্যে প্রকাশ্যে এসেছে এবং সম্ভবত এই সিরিয়াল রাত ৮.৩০ টার সময় মাধবীলতার স্লটে সম্প্রচারিত হবে বলে জানা যাচ্ছে। এরপর রয়েছে জি বাংলার ‘নিম ফুলের মধু’। পল্লবী শর্মা এবং রুবেল দাসকে নিয়ে জি বাংলাতে এই সিরিয়াল আসবে আগামী ১৪ই নভেম্বর। মিঠাইয়ের স্লটে অর্থাৎ রাত ৮.০০ টার সময় দর্শকরা দেখতে পাবেন এই ধারাবাহিক।

ইন্দ্রনীল চ্যাটার্জী এবং অরুনিমা দে-র ভক্তদের জন্য রয়েছে একটা দারুণ সুখবর। স্টার জলসার আয় তবে সহচরীর এই জনপ্রিয় জুটিকে ফের একবার নতুন সিরিয়ালে দেখা যাবে। কারণ জি বাংলা টিপু-বরফিকে নিয়ে আরও একটি নতুন সিরিয়াল আনতে চলেছে। কালার্স বাংলা সুদীপ্তা রায় এবং বিপুল পাত্রকে নিয়ে আনছে নতুন সিরিয়াল ‘ফেরারি মন’।

এছাড়াও জি বাংলাতে খুব তাড়াতাড়ি একটি গেম শো আসতে চলেছে। অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে নিয়ে আসছে নতুন শো ঘরে ঘরে জি বাংলা। এছাড়াও কালার্স বাংলাতে আসছে আরও একটি সিরিয়াল যার নাম ‘সোহাগ চাঁদ’। ধারাবাহিকের গল্প একটি মোটা মেয়েকে কেন্দ্র করে হতে চলেছে। তবে এই ধারাবাহিকে কে কে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি।