জি বাংলা সোনার সংসারের প্রিয় নায়ক-নায়িকা কে, রইলো সম্পূর্ণ রিপোর্ট কার্ড

কার ভাগে কোন পুরস্কার, কে গেলেন ফস্কে, এক নজরে সোনার সংসারের পুরস্কার তালিকা

Zee Bangla Sonar Sangsar Award 2022 Best Son and Best Mother In Law

দীর্ঘ প্রতীক্ষার পর জি বাংলার (Zee Bangla) সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২ (Sonar Sangsar Award 2022) অনুষ্ঠিত হল। একমাস আগেই প্রচার ভিডিও প্রকাশ পেয়েছিল। জি বাংলার তাবড় তাবড় ধারাবাহিকের নামিদামি তারকারা সকলেই মুখ দেখিয়েছিলেন প্রোমোতে। চায়ের আড্ডায়, দাবা খেলার বৈঠকে জমজমাট আড্ডা বসেছিল তারকাদের। অবশেষে প্রতীক্ষার প্রহর শেষ হল। ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের জন্য সেরার সেরা পুরস্কার পেলেন টেলিভিশনের অভিনেতা এবং অভিনেত্রীরা।

প্রিয় মা, বাবা, শ্বশুর, শাশুড়ি, ছেলে, মেয়ে, নায়ক, নায়িকা, খলনায়ক হলেন কে? এই প্রতিবেদনে রইল জি বাংলার রিপোর্ট কার্ড। প্রথমেই আসা যাক প্রিয় বাবা এবং মায়ের প্রসঙ্গে। জি বাংলার প্রিয় মায়ের পুরস্কার পেয়েছে পারমিতা ওরফে শ্রীপর্ণা রায়। ‘কড়ি খেলা’ ধারাবাহিকের নায়িকাই জুরিদের বিচারে হয়েছেন সেরা মা। অন্যদিকে সেরা বাবার পুরস্কার পেয়েছেন ওই ধারাবাহিকেরই অপূর্ব ওরফে অভিনেতা আনন্দ ঘোষ।

জি বাংলার প্রিয় শ্বশুর হয়েছেন দুইজন। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মির শ্বশুরমশাই হেমন্ত ওরফে রোহিত মুখার্জি এবং ‘মিঠাই’ ধারাবাহিকের সমরেশ অর্থাৎ কৌশিক চক্রবর্তী যৌথভাবে প্রিয় শ্বশুরের পুরস্কার পেয়েছেন। প্রিয় শাশুড়ি মা হয়েছেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অবলা অর্থাৎ সোমা চক্রবর্তী। প্রিয় ছেলে ‘এই পথ যদি না শেষ হয়’ এর নায়ক সাত্যকি অর্থাৎ ঋত্বিক মুখার্জি। প্রিয় মেয়ের পুরস্কার জিতে নিয়েছেন দুই বোন ঝিলাম এবং প্রিয়ম। জীবন সাথী ধারাবাহিকের দুই নায়িকা শ্রাবণী ভূঁইয়া এবং দিয়া বসু যৌথভাবে এই পুরস্কার পেয়েছেন।

Aparajita Apu Serial

‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু এবং ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্য প্রিয় বৌমা পুরস্কার পেয়েছেন। উল্লেখ্য একা ‘মিঠাই’ই একসঙ্গে ১৭টি পুরস্কার নিজের ঝুলিতে পুরে ফেলেছে। এরমধ্যে প্রিয় জামাই হিসেবে ‘মিঠাই’ ধারাবাহিকের দুই জামাই রাজীব এবং রাতুল অর্থাৎ সৌরভ চ্যাটার্জী এবং উদয় প্রতাপ সিং পুরস্কার পেয়েছেন। প্রিয় দেওর/ভাসুর হিসেবে পুরস্কার জিতেছেন ‘মিঠাই’য়ের সোম ওরফে ধ্রুবজ্যোতি সরকার। প্রিয় ননদ অথবা জা হিসেবে পুরস্কার পেয়েছেন ‘মিঠাই’য়ের ৩ ননদ শ্রীনন্দা শ্রীতমা এবং শ্রীনিপা অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তী, দিয়া মুখার্জি এবং ঐন্দ্রিলা সাহা।

Jamuna Dhaki Will Represent Bengal At State

প্রিয় বর হিসেবে পুরস্কার পেলেন ‘যমুনা ঢাকি’র সঙ্গীত অর্থাৎ রুবেল দাস এবং ‘অপরাজিতা অপু’র দিপু অর্থাৎ রোহান ভট্টাচার্য। প্রিয় বউ হিসেবে পুরস্কার পেয়েছেন অপু ওরফে সুস্মিতা দে। প্রিয় সহ-অভিনেতা হিসেবে পুরস্কার পেলেন এসিপি রুদ্র অর্থাৎ ফাহিম মির্জা। প্রিয় সহ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন মৃণালিনী। স্পেশাল জুরি চয়েসে পুরস্কার উঠেছে সারদামণি অর্থাৎ সন্দীপ্তা সেন এবং শ্যামা অর্থাৎ তিয়াসা রায়ের ঝুলিতে। পপুলার ফেস হয়ে পুরস্কার জিতেছেন উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। ডিজিটাল ইনফ্লুয়েন্সার হিসেবে পুরস্কার পেলেন নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য।

Mithai

প্রিয় সংসারের পুরস্কার উঠেছে ‘মিঠাই’য়ের মোদক পরিবার এবং ‘এই পথ যদি না শেষ হয়’ এর সরকার পরিবারের হাতে। প্রিয় খলনায়কের পুরস্কার পেয়েছে ‘সর্বজয়া’র মনোসিজ এবং ‘অপরাজিতা অপু’র দ্বৈপায়ন। প্রিয় খলনায়িকা পুরস্কার জিতেছে তোর্সা ওরফে তন্বী লাহা রায় এবং রিনি ওরফে মিশমী দাস। প্রিয় নায়কের পুরস্কার পেয়েছে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায় এবং রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহা। প্রিয় নায়িকা মিঠাই এবং উর্মি। প্রিয় জুটি হিসেবে পুরস্কার জিতেছে মিঠাই-সিদ্ধার্থ। আর জি বাংলার প্রিয় ধারাবাহিক হিসেবে পুরস্কার জিতে নিয়েছে ‘মিঠাই’।