এই মাসেই বন্ধ শুটিং, হয়ে গেল ঘোষণা, মিঠাইয়ের জায়গা ছিনিয়েই কি আসছে ‘নিম ফুলের মধু’

এই মাসেই বন্ধ জি বাংলার এই সিরিয়ালের শুটিং, জায়গা ছিনিয়ে নিল ‘নিম ফুলের মধু

পুজোর মুখেই কার্যত দর্শকদের উদ্বেগ বাড়িয়ে দিয়েছে জি বাংলা (Zee Bangla)। নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) প্রোমো আসতেই সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিকের সম্ভাব্য টাইম স্লট এবং এর জন্য কোন ধারাবাহিক বন্ধ হয়ে যাবে সেই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছিল মিঠাইয়ের (Mithai) জায়গা ছিনিয়েই নাকি আসবে ‘নিম ফুলের মধু’। অবশেষে নতুন এই ধারাবাহিকের জন্য জায়গা ছেড়ে দিতে হল জনপ্রিয় এক পুরনো ধারাবাহিককে।

পল্লবী শর্মা এবং রুবেল দাসের জুটির উপর ভর করে স্টার জলসাকে টেক্কা দিতে জি বাংলা একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে। এতদিন মিঠাই রানীর উপর ভর করে এগিয়েছে চ্যানেল। টানা ৫৬ বার জি বাংলাকে বিজয়ীর ট্রফি এনে দিয়েছে মিঠাই। তবে এখন মিঠাইয়ের টিআরপি তলানিতে। তাই চ্যানেল এখন নিজস্ব প্রোডাকশনের নতুন সিরিয়ালের উপর জোর দিচ্ছে। তাই জনপ্রিয় নায়ক-নায়িকার উপর ভর করে আসছে এই নতুন সিরিয়াল।

এদিকে ‘নিম ফুলের মধু’ আসার সঙ্গে সঙ্গেই চ্যানেলের কোপের মুখে পড়তে হল জনপ্রিয় এক ধারাবাহিককে। মিঠাই নয়, নতুন ধারাবাহিকের জন্য জায়গা ছেড়ে দিতে হচ্ছে ‘পিলু’কে। জি বাংলার এই সিরিয়ালের টিআরপি মিঠাইয়ের থেকেও খারাপ। তাই শোনা যাচ্ছে এই মাসেই নাকি পিলু বন্ধ হয়ে যাবে। স্টুডিও পাড়া সূত্রে খবর, নভেম্বরে শুরুতেই পিলুর শেষ শুটিং হয়ে যাবে। আর তারপরই শুরু হবে ‘নিম ফুলের মধু’র শুটিং।

আসলে পিলুর সেটেই ’নিম ফুলের মধু’র শুটিং শুরু হতে চলেছে। যদিও চ্যানেল কর্তৃপক্ষ বা ধারাবাহিকের নির্মাতারা এখনও এই বিষয়ে নিশ্চিত কোনও খবর দেননি। তবে স্টুডিও পাড়াতে এই খবর রটে গিয়েছে। এর সঙ্গে প্রশ্ন উঠছে তাহলে কি পিলুর স্লটেই আসবে ‘নিম ফুলের মধু’? একইসঙ্গে মিঠাই ভক্তরা আশ্বস্ত হয়েছেন এই ভেবে যে এখনই মিঠাইয়ের জায়গা ছিনিয়ে নিচ্ছে না কেউ।

Pilu Time Slot Changed froom 16th May

তবে ‘নিম ফুলের মধু’র টাইম স্লট কী হতে চলেছে এখনই তা নিশ্চিতভাবে বলা সম্ভব নয়। হয়তো পিলুর স্লটে আসতে পারে নতুন ধারাবাহিক। অথবা অন্য কোনও প্রাইম স্লটের শো বন্ধ করে কিংবা স্লট পরিবর্তন করেও জায়গা করে দেওয়া হতে পারে পল্লবী শর্মার নতুন ধারাবাহিককে। এমনিতেই বাংলা টেলিভিশনে পল্লবী শর্মার যথেষ্ট ফ্যানবেস রয়েছে। তারপর আবার নায়ক হিসেবে রয়েছেন ‘যমুনা ঢাকি’র রুবেল দাস। গল্পের আভাসের মধ্যেও রয়েছে আকর্ষণ। তার উপর আবার এটি জি বাংলার নিজস্ব প্রোডাকশনের সিরিয়াল। তাই ভাল কোন স্লটেই দেওয়া হবে এই সিরিয়ালকে।

Zee Bangla`s Upcoming Serial Neem Phuler Modhu Probable Time Slot

‘কে আপন কে পর’-এর জবা ওরফে পল্লবী শর্মার নতুন শো নিয়ে দর্শকদের মধ্যে চরম উন্মাদনা রয়েছে। সিরিয়ালের প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর দর্শকদের প্রতিক্রিয়াই বলে দিচ্ছে এই ধারাবাহিক হিট হওয়ার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। ভবিষ্যতে মিঠাইয়ের জায়গা ছিনিয়েই কি আসবে ‘নিম ফুলের মধু’? সম্ভবত আগামী মাসেই এর উত্তর মিলবে।