নতুন পর্ব নিয়ে ফিরছে ‘কড়ি খেলা’, রইলো ধারাবাহিকের সম্প্রচারণের নতুন সময়সূচী

বিগত দুইমাস ধরে জি বাংলায় প্রতিদিন রাত ৯.৩০-১০টা পর্যন্ত আধঘণ্টার স্লটে সম্প্রচারিত হচ্ছিল নতুন ধারাবাহিক “কড়ি খেলা”। একদিকে সিঙ্গেল মাদার “পারমিতা”, অপরদিকে বিপত্নীক এবং দুই কন্যা সন্তানের বাবা “অপূর্ব” এর কাহিনীকে কেন্দ্র করেই ধারাবাহিকের প্লট গড়ে উঠেছে। পুরনো স্মৃতিকে আঁকড়ে ধরে না থেকে সন্তানদের স্বার্থের কথা ভেবে “পারমিতা” এবং “অপূর্ব” বিয়ে করার সিদ্ধান্ত নেয় এবং বিয়ের পর তারা কিভাবে একে অন্যের সন্তানের দায়িত্ব নেয়, সেই ঘটনাবলীকে কেন্দ্র করেই ধারাবাহিকের অগ্রগতি।

এই ২ মাসের মধ্যেই সিরিয়াল অনুরাগীদের একাংশের মন জয় করে নিয়েছিল ধারাবাহিকের প্লট। তবে ধারাবাহিকে “পারমিতা” এবং “অপূর্ব”এর বিবাহ পর্ব মিটতে না মিটতেই বন্ধ হয়ে গেল “কড়ি খেলা”র সম্প্রচারণ। তার জায়গায় শুরু হয়েছে নতুন একটি ডাবিং ধারাবাহিক। স্বভাবতই ধারাবাহিকের অনুরাগীদের ভীষণ মন খারাপ। অনেকের আশঙ্কা, বিগত কয়েক দিনে টিআরপির নিরিখে পিছিয়ে যাওয়ার জন্যেই কি ধারাবাহিকটি বন্ধ হয়ে গেল?

এ প্রসঙ্গে সিরিয়ালের নির্মাতারা অবশ্য দর্শকদের আশ্বাস যোগাচ্ছেন। ধারাবাহিকের সম্প্রচারণ আপাতত কিছু দিনের জন্য বন্ধ রয়েছে। তার মানে এই নয় যে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে। আসলে লকডাউনের কারণে “কড়ি খেলা” ধারাবাহিকের শুটিং বন্ধ হয়ে যায়। অন্যান্য ধারাবাহিকের মতো নির্মাতাদের কাছে ধারাবাহিকের খুব বেশি পর্বের ব্যাকআপ ছিল না। তাই বিগত বেশ কিছুদিন থেকেই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ রাখা হয়।

তবে সিরিয়ালের নির্মাতারা এবার শুট ফ্রম হোম চালু করার কথা ভাবছে। লকডাউন পর্বে বিগত বেশ কিছুদিন ধরেই বেশকিছু সিরিয়াল শুট ফ্রম হোম অথবা হোটেল কিংবা গেস্ট হাউসে শুটিং চালু করেছে। “কড়ি খেলা” ধারাবাহিকের নতুন এপিসোড সম্প্রচারণের জন্যেও সেরকমই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। ৩রা জুন থেকেই ধারাবাহিকের কলাকুশলীরাও বাড়ি থেকে শুটিং করতে আরম্ভ করেছেন। অতএব আশা করা হচ্ছে, শীঘ্রই আবারও পর্দায় ফিরবে “কড়ি খেলা”।

সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষ “কড়ি খেলা” ধারাবাহিকের নতুন পর্বের সম্প্রচারণের তারিখ জানিয়ে দিয়েছে। আগামী ৭ই জুন অর্থাৎ সোমবার থেকেই সোম থেকে শুক্র প্রতিদিন রাত ৯.৩০টার সময় দর্শক আবারও ধারাবাহিকটি দেখতে পাবেন। আর বর্তমানে রাত ৯.৩০টার সময় “সংকটমোচন জয় হনুমান” নামের যে ধারাবাহিকটির সম্প্রচারণ শুরু হয়েছে তার টেলিকাস্ট আধঘণ্টা পিছিয়ে যাবে।

Kori Khela Serial

আরও পড়ুন : কড়ি খেলা ধারাবাহিকের নায়িকা বাস্তবে কে, রইলো তার আসল পরিচয়

নতুন সময়সূচি অনুযায়ী এবার থেকে সোম থেকে শুক্র প্রতিদিন রাত ১০টার সময় সম্প্রচারিত হবে “সংকটমোচন জয় হনুমান”। এতদিন অবশ্য “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকটি রাত ১০টায় সম্প্রচারিত হয়ে আসছিল। তবে আপাতত ওই ধারাবাহিকটির সম্প্রচারণ কিছুদিনের জন্য বন্ধ থাকছে। “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকটি আবার কবে পর্দায় ফিরবে, সে সম্পর্কে চ্যানেল কর্তৃপক্ষ কিছু জানায়নি।