শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা ছবি পোস্ট করলেন ‘অপরাজিতা অপু’র আন্টি ২, তোলপাড় সোশ্যাল মিডিয়া

শাড়ি-ব্লাউজ খুলে বিকিনিতে ঝড় তুললেন নন্দিনী চ্যাটার্জী, তোলপাড় সোশ্যাল মিডিয়া

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) পর্দায় ভয়ংকর খলনায়িকাদের মধ্যে একজন হলেন নন্দিনী চট্টোপাধ্যায় (Nandini Chatterjee)। অনস্ক্রিন তার শয়তানি বুদ্ধির দেখলেই গা জ্বলে ওঠে দর্শকদের। দজ্জাল মাসি, মামী, পিসির চরিত্র হলেই চ্যানেল থেকে ডাক পড়ে নন্দিনীর। তাকে জি বাংলার (Zee Bangla) ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ধারাবাহিকের আন্টি ২ হিসেবে চেনে সোশ্যাল মিডিয়া। এখন তিনি রয়েছেন জি বাংলার ‘খেলনা বাড়ি’তে (Khelna Bari)।

‘অপরাজিতা অপু’র কুচুটে আন্টি ২ গাঢ় লিপস্টিক, কপালে টিপ, বড় খোঁপা, আর চোখে মুখে শয়তানির ছাপ এঁকে চমকে দিয়েছিলেন দর্শকদের। তবে তা এখনকার লুক দেখে আরও বেশি চমকে যাচ্ছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়াতে তিনি বর্তমানে এমন কিছু ছবি শেয়ার করেছেন যা দেখলে তাকে এক নজরে চেনাই মুশকিল। শাড়ি-ব্লাউজ খুলে একেবারে হট অবতারে ধরা দিয়েছেন নন্দিনী।

nandini chatterjee

কোথায় শাড়ি, কোথায় বা টিপ, কোথায় গেল বড় খোঁপা? আন্টি ২ এর এই চেহারা দেখলে বিষম খেতে বাধ্য হবেন। মাসি-পিসির ইমেজ ছেড়ে নন্দিনী একেবারে হট অবতারে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। বিকিনি পোশাক পরে গোয়ার সমুদ্র সৈকতে ঘুরে বেড়ানোর ছবি আর ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরালেন নন্দিনী। এক নজরে তাকে দেখলে চোখ ফেরানো হবে দায়।

আসলে চরিত্রের প্রয়োজনে পর্দাতে সবসময়ই শাড়ি পরে তাকে দেখা গেল বাস্তবে কিন্তু তিনি বিভিন্ন ধরনের পোশাক পরেন। পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতেও পছন্দ করেন নন্দিনী। মেদ বিহীন ফিগারে টু পিস পোশাকে সমুদ্র সৈকতে ধরা দিয়ে কার্যত হালফিলের নায়িকাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন নন্দিনী। রঙিন বিকিনি পোশাকে সমুদ্র নেমে যেন জলেই আগুন লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

nandini chatterjee 1

এই ছবি এবং ভিডিওতে নন্দিনীর ফিগার নজর কাড়ছে সকলের। এই বয়সে তিনি যে রীতিমত শরীরচর্চা করেন তা বেশ স্পষ্ট ধরা পড়েছে তার চেহারায়। চেহারাতে কোথাও বয়সের এতটুকু ছাপ নেই। রবি ওঝার ‘নানা রঙের দিনগুলি’ ধারাবাহিকের আল্ট্রামডার্ন দজ্জাল শাশুড়ির মতই এখনও আকর্ষণীয় নন্দিনী চ্যাটার্জী। তার এই খোলামেলা সাজ পোশাক সোশ্যাল মিডিয়াতে আলোড়ন ফেলে দিয়েছে।

nandini chATTERJEE 2

সোশ্যাল মিডিয়া থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন নন্দিনী। কেউ কেউ এই পোশাকের জন্য তার প্রশংসা করছেন। কেউ তো আবার সমালোচনাও করছেন। তবে সমালোচনা অবশ্য গায়ে মাখেন না অভিনেত্রী। আপাতত ব্যস্ততম শুটিং শিডিউল থেকে ছুটি নিয়ে তিনি সমুদ্রে ঘোরার আনন্দটাকেই উপভোগ করছেন। কারণ উৎসবের ছুটির শেষেই তো আবার ফিরতে হবে লাইট, ক্যামেরা, অ্যাকশনে।