আজই শেষ শুটিং, চোখের জলে বিদায় নিল জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল

হয়ে গেল শেষ শুটিং, প্রকাশ্যে এল জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালের অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

সিরিয়ালের জগতে এখন সব সময় চলছে হাড্ডাহাডি লড়াই। টিআরপি লিস্টে নিজেকে বাঁচিয়ে রাখার জন্য প্রতিনিয়ত গল্পে নিয়ে আসতে হচ্ছে নতুন মোড়, সিরিয়ালের গল্প একঘেয়ে হয়ে গেলেই মানুষের পছন্দের তালিকা থেকে বাদ পড়ে যাচ্ছে সে। ২০২২ সালে ডিসেম্বর মাস থেকে শুরু হওয়া তেমনি একটি গল্প এবার হতে চলেছে বন্ধ। জি বাংলার ‘রাঙা বউ’ ধারাবাহিকটি এক বছর পার হতে না হতেই দাঁড়িয়ে রয়েছে বন্ধের মুখে।

ধারাবাহিকের গল্পটি বেশ ভালই মনে ধরে ছিল মানুষের কিন্তু ধীরে ধীরে গল্পের মান কমতে থাকে এবং তার সঙ্গে কমতে থাকে মানুষের জনপ্রিয়তা। এই ধারাবাহিকে গৌরব রায়চৌধুরী এবং শ্রুতি দাসের জুটিকে ফের আরো একবার পর্দায় দেখতে পেয়ে খুশি হয়েছিলেন ছোট পর্দার ভক্তরা। এর আগে গৌরব এবং শ্রুতি অভিনয় করেছিলেন ‘ত্রিনয়নী’ সিরিয়ালে।

ranga bou zee bangla

‘ত্রিনয়নী’ ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর শ্রুতি অভিনয় করেছিলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকে নোয়া চরিত্রে অন্যদিকে গৌরব অভিনয় করেছিলেন ‘পিলু’ ধারাবাহিকে আহির চরিত্রে। তবে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পর ফের ‘রাঙা বউ’ ধারাবাহিকে গৌরব এবং শ্রুতির সেই কেমিস্ট্রি দেখতে পেয়ে খুশি হয়েছিলেন সকলে। মনে হয়েছিল ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মতোই ‘রাঙা বউ’ ধারাবাহিকটিকেও সগর্বে এগিয়ে নিয়ে যাবেন এই জুটি।

প্রথম প্রথম বেশ ভালই ফলাফল করছিল ‘রাঙা বউ’। কুশ এবং পাখির এই জুটি দীর্ঘদিন সেরা ৫ এর মধ্যেও ছিল, কিন্তু গত এক মাস ধরে ধীরে ধীরে কমতে থাকে ‘রাঙা বউ’ ধারাবাহিকের টিআরপি রেটিং। গত সপ্তাহে সেরা ১০ এর তালিকা থেকেও বাদ পড়ে গিয়েছিল ধারাবাহিকটি। তখন থেকেই জল্পনা কল্পনা চলছিল, তাহলে হয়তো এবার বন্ধ হয়ে যেতে পারে সিরিয়ালটি।

RANGA BOU

আরও পড়ুন : সিনেমায় দেখালে ঠিক আর সিরিয়ালে দেখালেই দোষ? ‘অ্যানিমাল’ দেখে ক্ষোভে ফুঁসছেন ‘তিতলি’

আগামী ৯ ডিসেম্বর অর্থাৎ শনিবার ‘রাঙা বউ’ ধারাবাহিকের শেষদিনের শুটিং হয়ে যাবে। সিরিয়ালটি শেষ সম্প্রচারিত হবে আগামী ১৬ ডিসেম্বর। স্বাভাবিকভাবেই এতদিন পথ চলার পর কিছুটা হলেও মন খারাপ সিরিয়ালের কলাকুশলীদের। গৌরব এবং শ্রুতিকে অন্য কোন ধারাবাহিকে একসঙ্গে দেখার জন্য আরো অনেকটা সময় অপেক্ষা করতে হবে আমাদের।

আরও পড়ুন : “পরকীয়া সুস্থতার লক্ষণ!”, অপরাজিতা আঢ্যের কথা শুনে ছিঃ ছিঃ করছেন নেটিজেনরা

RANGA BOU

আরও পড়ুন : টাকা নেই! একসঙ্গে বন্ধের মুখে জি বাংলার এই ৩ ধারাবাহিক, কলাকুশলীদের মাথায় হাত

১৬ই ডিসেম্বর ‘রাঙা বউ’ ধারাবাহিকটির শেষ সম্প্রচারের পর ১৮ ডিসেম্বর থেকে জি বাংলায় সম্প্রচারিত হবে শ্বেতা ভট্টাচার্য এবং রনজয় বিষ্ণুর অভিনীত ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকটি। গ্রামের একটি মেয়ে বিনোদকে খুঁজতে এসে কিভাবে কলকাতার শহরে হারিয়ে যাবে, আর তাকে কিভাবে বাঁচাবে গল্পের নায়ক সেটাই আমরা দেখব নতুন এই ধারাবাহিকে।

আরও পড়ুন : অবাঙালি হয়েও বাংলা সিরিয়ালের নায়ক, গীতা LLB -র নায়ক আসলে কে?