হয়ে গেল শেষ শুটিং, জি বাংলার আরও এক সিরিয়াল বিদায় নিচ্ছে, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

জি বাংলার আরও এক সিরিয়ালের শুটিং হল শেষ! রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

Zee Bangla popular serial last day shooting done

নতুন বছর আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি, এই শেষ পর্যায়ে একে একে বিদায় নিচ্ছে পুরনো সমস্ত জনপ্রিয় ধারাবাহিক। এবার সেই তালিকায় সামিল হচ্ছে জি বাংলার (Zee Bangla) আরও একটি সিরিয়াল। সম্প্রতি এই সিরিয়ালের শেষ পর্বের শুটিং হয়ে গেল। জি বাংলার জনপ্রিয় এই সিরিয়ালটি বন্ধ হয়ে সেই জায়গায় আসবে এক নতুন সিরিয়াল, তোমার খোলা হাওয়া।

স্বস্তিকা ঘোষ এবং শুভঙ্কর সাহার ওই নতুন সিরিয়ালকে জায়গা করে দিতে জি বাংলা থেকে বিদায় নিচ্ছে এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na Sesh Hoi)। উর্মি এবং সাত্যকির পথ চলার এবার অবসান হতে চলেছে। আর মাত্র হাতেগোনা কয়েকটা দিনের পর চিরতরে বাংলা টেলিভিশন থেকে বিদায় নেবে তারা। আজ এই সিরিয়ালের অন্তিম পর্বের শুটিং হয়ে গেল। শুটিংয়ের পর স্মৃতিটুকু রেখে দিলেন অন্বেষা হাজরা, মিশমি হাজরারা।

পর্দায় যতই উর্মি এবং রিনি একে অন্যকে পেত্নী কিংবা শাকচুন্নি বলে ডাকুক না কেন, বাস্তবে কিন্তু তাদের মধ্যে গলায় গলায় ভাব রয়েছে। একে অপরের খুব ভাল বন্ধু তারা। শুটিং এর শেষে তারা একসঙ্গে একটি ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। উর্মি এবং রিনির ছবি একসঙ্গে ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন মিশমি।

ছবিটি পোস্ট করে মিশমি ক্যাপশনে লিখেছেন, “এই পথ আমাকে অনেক কিছু দিয়েছে। অভিনয়ের জন্য একটি অভিনব চরিত্র, একটি পুরস্কার, হাজার স্মৃতি এবং একটি নতুন স্বীকৃতি। কিন্তু এটা আমায় কিছু অসামান্য বন্ধুও দিয়েছে, যারা পাশে থাকে। আর অন্বেষাকে একটুও মিস করব না , কারণ ওর সঙ্গে আমি রোজ দেখা করব।”

অন্যদিকে অন্বেষা শেষ দিনের শুটিংয়ের পর আনন্দবাজারকে বলেছেন, “আমিও কোনও ভাবে মিশমিকে মিস করব না। কারণ ঠিক সময় বার করে নেব ওর সঙ্গে দেখা করার। এই ধারাবাহিকের পর কিছু দিনের বিরতি নিতে চাই। তার পর ভাবব নতুন কাজের কথা।” এই মুহূর্তে স্টার জলসা এবং জি বাংলাতে বহু সিরিয়াল মাত্র ৩-৪ মাসে বন্ধ হয়ে যাচ্ছে। সেই জায়গায় টানা ১৮ মাস চলল এই পথ যদি না শেষ হয়।

এই পথ যদি না শেষ হয় এর এই যাত্রাতে তাই খুশি অন্বেষা। ধারাবাহিকের পথচলা শেষ হলেও নায়িকা এবং খলনায়িকার বন্ধুত্ব অটুট থাকবে, এই অঙ্গীকার নিয়েই শেষ দিনের শুটিং সেট ছেড়ে বেরোলেন মিশমি এবং অন্বেষা। আগামী ১১ই ডিসেম্বর এই ধারাবাহিকের অন্তিম সম্প্রচার হবে। ১২ই ডিসেম্বর থেকে রাত ৯.৩০ টায় সম্প্রচারিত হবে স্বস্তিকা ঘোষ এবং শুভঙ্কর সাহার নতুন সিরিয়াল তোমার খোলা হাওয়া।