হু হু করে নামছে টিআরপি, শেষ হচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল, অন্তিম সম্প্রচার কবে

আর দেখতে পাবেন না পছন্দের সিরিয়াল, আশঙ্কা সত্যি করে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক বন্ধের খবর এল

একবার ফের জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর এল। কিছুদিন আগেই শেষ হয়েছে উমা, যমুনা ঢাকি, অপরাজিতা অপু। এবার এই তালিকাতে আরও এক ধারাবাহিকের নাম জুড়তে চলেছে। স্টুডিওপাড়ায় গুঞ্জন পূজোর পরেই নাকি জি বাংলার আরও বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। এবার নাকি পিলু (Pilu) ধারাবাহিকও বন্ধ হয়ে যেতে বসেছে।

জি বাংলাতে এই ধারাবাহিকটি এসেছিল মাত্র কয়েক মাস আগে। সিরিয়ালের গল্পের জুটি বেঁধেছিলেন গৌরব রায়চৌধুরী এবং মেঘা দাঁ। গৌরব রায় চৌধুরী বাংলা টেলিভিশন মিডিয়ার পরিচিত মুখ। এর আগে তিনি ত্রিনয়নী, ওগো নিরুপমার মত ধারাবাহিকে কাজ করেছেন। তবে মেঘার কিন্তু এটাই ছিল প্রথম ধারাবাহিক।

জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিলেন মেঘা। সেখান থেকেই তার অভিনয় যাত্রা শুরু হয়। যদিও তার অভিনয় নিয়ে দর্শকমহলে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ তার অভিনয় গুণের প্রশংসা করেছেন। কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন। শেষ কয়েক মাসে আবার ধারাবাহিকের নায়ক-নায়িকার গুরুত্বটাই কমে যায়।

পিলু-আহিরের জায়গায় বিগত কয়েক মাস ধরে ধারাবাহিকে গুরুত্ব পেয়েছে রঞ্জা এবং মল্লার। ধ্রুব সরকার এবং ইধিকা পালই যেন সমস্ত লাইমলাইট শুষে নিয়েছেন। দর্শকরা এই জুটিকে বিশেষ পছন্দও করেছেন। যদিও পিলু-আহিরের ভক্তরা এতে বেজায় চটেছিলেন। গত কয়েক সপ্তাহে দেখা গিয়েছে ধারাবাহিকের টিআরপি রেটিং অনেকটাই নেমে এসেছে।

Zee Bangla Pilu Serial Trolled For Mallar and Ranja's Relationship

ইদানিং সোশ্যাল মিডিয়াতেও পিলু ধারাবাহিক নিয়ে চলছে অনেক সমালোচনা। কেউ কেউ আবার কটাক্ষ করে ধারাবাহিকের নাম বদলে দেওয়ার কথাও বলছেন। এদিকে আবার নবাব নন্দিনীর বিপরীতে পিলু একেবারেই টিকতে পারছে না। শেষমেষ এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের নায়ক গৌরব রায়চৌধুরী।

গৌরব আনন্দবাজারকে বলেছেন ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর তার কানেও এসে পৌঁছেছে। তবে এখনও পর্যন্ত চূড়ান্তভাবে কোনো কিছু জানানো হয়নি তাকে। তাই এই বিষয়ে তিনি কোনও সঠিক উত্তর দিতে পারেননি। এই দুঃসংবাদেও কিন্তু খুশি হচ্ছেন পিলু-আহিরের ভক্তরা। তাদের কথায়, যেদিন থেকে পিলু-আহিরের গুরুত্ব কেড়ে নিয়ে রঞ্জা-মল্লারকে নায়ক নায়িকার গুরুত্ব দেওয়া হয়, পিলু ধারাবাহিক তাদের কাছে সেদিনই শেষ হয়ে গিয়েছিল।