জি বাংলায় আসছে নতুন সিরিয়াল, দেখুন প্রোমো ও জানুন নায়ক ও নায়িকার পরিচয়

জি বাংলায় আসছে নতুন সিরিয়াল, জেনে নিন নায়ক ও নায়িকার পরিচয়

টিআরপির অভাবে শেষ হয়ে যাচ্ছে বাংলা ধারাবাহিকগুলো (Bengali Serial)। আর তার জায়গায় নতুন গল্প নিয়ে শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। সম্প্রতি বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla) পর্দায়। তার মধ্যেই আবার সামনে এলো আরও একটি নতুন ধারাবাহিকের প্রোমো। জানেন কী এই নতুন ধারাবাহিকের নায়ক নায়িকার পরিচয়? অথবা ধারাবাহিকের নাম এবং কবে থেকে সম্প্রচার হবে? না জানলে চলুন জেনে নিন এই প্রতিবেদনে।

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে আলোর কোলে ধারাবাহিকটি। কৌশিক-সোমু-স্বীকৃতির অভিনীত এই ধারাবাহিকটি প্রথম এপিসোডেই দর্শকদের নজর কেড়েছে। আর সেই রেশ কাটতে না কাটতেই জি বাংলায় ফের প্রকাশ্যে এলো ভিন্ন স্বাদের গল্প নিয়ে নতুন একটি প্রোমো। ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bhesechhe) নামের এই ধারাবাহিকের প্রথম প্রোমোই জয় করে নিয়েছে দর্শকের মন।

Kon Gopone Mon Bhesechhe

কারণ এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে থাকবেন যমুনা ঢাকি খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং নায়ক হিসেবে দেখা যাবে রণজয় বিষ্ণুকে। শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল হানি বাফনার বিপরীতে সোহাগ জল ধারাবাহিকে। আর রণজয়কে দেখা গিয়েছিল স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি তে। যদিও পরবর্তীতে এই দুই ধারাবাহিকই টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছিল।

তবে এই দুই অভিনেতা অভিনেত্রীকে নুতন ধারাবাহিকে কামব্যাক করতে দেখে খুশি তাদের অনুরাগীরা। বিশেষ করে শ্বেতা সোহাগ জল শেষ হওয়ার পর থেকেই নানারকম পারিবারিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন। তার মা থেকে, প্রেমিক রুবেল সবাই অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই সব একা হাতে সামলে আবার টিভির পর্দায় ফিরেছেন তিনি।

Kon Gopone Mon Bhesechhe

আরও পড়ুন : ‘ইচ্ছেপুতুল’ সিরিয়ালের নায়িকা মেঘ আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

অভিনেত্রীর নতুন এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, নায়িকা কোন এক দূর গ্রাম থেকে একা একা শহরে আসছে। সে আর কখনো ফিরবে না। কিন্তু ট্রেনে সে ঘুমিয়ে পড়ে। আর তারপরেই চুরি হয়ে যায় তার ব্যাগ। তবে তার মনে থেকে যায় তাকে হাতিবাগানে গিয়ে বিনোদ নামে এক ব্যাক্তির খোঁজ করতে হবে।

আরও পড়ুন : মোটা মাইনের চাকরি ছেড়ে অভিনয়! প্রসেনজিতের সিরিয়ালের নায়িকা হয়ে ফিরছেন ‘মেয়েবেলা’র মৌ

Kon Gopone Mon Bhesechhe

আরও পড়ুন : বাস্তবেও মাথাগরম! অত্যাচার করেন স্ত্রীকে? স্বামীর কীর্তি ফাঁস করলেন পর্দার ‘পরাগে’র স্ত্রী

এরপরেই আসে টুইস্ট, নায়িকা হাতিবাগানে পৌঁছে বিনোদের খোঁজ করতে করতে এক অসৎ লোকের পাল্লায় পড়ে। সে নায়িকাকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করে। এরপর সেখান থেকে পালানোর সময় তার সাথে দেখা হয় নায়কের। প্রথমে বিশ্বাস করতে ভয় করলেও পরবর্তীতে সহায় সম্বলহীন নায়িকা বিশ্বাস করতে শুরু করে নায়ককে। প্রোমোতেই বাজিমাত করেছে এই মেগা। এখন শুধু সম্প্রচারের অপেক্ষা। তবে কবে থেকে এই ধারাবাহিক সম্প্রচার হবে সেই প্রসঙ্গে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : রাতারাতি বদলে গেল নায়িকা! ‘লাভ বিয়ে আজকাল’র নতুন নায়িকা এবার এই অভিনেত্রী