মিঠাইয়ে বড়সড় পরিবর্তন, বদলে যাচ্ছে ধারাবাহিকের নাম ও আসছে নতুন মুখ

বদলে যাচ্ছে মিঠাই সিরিয়ালের নাম! মিঠাই ও সিদ্ধার্থের চরিত্রে আসছে নতুন মুখ

‘সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই’! এই ক্যাপশন নিয়েই জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তারপর থেকে যেন সততই দর্শকের সুখ-দুঃখের সাথী হয়ে উঠেছেন ‘মনোহরা’র প্রত্যেক সদস্য। বিশেষত ‘মিঠাই ময়রা’র তো কোনও জবাবই নেই। গ্রামের মিষ্টি মেয়েটি নিজের মিষ্টি স্বভাবে সকলের মন জিতে নিয়েছে। ময়রা যদি এত মিষ্টি হয় তাহলে তো মিষ্টিপ্রেমী বাঙালির মন সে জিতবেই!

তবে মিঠাই শুধু বাঙালীর মনেই সীমাবদ্ধ নেই। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে বাংলার গণ্ডি পেরিয়ে সারাদেশে ছড়িয়ে পরতে চাইছে মিঠাই! তাইতো দেশের বিভিন্ন রাজ্যের বিভিন্ন ভাষায় মিঠাইয়ের রিমেক করা হচ্ছে। কিছুদিন আগেই জি তামিল চ্যানেলে শুরু হয়েছে মিঠাইয়ের তামিল রিমেক নিনৈথালেইন্নিকুম। এবার ওড়িশার টেলিভিশনেও সম্প্রচারিত হবে মিঠাই। ওড়িশার চ্যানেল জি সার্থক এ আসছে ‘ঝিল্লি’ (Jhilli)। মিঠাই এর ওড়িশি প্রতিচ্ছবি হলো ‘ঝিল্লি’।

Mithai

গ্রামের সহজ সরল সাদাসিধে মিষ্টি একটা মেয়ে হাড়ি ভর্তি মিষ্টি বানিয়ে নিজের সাইকেলে চড়ে পথে ঘুরে ঘুরে মিষ্টি বিক্রি করে। আচমকাই একদিন তার সাইকেলের সঙ্গে এক শহুরে বাবুর গাড়ির জোর টক্কর লাগে। ব্যাস, প্রথম দর্শনেই উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু! ঠিক এভাবেই মিঠাই এবং সিদ্ধার্থের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। ‘ঝিল্লি’র প্রোমোতেও সেই একই দৃশ্য দেখা গেল। এখানেও মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’র মতো নায়ক মিষ্টি পছন্দ করে না।

মিঠাইয়ের ওড়িশি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী নিকিতা মিশ্র (Nikita Mishra)। মিঠাই এর চরিত্রই শুধু নয়, তার বেশভূষা, সাজ পোশাকও অনুকরণ করেছে ঝিল্লি। মিঠাই এর মতোই শাড়ি পরে ঝিল্লি। লম্বা বিনুনি, চোখে কাজল, কপালে ছোট্ট টিপ; ঝিল্লি যেন প্রকৃত অর্থেই দ্বিতীয় মিঠাই। এখন সেও মিঠাইয়ের মতো মিষ্টি নিয়ে তার উচ্ছে বাবুর মনোভাব বদলাতে পারে কিনা, সেটাই দেখার। তবে দর্শকের আশা, মিঠাইয়ের মতো ঝিল্লিও পারবে অসাধ্য সাধন করতে।

 

View this post on Instagram

 

A post shared by Amarr 🌍 (@amarchhinchani)

 এই ধারাবাহিকে সিদ্ধার্থ চরিত্রের কি নাম রাখা হয়েছে, তা এখনও জানা যায়নি। তবে ওই চরিত্রে অভিনয় করতে চলেছেন অমর ছিনচানি। তিনি তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নতুন ধারাবাহিকের প্রোমো শেয়ার করেছেন। একইসঙ্গে দর্শকের সমর্থন চেয়েছেন। মিঠাই এর তামিল রিমেক তামিল টেলিভিশন জগতে হিট। এখন মিঠাইয়ের ওড়িশি রিমেক নিয়েও যেভাবে নেট মাধ্যমে মাতামাতি শুরু হয়েছে তাতে নির্মাতারা ঝিল্লিকে নিয়ে বেশ আশা রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by zeetamil (@zeetamizh)

বিগত প্রায় ২১ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় মিঠাই প্রথম স্থান ধরে রেখেছে। বাংলা টেলিভিশন জগতের এক নম্বর ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষা কুন্ডু। অপরপক্ষে সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করেন আদৃত রায়। সৌমিতৃষা এবং আদৃতের অনস্ক্রিন কেমিস্ট্রি বাজিমাত করেছে। এখন অমর এবং নিকিতাকে কতটা গ্রহণ করেন দর্শক, তা নিয়ে উৎসাহিত অমর ছিনচানি।