মা হল মিঠাই, সিড-মিঠাইয়ের কোল আলো করে এল ‘জুনিয়র সিধাই’, রইল ছবি

সিড-মিঠাইয়ের কোল আলো করে এল ছোট্ট সন্তান, খুশিতে ফেটে পড়লেন ভক্তরা

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে রয়েছে তুমুল উন্মাদনা। ধারাবাহিকের টিআরপি ক্রমশ পড়তির দিকে। তবে এই সিরিয়াল এখন যে ট্র্যাকে চলছে তাতে সোশ্যাল মিডিয়াতে দারুণ চর্চা চলছে। মোদক বাড়ির বৌমা মিঠাই এখন প্রেগন্যান্ট। তাকে নিয়ে এখন মেতে রয়েছে গোটা পরিবার। মিঠাইয়ের ছেলে হবে নাকি মেয়ে? সেই নিয়েও সোশ্যাল মিডিয়াতে চলেছে তুমুল জল্পনা। অবশেষে সব জল্পনার অবসান হল।

মিঠাই ভক্তরা যেমনটা আন্দাজ করেছিলেন, তেমনই গোপাল এল মোদক বাড়িতে। মিঠাই আর সিদ্ধার্থের কোল আলো করে এল জুনিয়র সিধাই। এতদিন তার জন্য অনেক অপেক্ষা করেছেন দর্শকরা। অবশেষে মা হল মিঠাই। সদ্য সে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে। মিঠাইয়ের ফ্যান পেজগুলোতে এখন ভাইরাল সিড-মিঠাইয়ের ছোট্ট রাজপুত্রের এই ছবি।

সিডের কথা অমান্য করেই দাদু-ঠাম্মীর সঙ্গে গোপালের কীর্তন দেখতে যায় মিঠাই। সেখানে গিয়েই ঘটে বিপত্তি। কীর্তন দেখতে দেখতেই তার ব্যথা উ ওঠে আর সেখানেই সে জন্ম দেয় ফুটফুটে পুত্র সন্তানের। চারিদিকে পর্দা টাঙিয়ে মিঠাইয়ের ডেলিভারির ব্যবস্থা করা হয়। তবে এত কিছুর পরেও সুস্থ সন্তানের জন্ম দেয় মিঠাই। জন্মের পর মা এবং শিশু দুজনেই ভাল আছে।

অর্থাৎ সোশ্যাল মিডিয়াতে মাঝে যে খবর রটেছিল সন্তানের জন্ম দিতে গিয়ে মিঠাইয়ের মৃত্যু হবে, তেমনটা আদতে কিছুই ঘটেনি। মিঠাই এবং তার সদ্যজাত সন্তান দুজনেই সুস্থ আছে। এদিকে ছোট্ট গোপাল আসতেই মোদক পরিবারে শোরগোল পড়ে যায়। সবাই নবজাতককে স্বাগত জানাতে ব্যস্ত। সন্তানকে কোলে নিয়ে আবেগে ভাসে সিদ্ধার্থ। মিঠাইয়ের ফ্যান পেজগুলোতে এপিসোডের আগেই ভাইরাল হয়েছে সেই ছবি।

মিঠাই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল মাতামাতি হয় ঠিকই, কিন্তু টিআরপির দিকে নজর পড়তেই আবার সবকিছু মিইয়ে যায়। কারণ মিঠাইয়ের টিআরপি গত সপ্তাহেও কমেছে। এক ধাক্কায় অষ্টম স্থানে নেমে গিয়েছে জি বাংলার এক সময়ের টপার এই ধারাবাহিক। নভেম্বর মাস থেকে তো ধারাবাহিকের স্লটটাও বদলে যাচ্ছে।

আগামী ১৪ ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিক প্রতিদিন সন্ধে ৬.০০ টার সময় দেখানো হবে। অর্থাৎ এখন যেমন রাত ৮.০০ টার সময় দেখতে পাচ্ছেন মিঠাই, নভেম্বরের মাঝামাঝি সময় থেকে আর ওই সময় দেখতে পাবেন না। মিঠাইয়ের জায়গায় আসছে পল্লবী শর্মা এবং রুবেল দাসের নতুন সিরিয়াল নিম ফুলের মধু। মিঠাই যদি টিআরপি বাড়াতে না পারে তাহলে হয়তো এই বছরের মধ্যেই শেষ হয়ে যেতে পারে ধারাবাহিকটি।