মিঠাইতে আর দেখা যাবে না সিড-মিঠাইকে, নতুন গল্পে কী কী টুইস্ট আসছে জানলে চমকে যাবেন

আগামী ১৪ ই নভেম্বর থেকে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai) সিরিয়াল এক নতুন সময়ে সম্প্রচারিত হবে। টিআরপি লিস্টে ক্রমশ পিছিয়ে পড়াতেই কার্যত নতুন ধারাবাহিককে স্লট ছেড়ে দিয়ে মিঠাই রানীকে সরে যেতে হল। নতুন সময়ে এক নতুন গল্প নিয়ে আবারও নতুন করে শুরু হচ্ছে মিঠাই। এই গল্পে কী কী চমক থাকছে জানলে চমকে যাবেন।

সম্প্রতি মিঠাইয়ের নতুন প্রোমো এসে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে মিঠাই রানী প্রেগন্যান্ট। সিড-মিঠাইয়ের কোলে এবার খুব তাড়াতাড়ি দেখা যাবে ছোট্ট হালুম বা জুনিয়র সিধাইকে। এই সুখবরে মনোহরা পরিবারের সকলেই খুশি। একইসঙ্গে স্লট বদলের দুঃখের মাঝে কিছুটা হলেও খুশি হয়েছেন মিঠাই ভক্তরা। নতুন করে নতুন আশায় বুক বাঁধছেন তারা। এরই মধ্যে শোনা গেল মিঠাই সিরিয়ালের গল্পের আগামী আপডেট যা রীতিমত অবাক করে দিচ্ছে।

শোনা যাচ্ছে, মিঠাই সিরিয়ালের গল্প থেকে বেশ কিছু চরিত্র এবার বাদ পড়বে। আগেই শোনা দিয়েছিল মিঠাইয়ের গল্প কয়েক বছর এগিয়ে যাবে। যার ফলে দাদু-ঠাম্মিকে বিদায় নিতে হবে। তবে শুধু দাদু-ঠাম্মিই নয়, আরও বেশ কিছু চরিত্র বাদ পড়ারও সম্ভাবনা দেখা দিয়েছে সিরিয়াল থেকে। এমনকি এই লিস্টে নাকি নাম রয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়েরও!

নতুন আপডেট অনুসারে, মিঠাইয়ের গল্প থেকে বাদ পড়ছে দাদু, ঠাম্মি, সিদ্ধার্থের বাবা সমরেশ, সিদ্ধার্থ এবং মিঠাইয়ের চরিত্রগুলো। এখন প্রশ্ন হচ্ছে যদি নায়ক-নায়িকাকেই বাদ দিয়ে দেওয়া হয় তাহলে গল্প এগোবে কীভাবে? এখানেই রয়েছে আসল টুইস্ট। গল্প এবার এগোবে সিদ্ধার্থ-মিঠাইয়ের ছেলেকে নিয়ে। সে নাকি অবিকল তার বাবা সিদ্ধার্থের মতই দেখতে হবে।

শোনা যাচ্ছে সামনেই মোদক পরিবারে এক বড় বিপদ আসতে চলেছে। কোনও এক দুর্ঘটনায় সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মৃত্যু হবে। তবে ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। এরপর যখন গল্প লিপ নেবে তখন সিধাই-য়ের ছেলের মধ্যেই তারা আবার সিদ্ধার্থকে ফিরে পাবেন। শুধু তাই নয়, অবিকল মিঠাইয়ের মত দেখতে মেয়েই আসবে তার জীবনেও।

মিঠাইয়ের বিভিন্ন ফ্যানপেজগুলোতে এই খবর ভাইরাল হতে শুরু করেছে। মিঠাই ফ্যানদের দাবি যে ইউটিউব চ্যানেল থেকে এই খবর ছড়িয়েছে সেই তথ্য খুব একটা অবিশ্বাস করা যায় না। তবে আদতে গল্পে কী কী পরিবর্তন হতে চলেছে, সত্যিই সিড-মিঠাইকে ছাড়াই এবার গল্প এগোবে কিনা জানা যাবে ১৪ই নভেম্বরের পর।