মিঠাই থেকে বাদ আদৃত-সৌমিতৃষা, কে হবে ‘সিধাই’য়ের ছেলে, রইল নতুন নায়ক-নায়িকার পরিচয়

মিঠাই থেকে বাদ পড়লো সিড-মিঠাই, সিধাইয়ের ছেলে হয়ে আসছেন এই জনপ্রিয় নায়ক

ফের একবার বাংলা টেলিভিশন উত্তাল মিঠাই (Mithai) রানীকে নিয়ে। ধারাবাহিকে আগামী পর্বে কী কী হতে চলেছে তা এখন দর্শকদের চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। জি বাংলার (Zee Bangla) আর কোনও সিরিয়ালকে নিয়ে এত বেশি চর্চা হতে দেখা যায় না। তাই বেশ বোঝা যায় মিঠাই বেঙ্গল টপার হতে না পারলেও দর্শকদের মনে এখনও কতটা জায়গা জুড়ে রয়েছে।

আপাতত টিআরপির অভাবে মিঠাইয়ের স্লট পরিবর্তিত হচ্ছে। আগামী ১৪ ই নভেম্বর থেকে নতুন ভাবে শুরু হচ্ছে গল্প। ধারাবাহিকে এবার এন্ট্রি নিতে চলেছে সিদ্ধার্থ মিঠাইয়ের সন্তান। চ্যানেল এর আগেই প্রোমো দিয়ে তা নিশ্চিত করে দিয়েছে। আর এখানেই আসছে ধারাবাহিকের সবথেকে বড় টুইস্ট। কারণ গল্প এবার সিদ্ধার্থ-মিঠাইয়ের ট্র্যাক থেকে সরে তাদের ছেলেকে নিয়ে এগিয়ে যাবে।

বিভিন্ন সংবাদ মাধ্যমে দাবি করা হচ্ছে মিঠাই থেকে নাকি প্রধান দুই চরিত্র অর্থাৎ মিঠাই ও সিদ্ধার্থ বাদ পড়তে চলেছে। অর্থাৎ এরপরে এই দুই চরিত্রকে আর দেখা যাবে না ধারাবাহিকে। সত্যিই কি আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডু ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন? তারা ছেড়ে চলে গেলে এই ধারাবাহিক কী করে টিকে থাকবে? কারণ তারাই তো প্রধান চরিত্র।

তবে দর্শকদের এত চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। তার কারণ সিদ্ধার্থ, মিঠাইয়ের চরিত্র বাদ পড়লেও ধারাবাহিকে আদৃত ও সৌমিতৃষাকে নতুনভাবে দেখার সুযোগ আসছে। যতদূর জানা যাচ্ছে, সিদ্ধার্থ-মিঠাইয়ের ছেলে হবে। মোদক পরিবারে আসছে এক ছোট্ট গোপাল। কিন্তু সে যখন বড় হবে তখন অবিকল বাবার মতই দেখতে হবে।

এও শোনা যাচ্ছে যে সম্ভবত মোদক পরিবারের উপর কোনও একটা বিপদ ঘনিয়ে আসবে। যাতে মিঠাই এবং সিদ্ধার্থের প্রাণ সংশয়ও হতে পারে। তাই গল্পের এখন প্রধান কেন্দ্রবিন্দু হয়ে উঠবে তাদের ছেলে। এই চরিত্রটিতে আর কেউ নয়, অভিনয় করবেন আদৃত নিজেই। তাহলে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কি ধারাবাহিক ছেড়ে দেবেন? এখানেও থাকছে একটা টুইস্ট।

মিঠাইয়ের গল্পের নতুন নায়িকা অর্থাৎ যিনি সিদ্ধার্থ-মিঠাইয়ের ছেলের প্রেমিকা হতে চলেছেন শোনা যাচ্ছে সেই চরিত্রটিতেও নাকি অভিনয় করবেন সৌমিতৃষা নিজেই। অর্থাৎ আবার নতুন করে নতুন এক প্রেমের কেমিস্ট্রি দানা বাঁধতে চলেছে মিঠাইয়ের গল্পে। সেখানে নায়ক হবে মিঠাইয়ের ছেলে আর তার প্রেমিকা।