সত্যিই কি শেষ হয়ে যাচ্ছে মিঠাই, ২৮ শে আগস্ট ধারাবাহিকের শেষ সম্প্রচার

আগামী মাসেই কি শেষ হয়ে যাচ্ছে মিঠাই, অবশেষে জানা গেল আসল সত্য

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছে মিঠাইয়ের (Mithai) খলনায়ক ওমি আগরওয়াল। আর জেল থেকে ছাড়া পেতে না পেতেই মোদক পরিবারের উপর বদলা নেওয়ার জন্য সে হাজির হয়েছে মনোহরাতে। বন্দুক হাতে নিয়ে মোদক বাড়িতে এসেই সিদ্ধার্থকে লক্ষ্য করে গুলি চালায় সে। এদিকে উচ্ছে বাবুকে বিপদের মুখে দেখে তাকে বাঁচাতে মিঠাই নিজে গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে!

এই ছিল মিঠাইয়ের সাম্প্রতিক প্রোমো। যে প্রোমো দেখে সোশ্যাল মিডিয়াতে চলছে তুমুল জল্পনা। একদিকে মিঠাই ভক্তরা এই প্রোমো দেখে এই ভেবে খুশি যে এবার সিধাই মোমেন্টস ফিরে আসবে। অন্যদিকে স্টুডিওপাড়ায় ধারাবাহিক বন্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়েছে যা তাদের উদ্বিগ্ন করে তুলছে!

শোনা যাচ্ছে আগামী মাসেই নাকি মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাবে। ইদানিং এই ধারাবাহিক নিয়ে অনেক ট্রোলিং চলছে। তাহলে কি সত্যিই মিঠাইয়ের মৃত্যু দেখিয়ে শেষ হচ্ছে ধারাবাহিকটি? এই বিষয়ে আনন্দবাজারের কাছে মুখ খুললেন পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস।

তাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জবাব দেন, ‘‘গুঞ্জন বলে দিচ্ছে, প্রচার ঝলক দেখে দর্শক দিশেহারা। ‘মিঠাই’-এর অনুরাগী সংখ্যা ক্রমশ বাড়ছে। তাঁরা সারা ক্ষণই চোখে হারাচ্ছেন ধারাবাহিকটিকে। ভয় পাচ্ছেন, এ বারই বোধহয় শেষ হতে চলল। এঁদেরই ধারণা, নায়িকা গুলি খেয়েছে মানেই তার মৃত্যু। ধারাবাহিকও শেষ। আসলে তা নয়।’’

উল্লেখ্য, ইদানিং মিঠাই ধারাবাহিকের চরিত্রদের অন্যান্য ধারাবাহিকে দেখা যাচ্ছে। সোম, রুদ্ররা ইতিমধ্যেই ‘পিলু’ ধারাবাহিকে গিয়ে নাম লিখিয়েছেন। তাই সেই নিয়েও এখন জল্পনা শুরু হয়েছে। মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাবে বলেই নাকি এই ধারাবাহিকের চরিত্ররা অন্য ধারাবাহিকে চলে যাচ্ছেন এমন রটনাও রটেছে।

এই প্রসঙ্গে পরিচালকের বক্তব্য, ‘‘নায়ক, নায়িকা আর হাতেগোনা কয়েক জন গুরুত্বপূর্ণ অভিনেতা ছাড়া বাকিরা একাধিক ধারাবাহিকে অভিনয় করেই থাকেন। বাকি ধারাবাহিকেও সেটাই দেখা যায়। আমাদের ক্ষেত্রেও সেটাই ঘটছে। কোনও অস্বাভাবিক কিছুই ঘটছে না।’’