নতুন রেকর্ড গড়ে ফেলেলো ‘বেঙ্গল কুইন’, টপার হতেই মিঠাই দিল সেরা চমক

‘বেঙ্গল টপার’ হওয়ার পর নতুন রেকর্ড, বাংলা ধারাবাহিকে ইতিহাস গড়ে ফেলল মিঠাই

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক নিয়ে দর্শকদের উন্মাদনা চরমে। সারা বাংলা জুড়ে ছড়িয়ে আছেন মিঠাইয়ের ফ্যান ফলোয়ার্সরা। এবার তাদের জন্য রইলো এক দারুণ সুখবর। কয়েক সপ্তাহের টালমাটালের পর আবারও নিজের জায়গা ফিরে পেয়েছে মিঠাই। তবে মিঠাইয়ের সাফল্য এবার নতুন দিগন্তে পৌঁছেছে। নতুন রেকর্ড করে বাংলা সিরিয়ালে ইতিহাস গড়ে ফেললো মিঠাই।

মাঝে কিছুদিন গল্পের একঘেয়েমিতে দর্শকরা ধারাবাহিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। কিন্তু এখন মিঠাইয়ের নতুন টুইস্টে দর্শকদের অনীহা কেটেছে। আবার আগের মতই জনপ্রিয় হয়ে উঠেছে মিঠাই। সেইসঙ্গে জিতে নিয়েছে গত সপ্তাহের বেঙ্গল টপারের আসন। প্রমাণ করে দিয়েছে মিঠাই এখনও সবার সেরাই আছে।

Mithai Music Video Bole De Bole De

ধারাবাহিকে নতুন টুইস্ট আনার জন্য গল্পের মোড় ঘুরেছে। জীবন-মৃত্যুর মুখোমুখি হয়েছে মিঠাই। ওমি আগারওয়ালের ষড়যন্ত্রে গুলিবিদ্ধ হয়েছে মিঠাই। তাকে নিয়ে সিদ্ধার্থের উদ্বেগ উঠেছে চরমে। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মিঠাই। মিঠাইকে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে দেখতে চান দর্শকরা।

মিঠাইয়ের বিপদেই কার্যত ধারাবাহিকের টিআরপি বেড়েছে। গত সপ্তাহে ৮.৩ নম্বর পেয়ে প্রথম স্থান পেয়েছে ধারাবাহিকটি। সেই সঙ্গে জিতে নিয়েছে ভক্তদের মন। এবার ভক্তদের আরও বড় এক সুখবর দিল মিঠাইরানী। টিআরপি তালিকাতে চমক দেখানোর পর মিঠাই এবার আরও একবার চমকে দিল দর্শকদের।

হেটার্সরা ভেবেছিলেন মিঠাই হয়তো আর ঘুরে দাঁড়াতে পারবে না। কিন্তু সব সমালোচনা নিমেষে উড়িয়ে দিয়ে মিঠাইরানী ঘুরে দাঁড়িয়েছে। এই নিয়ে টানা ৫২ সপ্তাহ মিঠাই হয়েছে বেঙ্গল টপার। বাংলা টেলিভিশনের ইতিহাসে এই রেকর্ড নেই আর কারও। বলতে গেলে টানা একটা বছর মিঠাই বেঙ্গল টপার থেকেছে।

মিঠাইয়ের এই সাফল্যে দারুণ খুশি তার ভক্তরা। বাংলা ধারাবাহিকের ইতিহাসে এই প্রথম কোনও ধারাবাহিক এই সাফল্য অর্জন করেছেন। মিঠাই ছাড়া এই সাফল্য আর কারও প্রাপ্য ছিল না বলেই মনে করছেন তার ভক্তরা। তাই তো যতই নতুন সিরিয়াল আসুক না কেন, মিঠাই রানী সবার সেরাই থাকবে। বলছেন ভক্তরা।