টিআরপির অভাবে ধুঁকছে মিঠাই, পুজোর পরেই বন্ধের নোটিশ, মুখ খুললেন পরিচালক

দর্শকের অভাবে টিআরপি কমছে, পুজোর পরই বন্ধ মিঠাই, মুখ খুললেন পরিচালক

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

সিরিয়ালের দুনিয়াতে এখন তোলপাড় চলছে মিঠাইকে (Mithai) নিয়ে। জি বাংলার (Zee Bangla) এই জনপ্রিয় ধারাবাহিক নাকি আর মাত্র কিছুদিনেরই অতিথি। পুজোর পরেই নাকি শেষ হয়ে যাচ্ছে মিঠাই। টানা দেড় বছর ধরে এই ধারাবাহিক দর্শকদের বিনোদন দিয়েছে। ৫৬ বার জি বাংলাকে টপারের মেডেল এনে দিয়েছে মিঠাই। তারপরেও স্রেফ টিআরপিতে কয়েক সপ্তাহ কম রেটিং দেওয়ার কারণে মিঠাইয়ের যাত্রা নাকি এখানেই শেষ করে দেবে জি বাংলা।

টিআরপি সর্বস্ব চ্যানেলগুলো এর আগেও দর্শকদের কথা না ভেবেই বহু জনপ্রিয় ধারাবাহিক মাঝপথেই শেষ করে দিয়েছে। মিঠাইতেও নাকি এখন বিদায়ের ঘন্টা বাজছে। এই খবরে ভক্তদের মন তো দারুণ খারাপ। ওমি আগরওয়ালের পর্ব শেষ হতেই কিছুদিন আগে মিঠাই ধারাবাহিকের প্রমিলা লাহা, আদিত্য আগরওয়ালদের নিয়ে নতুন ট্র্যাক এসেছে। এখন মিঠাইয়ের এই পরিণতির কথা ভাবতেও পারছেন না তারা।

ওমি বিদায় হতে না হতেই ধারাবাহিকের গল্পে ফিরে এসেছে তার দাদা আদিত্য আগারওয়াল। তবে মিঠাই এবং মোদক পরিবারে বিপদ ডেকে আনতে খলনায়িকা প্রমিলা লাহাই ছিলেন যথেষ্ট। এই ট্র্যাকের উপর ভর করেও এখুন বহুদিন পর্যন্ত টানা যায় সিরিয়ালটি। তবুও কেন এখনই মিঠাই শেষ করে দিতে চাইছে চ্যানেল? মুখ খুললেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস।

সত্যিই কি বন্ধ হয়ে যাচ্ছে মিঠাই? চ্যানেল অবশ্য এখনও অফিসিয়াল কোনও নোটিশ জারি করেনি। এর আগেও টিআরপি কমতেই বহুবার মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুজব রটেছে। তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে মিঠাই আবার রমরমিয়ে চলেছে, টিআরপিতে টপারও হয়েছে। এবারেও কি তেমনটাই হচ্ছে নাকি সত্যিই বিপদ ঘনিয়ে আসছে মিঠাইয়ের উপর? চলুন জেনে নেওয়া যাক পরিচালকের মুখ থেকেই।

সম্প্রতি আজ তক বাংলার কাছে এই নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। তিনি জানিয়েছেন তার কাছে এখনও এই বিষয়ে কোনও অফিসিয়াল খবর এসে পৌঁছায়নি। যখনই টিআরপি ডাউন হয় তখনই মিঠাই শেষ হওয়ার জল্পনা রটে। তাই মিঠাই শেষ হওয়ার উড়ো খবর তার কানে পৌঁছালেও কোনও নিশ্চিত খবর তার কাছে নেই।

পরিচালকের এই কথায় খানিক স্বস্তি পেয়েছেন মিঠাই ভক্তরা। তবে একইসঙ্গে পরিচালক জানিয়েছেন নতুন কোনও সিরিয়াল শুরু হলে পুরনো সিরিয়াল বন্ধ হয় এ কথা ঠিক। স্টুডিওপাড়ায় গুঞ্জন পূজোর পরেই নাকি একগুচ্ছ নতুন ধারাবাহিক আসছে জি বাংলাতে। তাই টিআরপি কম থাকলে পুরনো ধারাবাহিকগুলোকে বন্ধ করে দেওয়া হবে। গোপাল হেলেপ না করলে মিঠাই হয় বন্ধ হতে পারে নয়তো টাইম স্লট পরিবর্তন করে দেওয়া হবে।