রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার সব পুরনো সিরিয়াল, এই তারিখেই হবে অন্তিম সম্প্রচার

বন্ধের মুখে জি বাংলার ৪ জনপ্রিয় সিরিয়াল, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

জি বাংলার (Zee Bangla) সিরিয়াল সম্প্রচারের সময়সূচীতে একটা বিরাট বড় পরিবর্তন আসতে চলেছে। শুধু টাইম স্লটে পরিবর্তনই নয়, শোনা যাচ্ছে একগুচ্ছ পুরনো সিরিয়াল নাকি বন্ধ করে দিতে চলেছে চ্যানেল। এরমধ্যে রয়েছে মিঠাই (Mithai), এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na Sesh Hoi), পিলু (Pilu), লালকুঠি (Laalkuthi) ইত্যাদি। পুরনো জনপ্রিয় ধারাবাহিক বন্ধ করে সেই জায়গাতে নতুন ধারাবাহিক নিয়ে আসার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

এরই মধ্যে স্লট হারিয়েও ফেলেছে মিঠাই। পিলু ধারাবাহিক এখন বন্ধের মুখে। খুব দ্রুত এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হবে। যতদূর জানা যাচ্ছে আগামী ১৩ই নভেম্বর ‘পিলু’র অন্তিম সম্প্রচার হবে। কারণ ১৪ তারিখ থেকে মিঠাই পিলুর স্লটে দেখানো হবে। অর্থাৎ সন্ধে ৬.০০ টার সময় সম্প্রচারিত হবে মিঠাই। আর একেবারেই বন্ধ হয়ে যাবে পিলু।

তবে পিলু ধারাবাহিক বন্ধ হওয়ার পাশাপাশি এখন মিঠাইকে নিয়েও তুঙ্গে জল্পনা। যদিও চ্যানেল কর্তৃপক্ষ অবশ্য নতুন গল্প এনে নতুনভাবে নতুন সময়সূচিতে মিঠাইয়ের সম্প্রচার করছে। তবে প্রাইম টাইম হারিয়ে মিঠাই কতদিন সন্ধ্যের স্লটে টিকে থাকতে পারবে সেটাই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। শোনা যাচ্ছে আর নাকি ২ মাসের মধ্যেই মিঠাইও বন্ধ হয়ে যাবে।

ডিসেম্বর মাসেই মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। এদিকে আরও দুই ধারাবাহিক বন্ধ হওয়া নিয়ে এখন ইন্ডাস্ট্রিতে জোর জল্পনা চলছে। এর মধ্যে একটি হল এই পথ যদি না শেষ হয়, অপরটি লালকুঠি। এই পথ যদি না শেষ হয় কমেডি নির্ভর ফ্যামিলি ড্রামা যা দর্শকদের কাছে অতি পছন্দের একটি ধারাবাহিক। কিন্তু উর্মি-সাত্যকিদের মেয়াদও নাকি এরই মধ্যে ফুরিয়ে এসেছে বলে শোনা যাচ্ছে।

জি বাংলাতে মিঠাই-সিদ্ধার্থর ঠিক পরেই এখন জনপ্রিয়তার বিচারে সবার থেকে এগিয়ে রয়েছে এই পথ যদি না শেষ হয়ের উর্মি-সাত্যকি জুটি। আবার চ্যানেলের সব থেকে পুরনো সিরিয়ালও এখন এই দুটি সিরিয়াল। এদিকে এরই মধ্যে হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্যের একটি নতুন সিরিয়াল আসছে যার নাম ‘সোহাগ জল’। এই সিরিয়ালের জন্য নাকি বন্ধ হতে বসেছে আরও একটি পুরনো সিরিয়াল।

যদিও এখন শোনা যাচ্ছে এই বছরে এই পথ যদি না শেষ হয় শেষ হবে না। তবে আগামী বছরের শুরুতে অর্থাৎ মাত্র দু মাস পরেই উর্মি-সাত্যকির পথচলার ইতি হতে পারে। আর ‘সোহাগ জল’ এসে লালকুঠিকে সরিয়ে দিতে পারে। সিরিয়ালটি গত ৬ মাসে তেমন ভাল টিআরপি দিতে পারেনি। রহস্য রোমাঞ্চের টানটান গল্প নিয়ে শুরু হলেও লালকুঠি একেবারেই দর্শক টানতে পারিনি। তাই আগামী মাসেই লালকুঠি বন্ধ করে সেই জায়গা নিতে পারে সোহাগ জল।