৬ মাসেই বন্ধ জনপ্রিয় ধারাবাহিক, হয়ে গেল অন্তিম পর্বের শুটিং, রইল শেষ সম্প্রচারের দিনক্ষণ

হয়ে গেল এই জনপ্রিয় ধারাবাহিকের শেষ দিনের শুটিং, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

COLOURS BANGLA MOU ER BARI END SOON

বছরের শেষ লগ্নে জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা থেকে বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর আসছে। বিশেষ করে জি বাংলাতে এখন বেশ কিছু ধারাবাহিক নিয়ে জোরদার চর্চা চলছে। প্রথমে মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার উড়ো খবরে সোশ্যাল মিডিয়া সরগরম হয়েছিল। যদিও সেই খবর পরে ভুল প্রমাণ হয়। কিন্তু এরপর থেকেই জি বাংলার একের পর এক ধারাবাহিকের বিদায় নেওয়ার খবর আসতে থাকে।

প্রথমে শোনা যাচ্ছিল ‘এই পথ যদি না শেষ হয়’ খুব তাড়াতাড়িই বন্ধ হয়ে যাবে। ধারাবাহিকের গল্পে এখন যেভাবে উর্মি-সাত্যকি ও পিসিমণি এবং পিসেমশাইয়ের মধ্যে মিল দেখানো হয়েছে তাতে অনেকেই হ্যাপি এন্ডিং হবে বলে ধরেই নিয়েছিলেন। অন্য দিকে ‘সোহাগ জল’ এর স্লট রাত ৯.০০টার সময় ঘোষণা হতেই এই ধারণা আরও দৃঢ় হয়।

sohag jol new serial on zee bangla

কিন্তু দর্শকদের সব হিসেব গেল বদলে। ‘এই পথ যদি না শেষ হয়’ এর নতুন প্রোমো এসে গিয়েছে এরই মধ্যে। দেখা যাচ্ছে নিপীড়িত মেয়েদের নিয়ে শুক্লা ক্যাব সার্ভিস নামের একটি নতুন ব্যবসা খুলবে উর্মি। তার মানে গল্প এবার নতুন মোড় নেবে। অন্যদিকে সম্প্রতি জি বাংলার আরেকটি ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিংয়ের খবর পাওয়া গেল। অর্থাৎ এই পথের জায়গাতে আসলে পথচলা বন্ধ হতে চলেছে জি বাংলার আরেকটি ধারাবাহিকের।

এই ধারাবাহিক মাত্র ৬ মাস আগেই শুরু হয়েছিল। চিরাচরিত কুটকাচালি ছেড়ে রহস্য রোমাঞ্চ দিয়ে দর্শকদের চমক দিতে চেয়েছিল জি বাংলা। সেই সঙ্গে স্টার জলসার জনপ্রিয় জুটিকে ইউএসপি হিসেবে ব্যবহার করা হয়েছিল। তবে তাতেও ফল কিছুই হল না। ‘অনুরাগের ছোঁয়া’র বিপরীতে টিকে থাকতে না পেরে শেষমেষ জি বাংলার এই নতুন ধারাবাহিককে বিদায় নিতে হচ্ছে।

Zee Bangla New Serial Laalkuthi Release Date & Time Slot

এতক্ষণে নিশ্চয়ই ধরে ফেলেছেন কোন ধারাবাহিকের কথা বলা হচ্ছে এখানে? হ্যাঁ, জি বাংলা থেকে এবার বিদায় নেওয়ার পালা ‘লালকুঠি’র। সম্প্রতি এই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে ধরা পড়েছে সেই ছবি। এই খবর জেনে রাহুল-মাম্পির ভক্তদের মন সকাল থেকেই খুব খারাপ।

স্টার জলসার দেশের মাটির রাম্পি জুটির জনপ্রিয়তা বিবেচনা করে ধারাবাহিক বন্ধের ৪ মাসের মাথাতেই তাদের আবার ফিরিয়ে আনা হয় জি বাংলার নতুন সিরিয়ালে। কিন্তু রাহুল-রুকমার জুটির প্রধান ইউএসপি ছিল তাদের রোমান্স। সেটাই এখানে ব্যবহার করা সম্ভব হয়নি। যতদূর জানা যাচ্ছে, ২৭শে নভেম্বর ‘লালকুঠি’র শেষ সম্প্রচার হবে। লালকুঠি বন্ধ হলে সেই স্লটেই দেখানো হবে ‘এই পথ যদি না শেষ হয়’। তাই উর্মি-সাত্যকির ভক্তদের জন্য এই খবরটা অনেক বড় সুখবর।