‘কড়ি খেলা’ সিরিয়ালের নায়িকা ‘পারমিতা’ বাস্তবে কে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

জি বাংলায় (Zee Bangla) ‘কড়িখেলা’ (Kori Khela) ধারাবাহিকটি স্বল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শিখরে উঠেছে। ধারাবাহিকে দেখানো হয়েছে পারমিতা আর অপূর্বর ভালোবাসার কাহিনী। তবে তাদের ভালোবাসাটা আর পাঁচজনের মতো নয়। কারণ তাদের দুজনেরই জীবনে একবার বিয়ে হয়ে গিয়েছে। দুইজনই তাদের সঙ্গীকে হারিয়ে তাদের সন্তানকে বড় করবার জন্য চেষ্টা করে চলেছেন।

নিজেদের সন্তানকে সাথে নিয়ে নতুন করে একটা সম্পর্কের সূত্রপাত করার গল্প বলবে কড়িখেলা। ধারাবাহিকে দেখানো হয়েছে যে পারমিতার এক ছেলে রয়েছে আর অপূর্বর দুই মেয়ে রয়েছে আর এদের সাথে নিয়েই নতুন জীবনের দিকে পা বাড়াবে পারমিতা আর অপূর্ব। ধারাবাহিকে  পারমিতার চরিত্রে দেখা যাচ্ছে শ্রীপর্ণা রায়কে (kori khela actress name)। অন্যদিকে অপূর্বর চরিত্রে রয়েছেন নায়ক আনন্দ ঘোষ।

Zee Bangla Kori Khela Cast

টেলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। সম্প্রতি ধারাবাহিক ‘কড়ি খেলা’তে পারমিতা-র চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। অপূর্ব ও পারমিতার মাঝের ভালবাসার সম্পর্ক দর্শকদের ইতিমধ্যে মন জয় করেছে। শ্রীপর্ণা টলিউডেরই এক অভিনেত্রী দীর্ঘ দিন ধরেই যুক্ত রয়েছেন অভিনয় জগতের সাথে। এর আগেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। নিজের অভিনয়ের জন্য পুরস্কৃতও হয়েছেন শ্রীপর্ণা।

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

ট বেলাতেই মা মারা গেছে নায়িকার। বাবার সঙ্গে কলকাতায় থাকেন সে। খুব অল্প বয়স থেকে অভিনয়ের প্রতি বিশেষ আকর্ষণ ছিল শ্রীপর্ণার। জনপ্রিয় অভিনেত্রী ও মডেল শ্রীপর্ণা রায় অভিনয়ের পাশাপাশি ট্র্যাভেলিং করাও তার খুব ভালবাসেন। এছাড়া গিটার বাজাতে এবং গান গাইতেও তিনি খুব পছন্দ করেন।

Kori Khela Zee Bangla Actress Name

বর্তমানে তার বয়স ২৮ বছর ইতিমধ্যেই একাধিক ধারাবাহিক ও সিনেমায় অভিনয় করে  সিনে অনুরাগীদের নজর কেড়ে নিয়েছেন। অভিনয়ের জন্য পুরস্কৃত‌ও হয়েছেন অভিনেত্রী,আনন্দলোক পুরস্কার সহ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড‌ও রয়েছে তার ঝুলিতে। জন্ম ১৯৯২ সালের ৪ঠা জুন হাওড়ায় জন্ম হলেও বর্তমানে মাতৃহীন শ্রীপর্ণা কলকাতায় থাকে বাবার সাথে। ১৩ জুন ২০১৮তে অভিনেত্রী গ্রাজুয়েশন কমপ্লিট করেছেন। যদিও গ্রাজুয়েশন কমপ্লিট করার আগেই রুপোলি পর্দার জগতে তিনি প্রবেশ করেছিলেন।

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

তার অভিনীত প্রথম ধারাবাহিকটি ছিলো  স্টার জলসার ‘আঁচল’। এই ধারাবাহিকটি ২০১২র জুন থেকে ২০১৪ সালের নভেম্বর  অবধি সম্প্রচারিত হয়েছিলো। এখানে মুখ্য ভূমিকায়  অভিনয় করেন শ্রীপর্ণা। সবথেকে মজার বিষয় হলো আঁচল  ধারাবাহিকে নায়িকার অভিনীত চরিত্রের নাম ছিলো টুসু আর বাস্তবজীবনেও নায়িকার ডাকনাম হলো টুসু।

এরপর ২০১৫র সেপ্টেম্বর থেকে ২০১৬র মে মাস অবধি স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ‘আজ আড়ি কাল ভাব’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখানে তার অভিনীত চরিত্রটির নাম ছিল পিকু। এরপর বেশ কয়েক বছর পর্দায় আর তাকে দেখা যায়নি।

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

২০১৮ তে স্টার জলসার ‘ওম নম শিবায়’ ধারাবাহিকে পার্বতী চরিত্রে অভিনয়ের মাধ্যমে আবার অভিনয় জগতে ফিরে আসেন তিনি। এছাড়া জি বাংলার সিনেমা ‘নিমকি ফুলকি’তে ও দেবের ‘কিডন্যাপ’সিনেমাতে অভিনয় করেছিলেন শ্রীপর্ণা। কিছুদিন আগেও জি বাংলায় নেতাজি ধারাবাহিকে নেতাজির মেজবৌদিদি বিভাবতীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

আরও পড়ুন : বদলে যাচ্ছে শ্রীময়ী, খড়কুটো সিরিয়ালের ‘নায়ক-নায়িকা’, বদলে যাচ্ছে ‘গল্পও’

টেলিভিশন সিনেমার পাশাপাশি ‘আর ও কাছে তোর’, ‘বৈশাখের বিকেল বেলায়’নামে বেশ কয়েকটি মিউজিক ভিডিও রয়েছে তার। বর্তমানে কড়িখেলাতে পারমিতা চরিত্রে শ্রীপর্ণার অসাধারন অভিনয় দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক।

আরও পড়ুন : চোখের জলে অভিনয়কে বিদায় জানালেন ‘ইষ্টি কুটুম’-এর ‘বাহা’, রনিতা দাস