রাতারাতি বদলে গেল জি বাংলার ’জগদ্ধাত্রী’র মুখ! অন্য সিরিয়ালে শুটিং শুরু করলেন নায়িকা

জগদ্ধাত্রী ছেড়ে অন্য সিরিয়ালের শুটিং শুরু করলেন অঙ্কিতা, সিরিয়ালে আসছেন নতুন নায়িকা

Zee Bangla Jagadhatri serial's dabbing episodes are now streaming on Zee Sarthak Channel

বর্তমানে জি বাংলার (Zee Bangla) চ্যানেল টপার ধারাবাহিক হল জগদ্ধাত্রী (Jagadhatri)। অবশ্য শুধু জি বাংলা নয়, গত সপ্তাহে টিআরপি ফলাফল অনুসারে এখন বাংলার সেরা ধারাবাহিক হল জগদ্ধাত্রী। মাত্র কয়েক মাস আগে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। এক মাস যেতে না যেতেই সেরা ৫ এর মধ্যে নিজের জায়গা করে নিয়েছে নতুন এই সিরিয়াল। তবে বেঙ্গল টপার হয়েও শান্তি নেই, রাতারাতিই বদলে দেওয়া হল জগদ্ধাত্রী সিরিয়ালের নায়িকাকে।

জগদ্ধাত্রী সিরিয়ালের নায়িকা অঙ্কিতা মল্লিক বাংলা টেলিভিশনের একজন নবাগতা অভিনেত্রী। এটাই তার প্রথম সিরিয়াল। প্রথম সিরিয়ালে এমন আশাতীত সাফল্য স্বভাবতই অঙ্কিতার কেরিয়ারের পক্ষে সহায়তা করবে। ধারাবাহিকে এখন বেশ টানটান উত্তেজনাময় পর্ব চলছে। জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর বিয়ে উপলক্ষে দর্শকদের মনে আগ্রহ তো ছিলই, সেই সঙ্গে বিয়ের মণ্ডপেই কনে জগধাত্রীর বন্দুক নিয়ে অ্যাকশনের প্রোমো দেখে তো হুঁশ উড়ে গিয়েছিল দর্শকদের।

ধারাবাহিকের মুখ্য চরিত্র হিসেবে অঙ্কিতা মল্লিককে বেশ পছন্দ করছেন দর্শকরা। কিন্তু এবার বাংলা ছেড়ে অন্য রাজ্যের সিরিয়ালের শুটিং শুরু করে দিলেন অঙ্কিতা। তাই খুব স্বাভাবিকভাবেই এটা দেখে দর্শকদের মনে প্রশ্ন উঠছে এবার কি তাহলে জগধাত্রী সিরিয়ালে অন্য কোনও নতুন নায়িকাকে দেখা যাবে? কেন হঠাৎ সাফল্যের শিখরে পৌঁছেও বাংলা সিরিয়াল ছেড়ে দিলেন অঙ্কিতা?

সম্প্রতি একটি উড়িয়া ভাষার সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে অঙ্কিতাকে। জি এর উড়িয়া ভাষার চ্যানেল জি সার্থকে নতুন একটি সিরিয়ালের নায়িকা হিসেবে দেখা গেল তাকে। তবে দর্শকদের চিন্তার কোনও কারণ নেই। কারণ ভিন রাজ্যের নতুন এই সিরিয়ালের নায়িকা হিসেবে অঙ্কিতাকে দেখা গেলেও তিনি কিন্তু জগদ্ধাত্রী সিরিয়ালটি ছেড়ে দেননি একেবারেই। এবার থেকে দুই ভিন্ন ভাষার চ্যানেলের সিরিয়ালে নায়িকা হিসেবে দেখা যাবে তাকে।

ভাবছেন এমনটা কেমন করে সম্ভব? অসম্ভবকে সম্ভব করে দেখিয়ে দিয়েছেন অঙ্কিতা। কারণ জগদ্ধাত্রী সিরিয়ালের উড়িয়া ভাষার ডাবিং সম্প্রচারিত হচ্ছে জি সার্থক চ্যানেলে। সবথেকে আশ্চর্যের বিষয় হল এই যে ধারাবাহিকটি এখনও ১০০ পর্ব পার হয়নি, এরই মধ্যে এর জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে অন্যান্য চ্যানেলগুলো এর ডাবিং সম্প্রচার করতে চাইছে! এখানেই এই ধারাবাহিকের চূড়ান্ত সার্থকতা।

বাংলা ধারাবাহিক নিয়ে বাঙালি দর্শকদের মধ্যে যতই নানা মুনির নানা মত থাকুক না কেন আজ হতে কিন্তু সারা ভারতবর্ষে কাঁপাচ্ছে এই বাংলা সিরিয়ালগুলোই। জি বাংলা এবং স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়ালের হয় ডাবিং আর নয় তো রিমেক সম্প্রচারিত হচ্ছে ভিন্ন ভিন্ন ভাষার চ্যানেলে। সেই তালিকায় এবার জগদ্ধাত্রীর নামটাও সামিল হল।