রাতারাতি বদলে গেল গৌরী এলোর নায়িকার মুখ, মোহনাকে বাদ দিয়ে এলেন এই নতুন নায়িকা

ফুটন্ত কড়াইতে ডোবাতেই গৌরী এলোতে নায়িকার মুখবদল! গৌরীর বদলে হল পার্বতীর আগমন সিরিয়ালে

Zee Bangla Gouri Elo serial's Odia remake is now streaming on Zee Sarthak Channel

জি বাংলার (Zee Bangla) গৌরী এলো (Gouri Elo) ক্রমশ টিআরপি তালিকাতে পিছিয়ে পড়ছে। অথচ মিঠাইয়ের পর এই ধারাবাহিকের হাত ধরেই মাঝে কিছুদিন ঘুরে দাঁড়িয়েছিল জি বাংলা। তবে অতিরিক্ত গাঁজাখুরি গল্প দেখানোর জেরে গত কয়েক সপ্তাহ ধরেই প্রতিবাদ জানাচ্ছিলেন দর্শকরা। অন্যদিকে পাল্লা দিয়ে কমছে টিআরপি। তাই শেষমেষ বদলে গেল গৌরী এলো ধারাবাহিকের নায়িকা।

জি বাংলার এই সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি। যদিও এটাই তার অভিনীত প্রথম সিরিয়াল। মোহনা একজন নৃত্যশিল্পী। ডান্স বাংলা ডান্স থেকে সরাসরি জি বাংলার সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। এতদিন তিনি অভিনয় পারেন নাকি পারেন না, সেই নিয়ে অনেক কাটা ছেঁড়া হয়েছে। দর্শকদের একাংশের আবার মোহনার অভিনয় বিশেষ পছন্দ নয়।

তবে বাংলার দর্শকরা যাই বলুন না কেন, বাংলার বাইরের দর্শকরা কিন্তু গৌরী এলো বেশ পছন্দ করবে। এমনটাই বিশ্বাস করছেন ওড়িয়া ইন্ডাস্ট্রির সিরিয়াল নির্মাতারা। তাই গৌরী এলোর গল্পের উপর ভরসা রেখে এবার জি চ্যানেলের ওড়িয়া ভার্সন জি সার্থকে শুরু হয়েছে একটি নতুন সিরিয়াল। যে সিরিয়ালের নাম মা জাহারা সাহা।

গত জুলাই মাস থেকে এই সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছে। জি সার্থক টিভিতে সিরিয়ালটিকে দেখা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই সিরিয়ালের কিছু ছবি শেয়ার করা হয়। ওড়িয়া এই সিরিয়ালে গৌরীর বদলে নায়িকাকে নাম দেওয়া হয়েছে পার্বতী। সেই চরিত্রে অভিনয় করছেন জ্যাসমিন নামের একজন অভিনেত্রী। তার বিপরীতে নায়কের চরিত্রে ছিলেন সন্দীপ রাউত।

যদিও এখন অবশ্য এই সিরিয়ালের নায়কের মুখ বদলে গিয়েছে। সন্দীপের চরিত্রে একজন নতুন নায়ক এসেছেন। অবশ্য বাংলা সিরিয়ালের ইতিহাসে এমন ঘটনা এই প্রথম নয়। এর আগেও জি বাংলা এবং স্টার জলসার অসংখ্য সিরিয়ালের রিমেক হয়েছে। মিঠাই, শ্রীময়ী, খড়কুটো, খুকুমণি হোম ডেলিভারি থেকে আলতা ফড়িং, গাঁটছড়া ইত্যাদি একাধিক বাংলা সিরিয়ালের হিন্দি অথবা অন্যান্য ভাষাতে রিমেক হয়েছে।

এবার সেই তালিকাতে সসম্মানে জায়গা করে নিল গৌরী এলো। আপাতত গৌরী এলোতে নতুন প্রোমোয় দেখানো হয়েছে শৈল মা তার জায়গা ফিরে পেতে গৌরীকে উল্টো করে ঝুলিয়ে ফুটন্ত গরম জলে ডুবিয়ে মারার চেষ্টা করছেন। অন্যদিকে গৌরী নিজেকে বাঁচাতে প্রাণভয়ে মা কালী এবং ডাক্তারবাবুকে ডাকছে। শৈল মায়ের ষড়যন্ত্র থেকে কি বাঁচতে পারবে গৌরী? কে বাঁচাবে তাকে? জানা যাবে আগামী পর্বে।