‘সোহাগ জল’ আসতেই পুড়লো কপাল, বন্ধ হতে বসেছে জি বাংলার সব থেকে জনপ্রিয় এই ধারাবাহিক

আসছে নতুন সিরিয়াল, চ্যানেলের কোপের মুখে বিদায় নিতে হচ্ছে জি বাংলার জনপ্রিয় এই সিরিয়ালকে

স্টার জলসাকে (Star Jalsha) টেক্কা দিয়ে টিআরপিতে বাজিমাত করার উদ্দেশ্যে জি বাংলা (Zee Bangla) একের পর এক নতুন সিরিয়ালের উপর ভরসা রাখছে। জনপ্রিয় তারকাদের ফিরিয়ে আনা হচ্ছে এবং সেই সঙ্গে জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের জুটির উপর বাজি ধরে নতুন নতুন সিরিয়াল আনছে জি বাংলা। এই যেমন খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দাতে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং হানি বাফনাকে (Honey Bafna) নিয়ে আসছে নতুন ধারাবিক ‘সোহাগ জল’ (Sohag Jol)।

শ্বেতা ভট্টাচার্য এর আগে জি বাংলাতে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। তারও আগে ‘জড়োয়ার ঝুমকো’, ‘কনক কাঁকন’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন তিনি। অন্যদিকে হানি বাফনা জি বাংলাতে ‘বকুল কথা’র পর চ্যানেল বদলে স্টার জলসাতে ‘প্রথমা কাদম্বিনী’ এবং ‘গ্রামের রাণী বীণাপাণি’ সিরিয়ালে অভিনয় করেন। এবার তাদের জুটির নতুন সিরিয়ালের জন্য স্লট হারাতে বসেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক।

sohag jol new serial on zee bangla

‘সোহাগ জল’-এর প্রোমো সামনে আসার পর থেকেই সকলের মনে প্রশ্ন উঠছিল কবে এবং কোন স্লটে আসতে পারে এই সিরিয়াল? নতুন এই ধারাবাহিকের সম্ভাব্য স্লট নিয়ে অনেক জল্পনা চলছিল। অবশেষে জি বাংলার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে নতুন ধারাবাহিকের স্লট। সম্প্রতি সোহাগ জলের প্রোমোর সঙ্গে জানানো হয়েছে আগামী ২৮শে নভেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ৯.০০টার সময় সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল।

নতুন ধারাবাহিক আসা মানেই পুরনো কোনও এক ধারাবাহিকের উপর কোপ পড়বে বলে আগে থেকেই আন্দাজ করতে পেরেছিলেন দর্শকরা। প্রথমে মনে করা হয়েছিল ‘লালকুঠি’ ধারাবাহিককে সরিয়ে ওই জায়গাতে আনা হতে পারে নতুন সিরিয়ালটিকে। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শেষমেষ উর্মি-সাত্যকির পথ চলার অবসান ঘটাতে চলেছে ‘সোহাগ জল’।

অর্থাৎ খুব তাড়াতাড়িই এবার বন্ধ হতে চলেছে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি। অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জী অভিনীত এই সিরিয়াল দীর্ঘ প্রায় ২ বছরের কাছাকাছি সগর্বে চলেছে। প্রথমে এই ধারাবাহিকটি রাত ১০.০০টায় সম্প্রচারিত হত। এরপর স্লট চেঞ্জ করে রাত ৯.০০টার সময় স্লট দেওয়া হয়েছিল সিরিয়ালটিকে। তবে বিপরীতে স্টার জলসার ‘এক্কাদোক্কা’র কাছে তেমন এঁটে উঠতে পারেনি এই সিরিয়ালটি।

sohag jol new serial zee bangla

এখন ২৮ শে নভেম্বর থেকে ‘সোহাগ জলে’র সম্প্রচার শুরু হলে ২৭শে নভেম্বর শেষবারের মত রাত ৯.০০টার সময় এই জনপ্রিয় পুরনো ধারাবাহিকটির সম্প্রচার হবে। এরপর ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হবে নাকি স্লট বদলে আরও কিছুদিন সম্প্রচার করা হবে তা এখনও জানা যায়নি। তবে দর্শকদের অনুমান এবার হয়তো বন্ধই হয়ে যাবে ‘এই পথ যদি না শেষ হয়’। চ্যানেল এই সম্পর্কে শেষমেষ কী সিদ্ধান্ত নেয় সেটাই এখন দেখার।