বন্ধ হতে চলেছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক, আসছে নতুন সিরিয়াল ‘রাঙ্গা বউ’

‘রাঙা বউ’কে জায়গা দিতে বন্ধ হয়ে গেল এই জনপ্রিয় সিরিয়াল, ‘বাঁচা গেল’ মত নেটিজেনদের

সবাইকে চমকে দিয়ে আবার পর্দাতে জুটি বেঁধে ফিরছেন গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury) এবং শ্রুতি দাস (Shruti Das)। মঙ্গলবার জি বাংলা (Zee Bangla) চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছিল আসন্ন ‘রাঙা বউ’ (Ranga Bou) সিরিয়ালের প্রোমো। তার আগে পর্যন্ত কাকপক্ষীকেও কিছু টের পেতে দেয়নি চ্যানেল কর্তৃপক্ষ কিংবা নায়ক-নায়িকারা। এখন দর্শকদের মনে এই আসন্ন সিরিয়ালে টাইম স্লট নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

আসলে দর্শকদের হারানো জনপ্রিয়তা পুনরায় ফিরে পেতে একাধিক কম টিআরপি এর সিরিয়াল শেষ করে নতুন সিরিয়াল শুরু করেছে ষ্টার জলসা থেকে জি বাংলা (Zee Bangla) দুটি চ্যানেলই। যার জেরে পুরোনো আর কম টিআরপি থাকা সিরিয়ালের ঘাড়ে কোপ পড়েছে। তাই এই মুহূর্তে নতুন কোনো সিরিয়ালের প্রোমো আসা মানেই যে আরও একটি সিরিয়াল বন্ধের পথে সেটা বোঝাই যায়।

জি বাংলায় সোহাগ জল এবং নিম ফুলের মধু নামের দুটি সিরিয়াল এসে গিয়েছে। এরমধ্যে নিম ফুলের মধুর সম্প্রচার শুরু হয়ে গিয়েছে রাত ৮.০০ টা থেকে। সোহাগ জল এখনও শুরু হয়নি কিন্তু চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে আগামী ২৮শে নভেম্বর থেকে রাত ৯.০০ টার সময় এই নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে। জি বাংলাতে আর কোন সিরিয়ালের স্লট ফাঁকা হতে চলেছে তাহলে?

‘সোহাগ জল’-এর কারণে ‘এই পথ যদি না শেষ হয়’ এর স্লট পরিবর্তন হতে পারে বলে জানা গিয়েছিল আগে। কারণ খুব তাড়াতাড়ি ‘লালকুঠি’ ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে যাবে। ইতিমধ্যেই শেষ শুটিংটাও হয়ে গিয়েছে। প্রথমে শোনা গিয়েছিল লালকুঠির স্লটে এই পথ যদি না শেষ হয়কে পাঠিয়ে দেওয়া হবে। এভাবে আরও কিছুদিন উর্মি-সাত্যকির পথ চলার মেয়াদ বাড়বে বলেই শোনা গিয়েছিল। কিন্তু আপাতত নতুন ধারাবাহিক আসার খবরে সেই সম্ভাবনা কিছুটা ফিকে হয়ে দাঁড়িয়েছে।

কারণ গৌরব-শ্রুতির এই নতুন সিরিয়াল নভেম্বরের শেষ কিংবা ডিসেম্বরের শুরু থেকে রাত সাড়ে ৯.০০টার স্লটে আসবে বলেই জানা গিয়েছে। অর্থাৎ প্রথমে যেমনটা আন্দাজ করা হয়েছিল এই পথ যদি না শেষ হয়ের স্লট বদল হবে, তেমন কিছুই ঘটছে না। তাই খুব তাড়াতাড়ি এই সিরিয়ালটি এবার বন্ধ হয়ে যাওয়ারই সম্ভাবনা দেখা দিয়েছে।

এই মুহূর্তে যেমনটা জানা যাচ্ছে, রাঙা বউকে জায়গা করে দিতে হয়তো শেষ হতে করেছে উর্মি-সত্যকির কাহিনী ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Path Jodi Na Sesh Hoi)। টিআরপি অনেকটাই কমে যাওয়ায় একেবারেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। তবে এই খবর পেয়ে কিছুজনের মন খারাপ হলেও কিছুজন অন্য প্রতিক্রিয়া দিয়েছেন। নেটিজেনদের একাংশের মতে, ‘বাঁচা গেল’ এই সিরিয়াল শেষ হলে বাঁচি।