কবে কোন চ্যানেলে আসছে ‘অপরাজিতা অপু’ সুস্মিতার নতুন সিরিয়াল, নায়কের নাম জানলে চমকে যাবেন

বৌমার একঘরের পর আবার ফিরছেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা, বিপরীতে থাকবেন জনপ্রিয় নায়ক

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) ইতিহাসে কার্যত রেকর্ড করেই বিদায় নিয়েছিল স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল বৌমা একঘর (Bouma Ekghor)। মাত্র তিন মাসের মাথাতেই বন্ধ হয়ে গিয়েছিল এই সিরিয়াল। টিআরপির অভাবে স্লট বদলেও শেষ রক্ষা হয়নি। জি বাংলার ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) সুস্মিতা দে (Susmita Dey) স্টার জলসাতে পা রেখেছিলেন এই ধারাবাহিকের মাধ্যমেই। তবে অনভিপ্রেতভাবে খুব তাড়াতাড়িই শেষ হয়ে যায় সিরিয়ালটি।

কিন্তু এ যুগে কার্যত প্রতিভা থাকলে অভিনেতা-অভিনেত্রীদের খুব বেশিদিন কাজের জন্য অপেক্ষা করতে হয় না। সুস্মিতা দের ক্ষেত্রেও সেটা প্রমাণ হয়ে গেল। স্টার জলসাতে প্রথম ধারাবাহিক ব্যর্থ হয়েছে তো কি হয়েছে? জি বাংলাতে সুস্মিতার ‘অপরাজিতা অপু’ সিরিয়াল বহুদিন পর্যন্ত টিআরপির লড়াইয়ে এগিয়ে থেকেছে। তাই স্টার জলসা আরও একটা সুযোগ দিতে চলেছে সুস্মিতাকে।

Susmita Dey Aka Aparajita Apu is in a Relationship With Anirban Roy

স্টুডিও পাড়ায় গুঞ্জন ফের নাকি নতুন সিরিয়াল নিয়ে আসছেন সুস্মিতা। এবারেও নাকি স্টার জলসাতেই নতুন সিরিয়ালে তাকে দেখা যাবে। সুস্মিতার কেরিয়ার শুরু হয়েছিল মডেলিং থেকে। এরপর অভিনয়ে আসতে খুব একটা দেরি হয়নি তার। প্রথম ধারাবাহিক হিট হওয়ার পর স্টার জলসা তাকে জি বাংলার থেকে ছিনিয়ে নেয়। জি বাংলার অপুকে স্টার জলসার দর্শকরা টিয়া নামে চিনতে শুরু করেন।

বৌমা একঘর ধারাবাহিকের গল্পটা চিরাচরিত শাশুড়ি-বৌমার গল্প ছিল না। এখানে দেখানো হয় শাশুড়ি টেনে হিঁচড়ে জোর করে বৌমাকে চাকরি করতে পাঠাচ্ছেন। প্রধানত কমেডি নির্ভর এই ধারাবাহিক দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়ে টিআরপি তালিকাতে পিছিয়ে পড়তে থাকে। একটা সময় পর বন্ধই হয়ে যায় সিরিয়াল। যদিও এর কারণ সুস্মিতার একেবারেই অজানা।

তাকে যখন জানানো হয় সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে মাত্র তিন মাসের মাথায় তখন তার মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। এটা ছিল তার কেরিয়ারে অনেক বড় ধাক্কা। তবে সব সিরিয়ালের একটা শেষ থাকে। এই সত্যিটা মেনে নিয়ে তিনি বাস্তবটা স্বীকার করে নেন। সিরিয়াল বন্ধ হয়ে যাওয়াতে যে মন খারাপ নিয়ে সুস্মিতা স্টার জলসা ছেড়ে ছিলেন নতুন সুযোগ হাতে এসে যাওয়াতে সেই মন খারাপ এবার কাটবে।

আনন্দবাজার অনলাইন সূত্রে খবর, সুস্মিতার জায়গাতে নাকি প্রথমে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের মা তারা নবনীতা দাসকে নায়িকার চরিত্রে ভাবা হয়েছিল। তবে নবনীতার থেকে সুযোগ ছিনিয়ে সুস্মিতাই নাকি হতে চলেছেন নতুন সিরিয়ালের নায়িকা। তার বিপরীতে রয়েছেন অভিনেতা রাজদীপ গুপ্ত। রাজদীপকে ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে নায়কের ভূমিকাতে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। সুস্মিতা এবং রাজদীপের জুটি দর্শকরা কতটা গ্রহণ করবেন সেটাই এখন দেখার।