কবে কোন স্লটে আসছে হানি-শ্বেতার নতুন সিরিয়াল, হয়ে গেল সোহাগ জলের টাইম স্লটের ঘোষণা

কবে কোন স্লটে আসছে সোহাগ জল, নতুন সিরিয়াল এসে বন্ধ হচ্ছে এই ধারাবাহিক‌

sohag jol new serial zee bangla

মাত্র কয়েক মাসের ব্যবধানেই আবার টেলিভিশনের পর্দায় ফিরে এলেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং হানি বাফনা (Honey Bafna)। কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) তরফ থেকে নতুন সিরিয়ালের প্রোমো শেয়ার করে জানিয়ে দেওয়া হয়েছিল সেই খবর। ‘যমুনা ঢাকি’র যমুনার সঙ্গে এবার গাঁটছড়া বেঁধেছেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা হানি। এবার তাদের আসন্ন সিরিয়ালের টাইম স্লটের ঘোষণাও হয়ে গেল।

খুব শীঘ্রই আসছে হানি ও শ্বেতার নতুন সিরিয়াল সোহাগ জল (Sohag Jol)। সিরিয়ালের প্রোমো থেকে দর্শকরা আন্দাজ পেয়েছেন এই সিরিয়ালটি আর পাঁচটা সিরিয়ালের মত প্রেম কিংবা বিয়ে দেখিয়ে শুরু হবে না। নায়ক-নায়িকার মধ্যে বিচ্ছেদ দেখিয়েই শুরু হবে সোহাগ জল। বিচ্ছেদ দিয়েই শুরু হবে প্রেমের গল্প।

sohag jol new serial on zee bangla

ধারাবাহিকের নায়িকার জয়ী ঘোরতর সংসারী গৃহবধূ। পরিবারের সকলের যত্ন নিয়ে দেখাশোনা করে সে। শ্বশুর মশাইয়ের চা থেকে শুরু করে শাশুড়ি মায়ের পান সাজা, দেওরের জলখাবার থেকে আদরের ননদের গানের রেওয়াজের আগে প্রয়োজনীয় গরম জলটুকুও সবসময় হাতের কাছে এনে দেয় সে। এমন সংসারী মেয়েরও ভাঙছে সংসার।

জয়ী স্বামীর দিকে জলখাবারের থালা এগিয়ে দিতেই সে ধমক দেয় কাজের মেয়েকে। তারপর স্ত্রীকে বলে, ‘‘তুমি অনেক দেরি করে ফেলেছ”। এরপর দেখা যায় নায়িকা জামা-কাপড় গুছিয়ে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যায়। তখন নায়িকাকে পিছু ডেকে বৃষ্টির মধ্যে স্ত্রীর মাথায় ছাতা ধরে নায়ক বলে, “আর কয়েকটা দিন থেকে গেলে হত না?” জয়ী উত্তর দেয়, “আমাদের এমনিতেই অনেক দেরি হয়ে গিয়েছে।” এরপর সে বেরিয়ে যায়।

sohag jol zee bangla

এই নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ পেতেই দর্শকদের মধ্যে ধারাবাহিকের সম্ভাব্য টাইম স্লট নিয়ে বেশ জল্পনা চলছিল। প্রথমে মনে করা হয়েছিল লালকুঠিকে সরিয়ে সেই জায়গাতে আসতে পারে সোহাগ জল। তবে সম্প্রতি জি বাংলা জানিয়ে দিয়েছে সোহাগ জলের সম্প্রচারের দিন এবং সময়। সোহাগ জলের জন্য চ্যানেলের কোপের মুখে পড়তে হল “এই পথ যদি না শেষ হয়’’কে।

জি বাংলাতে আগামী ২৮ শে নভেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ৯.০০ টার সময় সম্প্রচারিত হবে সোহাগ জল। চ্যানেলে তরফ থেকে এমনটাই জানানো হয়েছে সম্প্রতি। অর্থাৎ এই মাসের শেষ পর্যন্ত ‘এই পথ যদি না শেষ হয়’ দেখতে পাবেন দর্শকরা। তারপর ধারাবাহিকের স্লট চেঞ্জ হবে নাকি একেবারেই বন্ধ হয়ে যাবে তা পরে জানানো হবে।