রাতারাতি বদলে গেল জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের স্লট! রইল নতুন সম্প্রচারের দিন এবং সময়

জি বাংলা জনপ্রিয় সিরিয়ালের স্লটে মহাপরিবর্তন, রইল নতুন সম্প্রচারের দিনক্ষণ

Zee Bangla announced Ei Poth Jodi Na Sesh Hoi will be streaming at 9.30pm from 28th November

জি বাংলার (Zee Bangla) বেশ কিছু সিরিয়ালের স্লট এরই মধ্যে পরিবর্তিত হয়েছে। আবার জনপ্রিয় পুরনো কিছু সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে বা বন্ধ হওয়ার অপেক্ষায় এখন দিন গুনছে। এরই মধ্যে জি বাংলার আরও একটি জনপ্রিয় সিরিয়ালের স্লট বদলে দেওয়া হল। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে নতুন প্রোমো শেয়ার করে এই বিষয়ে বিস্তারিত জানিয়ে দেওয়া হয়েছে।

খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে নতুন সিরিয়াল ‘সোহাগ জল’। আগামী ২৮শে নভেম্বর থেকে রাত ৯.০০ টায় এই সিরিয়ালটিকে সম্প্রচারিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাই খুব স্বাভাবিকভাবেই জি বাংলার স্লট আরও একবার পরিবর্তিত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoi) এর সম্প্রচারের সময় নতুন সিরিয়ালের স্লট ঘোষণা করে দেওয়াতে অনেকেই অনুমান করছিলেন হয়ত সিরিয়ালটি এবার বন্ধ হয়ে যেতে পারে।

এই নিয়ে এই পথের ভক্তরা সোশ্যাল মিডিয়াতে তাদের ক্ষোভ জাহির করছিলেন। অবিলম্বে ‘এই পথ…’ এর নতুন স্লট ঘোষণা করার দাবি তুলছিলেন তারা। অবশেষে তাদের সেই দাবি পূরণ করল চ্যানেল কর্তৃপক্ষ। ‘এই পথ যদি না শেষ হয়’ এর নতুন প্রোমো সহকারে জানিয়ে দেওয়া হল সিরিয়ালের নতুন সময়সূচী।

চ্যানেলের তরফ থেকে সিরিয়ালের যে নতুন প্রোমো শেয়ার করা হয়েছে তা দেখে খানিক আশ্বস্ত হলেন দর্শকরা। কারণ সেখানে দেখা যাচ্ছে বাবার ছবি সামনে দাঁড়িয়ে উর্মি বলছে, “তোমার হত্যাকারীকে আমি শাস্তি দেব”। পেছন থেকে গায়ত্রী এসে তার দিকে বন্দুক তাক করে ধরে বলে, “তোমার বাবাকে যেখানে পাঠিয়েছি তোমাকেও সেখানে পাঠাবো।”

অর্থাৎ ধারাবাহিকে এবার এক নতুন মোড় আসতে চলেছে। যেখানে গায়ত্রী এবং উর্মির মধ্যে আবার নতুন করে সংঘাত দানা বাঁধবে। উর্মি কি সত্যি সত্যিই নিজের বাবার হত্যাকারীকে শাস্তি দিতে পারবে? নাকি গায়ত্রী তাকে খুন করবে? শেষ অবধি কি হয় তা জানার জন্য উদগ্রীব দর্শকরা। সেই সঙ্গে ‘এই পথের…’ ভক্তরাও স্বস্তি নিশ্বাস ফেললেন এই ভেবে যে সিরিয়ালটি এখনই বন্ধ হচ্ছে না।

আপাতত নতুন সিরিয়ালের জন্য পুরনো এই ধারাবাহিকের টাইম স্লট পরিবর্তন করে দেওয়া হল। প্রোমোতে জানানো হয়েছে আগামী ২৮শে নভেম্বর থেকে সোম থেকে শুক্র প্রতিদিন রাত ৯.৩০টার স্লটে সম্প্রচারিত হবে ‘এই পথ যদি না শেষ হয়’। এদিকে আবার জি বাংলাতে আসছে আরও এক নতুন সিরিয়াল ‘রাঙা বউ’। নতুন এই ধারাবাহিকের জন্য ফের কোন জনপ্রিয় সিরিয়ালের ঘাড়ে কোপ বসাবে চ্যানেল সেটাই এখন দেখার।