অবিশ্বাস্য চমক টিআরপিতে! বাংলার সেরা জি বাংলার এই সিরিয়াল, ফলাফল দেখে চমকে যাচ্ছেন দর্শকরা

টিআরপিতে অবিশ্বাস্য চমক! বাংলার সেরা হল জি বাংলার এই সিরিয়াল, চমকে গেলেন দর্শকরা

হাতে এসে গেল এই সপ্তাহের বাংলা টেলিভিশনের (Bengali Telivision) রিপোর্ট কার্ড। বৃহস্পতিবার সকাল থেকেই বাংলা সিরিয়ালের দর্শকরা তাদের পছন্দের সিরিয়ালের ফলাফল জানার জন্য মুখিয়ে থাকেন। কারণ এই দিনেই তো স্টার জলসা (Star Jalsha), জি বাংলার (Zee Bangla) প্রত্যেকটি সিরিয়াল কে কেমন ফলাফল করছে, কোন সিরিয়াল (Bengali Mega Serial) সব থেকে ভাল চলছে তা জানা যায়

টানা একটি সপ্তাহের অপেক্ষার অবসান ঘটিয়ে টিআরপির (TRP) সেরা দশের তালিকা প্রকাশ হল। এই সপ্তাহের টিআরপি তালিকা কিন্তু রীতিমত চমকে দিচ্ছে। পরকীয়া দেখিয়েও ধূলোকণা টিআরপিতে শ্রেষ্ঠ আসন দখল করতে পারেনি। গত কয়েক সপ্তাহ পর পর ধূলোকণা টপার হয়েছিল ঠিকই কিন্তু লালঝুরির থেকে এই সপ্তাহে দর্শকদের বিচারে সেরা ছিল জগদ্ধাত্রী।

Ankita Mallick jagadhatri

জি বাংলার জগদ্ধাত্রী ৮ পয়েন্ট পেয়ে প্রথম স্থান পেয়েছে। তার ঠিক পরেই রয়েছে অনুরাগের ছোঁয়া। ৭.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার এই ধারাবাহিকটি। ৭.৩ নম্বর পেয়ে তুলনামূলকভাবে বেশ পিছিয়েই পড়েছে ধুলোকণা। তৃতীয় স্থানে নেমে এসেছে এই সিরিয়ালটি। আলতা ফড়িং ৭.১ নম্বর পেয়েছে। চতুর্থ স্থানে রয়েছে এই ধারাবাহিক।

খেলনা বাড়ি এবং এক্কাদোক্কা সম্মিলিতভাবে পঞ্চম স্থান দখল করেছেন। ৬.৭ নম্বর নিয়ে দুটি ধারাবাহিক একে অপরকে টেক্কা দেওয়ার চেষ্টা করে টিআরপি তালিকাতে বেশ অনেকটাই এগিয়ে এসেছে। অন্যদিকে মাধবীলতা এবং গাঁটছড়া ৬.৬ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। গৌরী এল, মিঠাই, নবাব নন্দিনীর মোটামুটি ভালই। ৬.৪ নম্বর নিয়ে এই তিন ধারাবাহিক সপ্তম স্থানে রয়েছে।

তবে এই টিআরপি তালিকা থেকে এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে নবাব নন্দিনী মিঠাইকে জায়গা সহজে ছেড়ে দেয়নি। সন্ধে ৬.০০টার স্লটে এই দুটি সিরিয়াল একই নম্বর পেয়েছে। জি বাংলা এবং স্টার জলসার এই দুটি সিরিয়ালের মধ্যে দর্শক ধরে রাখার কড়া টক্কর হবে তা বেশ স্পষ্ট এই টিআরপি তালিকায়।

সাহেবের চিঠি ৬.১ নম্বর পেয়েছে। ধারাবাহিকটি অষ্টম স্থানে রয়েছে। লক্ষ্মী কাকিমা সুপারস্টার পেয়েছে ৬ নম্বর। নবম স্থানে রয়েছে জি বাংলার এই সিরিয়াল। হরগৌরী পাইস হোটেল ৫.৪ নম্বর পেয়ে রয়েছে দশম স্থানে। অন্যদিকে নন ফিকশন শোয়ের মধ্যে সারেগামাপা পেয়েছে ৫.৮। আর দিদি নাম্বার ওয়ান এবং ডান্স ডান্স জুনিয়র পেয়েছি যথাক্রমে ৪.৬ এবং ৪.৮। এই সপ্তাহে দিদি নাম্বার ওয়ানকে টেক্কা দিয়ে সেরার আসন ছিনিয়ে নিয়েছে।