শ্রাবন্তী আর প্রসেনজিতের মিল কোথায়, বং গাইয়ের প্রশ্ন শুনে লজ্জায় লাল বুম্বাদা

Youtuber The Bong Guy aka Kiran Dutta asked Dev About Similarities Between Srabanti Chatterjee and Prasenjit Chatterjee

জোর কদমে চলছে দেব (Dev) এবং প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) অভিনীত টলিউডের আসন্ন ছবি কাছের মানুষের (Kacher Manush) প্রচারের কাজ। প্রচার চালাতে মাঠে ময়দানে নেমে পড়েছেন তারকারা। শুধু সোশ্যাল মিডিয়াতে বা বড় বড় অনুষ্ঠান করে প্রমোশন নয়, রীতিমতো রাস্তাঘাটে সাধারণ মানুষের ভিড়ের মধ্যে ঘুরছেন টলিউডের দুই সুপারস্টার। তাদের সঙ্গী হয়েছেন ইউটিউবার বং গাই (Bong Guy) ওরফে কিরণ দত্তও (Kiran Dutta)।

সম্প্রতি ভিড়ে ঠাসা বাসে ও অটোয় চড়ে শহর জুড়ে দেব, প্রসেনজিৎ এবং কিরণরা ছবির প্রচার সেরেছেন। রাস্তার ধারের দোকানে চা খেলেন, আবার লেক কালীবাড়িতে পুজোও দিলেন তিন তারকা। বং গাই কিরণ দত্ত এই দিনের একটি ভিডিও তার ইউটিউব চ্যানেলে আপলোড করেন। সেখানেই দেখা গেল যাত্রী বোঝাই বাসে চড়লেন তিনজনে। ঘোরাঘুরির ফাঁকে কিরণের সঙ্গে মজার আড্ডাও দিতে দেখা গেল দেব-প্রসেনজিতকে। জানা গেল প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ ওরফে মিশুকও নাকি প্রসেনজিৎকে নিয়ে কিরণের ভিডিও দেখতে পছন্দ করেন!

কিরণ জানিয়েছেন মিশুকের সঙ্গে কয়েক মাস আগে ইনস্টাগ্রামে তার কথা হয়েছিল। সে বং গাইয়ের বড় ভক্ত। বাবাকে নিয়ে আরও বেশি রোস্টিং ভিডিও দেখতে চেয়েছে সে। এই কথা বলে কিরণ প্রসেনজিৎকে প্রশ্ন করেন, ‘তোমার তো ঘর শত্রু বিভীষণ, কী বলবে?’ জবাবে প্রসেনজিৎ বলেন, আমাকে নিয়ে আমি নিজেই মজা করি। ৪০ বছর কাজ করা হয়ে গিয়েছে, এখন আর কিছু আসে-যায় না’।

তবে ছেলের মুখে কিরণের প্রশংসা যে শুনেছেন সে কথা জানাতে ভোলেননি প্রসেনজিৎ। ট্রোলিং নিয়ে দেব বলেছেন, ‘আমি সারা জীবন সফল থাকতে চাই, তাই চাইব আমাকে নিয়ে ট্রোলিং হোক। কারণ যারা সফল মানুষ তাদের নিয়েই ট্রোল করে’। এরপরে কিরণ দেবকে প্রশ্ন করেন ‘শ্রাবন্তীর সঙ্গে বুম্বাদার একটা মিল আছে কোথায়?’ শুনেই দেব মজা করে তেড়ে মারতে যান। দেব বলেন, ‘এবার মারব বেটা তোকে’।

কিরণ কিন্তু নিজেই নিজের প্রশ্নের উত্তর দিলেন। তিনি বলেন দুই তারকা তিনটে বিয়ের দিকে তার ইশারা ছিল না, প্রসেনজিৎ এবং শ্রাবন্তীর পদবীটাও যে এক সে কথা তিনি মনে করিয়ে দিয়েছেন। কিরণের কথা শুনে হেসে গড়িয়ে পড়েন প্রসেনজিৎ। কিরণের প্রশ্নের হাত থেকে বাদ গেলেন না দেবও। কিরণ তাকে প্রশ্ন করেন তিনি কবে বিয়ে করছেন?

দেবের উত্তর, “সঠিক সময় বিয়েটা করব। চিন্তা করিস না তোকে নেমন্তন্ন করব।” পাশ থেকে প্রসেনজিৎ বলে উঠলেন, এবার বিয়েটা করতো। দাঁড়িয়ে থেকে বিয়েটা দিতে হবে তো নাকি.. না হলে আমার চার নম্বর শুরু হয়ে যাবে তো!” এদিকে কিন্তু দেবও ছাড়লেন না কিরণকে। তিনি তার প্রথম অথচ ডায়লগবিহীন সিনেমা ‘কলকাতা চলন্তিকা’র কথা উল্লেখ করে বললেন, “শুনলাম তুই নাকি কলকাতা চলন্তিকায় ফাটিয়ে দিয়েছিস? অনেক ডায়লগ বলেছিস?” প্রশ্ন শুনেই ছিটকে গেলেন কিরণ। এই ভিডিও দেখে দর্শকরা কিন্তু বেশ মজা পেয়েছেন।