সস্তার পাবলিসিটি পেতে মিঠাইকে অপমান, ইউটিউবার ঝিলাম গুপ্তাকে ধুয়ে দিল নেটিজেনরা

মিঠাই ন্যাকা-বোকা, আদৃত পেছন পাকা ছেলে, মিঠাইকে অপমান করায় ইউটিউবারকে ধুয়ে দিলেন নেটিজেনরা

জি বাংলার (Zee Bangla) টপার মিঠাইরানীকে (Mithai) নিয়ে কেউ কোনও উল্টোপাল্টা কথা বললেই আর রেহাই নেই তার। ভক্তদের নিশ্চিত আক্রমণের মুখে পড়তে হবেই তাকে। মিঠাইকে নিয়ে কেউ খিল্লি করলে, বা তার সমালোচনা করলে, কিংবা মিঠাইকে নিয়ে রোস্টিং ভিডিও বানানো হলে তা মোটেই মেনে নিতে পারেন না ভক্তরা। এদিকে জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তা মিঠাই আর তার উচ্ছে বাবুকে নিয়ে মজার লম্বা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়াতে।

এরপর অবশ্যম্ভাবী ফলাফলই হাতেনাতে পেয়েছেন ঝিলম গুপ্তা! মিঠাইকে টার্গেট করতে গিয়ে ইউটিউবার এখন নিজেই ভক্তদের কাছে টার্গেট হয়ে গিয়েছেন। অতি সম্প্রতি ফেসবুকে তিনি মিঠাইকে নিয়ে একটি পোস্ট করেছিলেন। যা নিয়ে এখন তুঙ্গে জল্পনা।

ঝিলম লিখেছিলেন, “মিঠাই সিরিয়ালটা আমার কেন জানিনা কিছুতেই ভাল্লাগেনা। যমুনা ঢাকি সিরিয়ালটা পাক্কা আকাট সিরিয়াল ছিলো। কিন্তু ওই সিরিয়ালটার আকাটমো দেখে হাসি পেতো। মজা পেতাম। কিন্তু মিঠাই অতি ন্যাকা একটি সিরিয়াল যার কোন কিছুই আমায় এন্টারটেইন করেনা।”

এরপর মিঠাই ও উচ্ছে বাবুর সম্পর্কে তিনি লেখেন, “একটি ন্যাবচাক (ন্যাকা+বোকা+চালাক) মেয়ে, একটি অতি পেছন পাকা ছেলে যাকে পরিবারের সবাই সমস্ত সময় তুষ্ট রাখার চেষ্টা করে, কিন্তু কেন করে? যে বাড়ির সবচেয়ে সিনিয়র মানুষ বর্তমান, সেখানে তার নাতি কি করে সব বিষয়ে হোতা হতে পারে?”

হল্লা পার্টিকে নিয়ে তিনি লেখেন, “এই সিরিয়ালের পরিবারে কৌরবদের থেকেও বেশি মেম্বার এবং সবার জীবনে একটাই লক্ষ, বিয়ে। পালপাল ভাই বোন, ও এক বিরাট বড় পুলিশ কর্মকর্তা মিঠাই এর বাড়িময় সারাদিন ছুটে বেড়ায়। প্রত্যেকটা চরিত্রের মধ্যে একটা বিষয় কমন, এরা যেকোন পরিস্থিতিতে খুব চেঁচিয়ে কথা বলে।”

ঝিলম আভাস দিয়েছেন শীঘ্রই মিঠাইকে নিয়ে তিনি একটি রোস্টিং ভিডিও বানাবেন। তিনি এও জানিয়েছেন মিঠাইয়ের সম্পর্কে কিছু বললে তার ভক্তরা তার কমেন্ট বক্সে এসে রীতিমতো হুমকি দিয়ে যান। এদিকে ভিডিও আসার খবর পেতেই মিঠাই ভক্তরা প্রস্তুত হচ্ছেন ঝিলম গুপ্তাকে পাল্টা উত্তর দেওয়ার জন্য।