‘আমি পরিবারের কুলাঙ্গার’, নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন যশ দাশগুপ্ত

টলিউড (Tollywood) এখনও যশ এবং নুসরাত বিতর্ক থেকে বেরিয়ে আসতে পারেনি। বিবাহ বহির্ভূত সম্পর্কের জের টলিউডে এখনও অব্যাহত। তার উপর আবার নুসরাতের (Nusrat Jahan) সন্তানসম্ভাবনা নিয়েও নতুন করে জলঘোলা হচ্ছে নেট মাধ্যমে। নুসরাতের হবু সন্তানের বাবা কে? এই প্রশ্নের পরিপ্রেক্ষিতে নেটিজেনদের একাংশের ধারণা নুসরাতের নতুন প্রেমিক যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই অভিনেত্রীর জীবনের নতুন সদস্যের আগমন হতে চলেছে।

নেট মাধ্যমে যে জল্পনাই চলুক না কেন, নুসরাত এবং যশ কিন্তু নিজেদের বিশেষ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন। নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরাতের বিতর্কিত দাম্পত্য নিয়ে নেট দুনিয়ায় কম তরজা চলেনি। নুসরাত এবং নিখিল প্রসঙ্গেও কার্যত মুখে কুলুপ এঁটেছিলেন যশ। নুসরাতের সন্তান সম্ভাবনা নিয়েও এ পর্যন্ত টু শব্দটিও করেননি তিনি।

চূড়ান্ত সতর্কতার সঙ্গেই নিজেকে বিতর্ক থেকে দূরে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন যশ। অথচ পারিবারিক দ্বন্দ্ব এড়াবেন কি করে? নেটিজেনদের এড়িয়ে যাওয়া সম্ভব, কিন্তু মা-বাবাকে এড়ানো যায় কি? যশের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট থেকে অন্তত তেমন সমস্যারই আভাস পাওয়া যাচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামের (Instagram) একটি পোস্টে পরিবার (Family) নিয়ে নিজের মনোভাব ব্যক্ত করেছেন অভিনেতা।

Yash Dasgupta

বুধবার দুপুরের দিকে যশ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন “পরিবার বলতে আমরা বুঝি, সব থেকে নিরাপদ জায়গা। কিন্তু কখনও কখনও সেই জায়গাটাই গভীর ভাবে আঘাত দেয় মনে”! তার এই পোস্ট থেকেই কার্যত বিতর্কের সূত্রপাত হয় নেট দুনিয়ায়। নেটিজেনরা সন্দেহ করতে থাকেন, নুসরাতকে নিয়ে যশের ব্যক্তিগত সম্পর্ককে ঘিরেই কি তাহলে এবার যশের পরিবারে মনোমালিন্য শুরু হয়েছে? এই প্রশ্নের জবাব অবশ্য মেলেনি।

তবে এর ঠিক কয়েক ঘণ্টা বাদেই যশ নিজের সম্পর্কে ইনস্টাগ্রামে যা লিখলেন তাতে কার্যত দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করেছেন নেটিজেনরা। নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি সাদা কালো ছবিতে যশের দ্বিতীয় লেখা ফুটে উঠলো, “আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যাঁরা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তাঁরা কিন্তু ততটা সৎ নন”। এই পোস্ট দেখার পর থেকেই নেটিজেনরা কার্যত নিজেদের সন্দেহকেই সত্য বলে মেনে নিতে চাইছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

একই দিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি ভিন্ন ভিন্ন পোস্ট দেখে নেটিজেনদের একাংশের অনুমান, যশের ব্যক্তিগত সম্পর্কের জের এবার পরিবারকেও আঘাত হেনেছে। আর এর পেছনে নুসরাতকেই কারণ হিসেবে ধরে নিচ্ছেন নেটিজেনদের একাংশ। নেটিজেনের অনুমান, সন্তানসম্ভবা নুসরাত বিতর্কে যশের নাম বেশ ভালোমতোই জড়িয়েছে। সেই কারণেই মা-বাবার সঙ্গে মনোমালিন্য হয়ে থাকতে পারে অভিনেতার। অবশ্য সবটাই আপাতত রয়েছে জল্পনার পর্যায়ে।