আর রাখ ঢাক নয়, হাতের উপর হাত রেখে আজীবন যশের পাশে থাকার আশ্বাস দিলেন নুসরাত

Yash Dasgupta and Nusrat Jahan Romantic Chesmistry Viral

টলিউডের (Tollywood) বহুল চর্চিত জুটি নুসরাত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta) আপাতত শহর থেকে দূরে, ভিন রাজ্য কাশ্মীরে একান্তে সময় কাটাচ্ছেন। প্রধানত শুটিং করার উদ্দেশ্যেই কাশ্মীরে পাড়ি দিয়েছেন যশরত। ছেলে ঈশানের জন্মের পর দুজনে আবার ফিরেছেন কাজের দুনিয়ায়। ২ মাসের শিশু ঈশানকে ঘরে রেখে তাই দুজনেই উড়ে গিয়েছেন কাশ্মীরে। সেখানে কাটানো কিছু রোমান্টিক মুহূর্ত ক্যামেরাবন্দি করে ভিডিও মারফত ইনস্টাগ্রামের পাতায় তুলে ধরলেন নুসরাত।

যশ এবং নুসরাত যে একই সঙ্গে কাশ্মীরে গিয়েছেন সে কথা আগে থেকেই আন্দাজ করে ফেলেছিলেন নেটিজেনরা। গত শনিবার কাশ্মীরে পৌঁছে যশরত ভূস্বর্গের বিভিন্ন ছবি আপলোড করতে থাকেন সমাজ মাধ্যমে। অবশ্য এতদিন তারা আলাদা আলাদাভাবেই ছবিগুলি শেয়ার করছিলেন। তবে এখন আর কোনও রাখঢাক রইলো না। সদ্য নুসরাতের ইনস্টাগ্রাম প্রোফাইলে ফুটে উঠলো যশরতের হাতে হাত রাখার একটি দৃশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সদ্য নুসরাত ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে নুসরাতের হাতের উপর রয়েছে যশের হাত। নেপথ্যে বাজছে জনপ্রিয় হিন্দি গান, ‘মেরে হাত মে তেরা হাত হো, সারি জন্নতে মেরে সাথ হো’। অর্থাৎ এবার সামাজিক মাধ্যমে আদর মাখা মুহূর্তের ভিডিও শেয়ার করে মনের মানুষকে আজীবন পাশে থাকার বার্তা দিয়েই দিলেন নুসরাত। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও।

নুসরাত তার এই পোস্টে যশ দাশগুপ্তকে ট্যাগ করেছেন। শুটিংয়ের বাইরে তারা যে কাশ্মীরে একান্তে বেশ ভালো মুহূর্ত কাটাচ্ছেন, তা বেশ স্পষ্ট হয়ে যায় এই পোস্ট থেকে। গানটি নুসরাতের ভীষণ প্রিয়। সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। মনের মানুষকে পাশে নিয়ে ভূ-স্বর্গের স্বর্গীয় পরিবেশে পছন্দের গান শোনার চেয়ে রোমান্টিক আর কী হতে পারে?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

যশ এবং নুসরাতের আসন্ন ছবি ‘চিনেবাদাম’ এর শুটিং চলছে কাশ্মীরে। শুটিংয়ের কাজে যশরত কাশ্মীরে এসে হাজির হয়েছেন। সঙ্গে তারা তাদের সদ্যোজাত সন্তানকেও নিয়ে এসেছেন কিনা সে সম্পর্কে নিশ্চিত নন নেটিজেন। আপাতত দুজনে একসঙ্গে শুটিংয়ের ফাঁকে কাশ্মীরের সৌন্দর্য উপভোগ করছেন।