চুপিসাড়ে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম, রইলো পাত্রের পরিচয় ও বিয়ের ছবি

Yami Gautam Marriage

করোনাকালে চারিদিকে হাজারও নেতিবাচক খবর, দুঃসংবাদের ভিড়ের মধ্যে থেকে মাঝেমধ্যেই টলিউড এবং সুদূর বলিউড থেকে ভেসে আসছে সুসংবাদ। কখনও সানাইয়ের সুর, কখনো আবার নবজাতকের কলতানের সুরে মুগ্ধ হয়ে যাচ্ছেন সিনে অনুরাগীরা। এই লকডাউন পর্বে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের বহু সেলিব্রিটি। বরুণ-নাতাশা, নেহা-রোহন, হার্দিক-নাতাশা, আদিত্য-শ্বেতার পর এবার বিয়ের পিঁড়িতে ইয়ামি গৌতম।

একেবারেই গোপনে মিডিয়ার অলক্ষ্যে বিয়েটা এবার সেরেই ফেললেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। তিনি বিয়ে করেছেন বলিউডেরই লেখক, গীতিকার ও চলচ্চিত্র পরিচালক আদিত্য ধরকে। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন থেকেই তারা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। “উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক” ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ইয়ামি এবং আদিত্য। সেখান থেকেই নাকি তাদের সম্পর্কের সূত্রপাত হয়।

এরপর ঘনিষ্ঠতা, তারপর প্রেম। অবশেষে তাদের প্রেম সম্পর্ক পরিণতি পেল। ইয়ামি এবং আদিত্যের বিয়েতে উপস্থিত ছিলেন একেবারেই নিকট আত্মীয়রা। পাপারাৎজ্জিরা সেখানে নট অ্যালাউড। প্রসঙ্গত, ইয়ামি এবং আদিত্য যে বিয়ে করতে চলেছেন, তা জানা ছিল না কারোর। বিয়ের পর ইয়ামি নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্ট করে বিয়ের সুসংবাদটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

Yami Gautam

আজ টুইটার হ্যান্ডেলে প্রিয় মানুষটির সঙ্গে জীবনের সবথেকে বিশেষ মুহূর্তটির একটি ছবি দিয়ে ইয়ামি লিখেছেন, “আমাদের পরিবারের আশীর্বাদে, আমরা আজ একটি ঘনিষ্ঠ বিবাহের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলাম। প্রেম এবং বন্ধুত্বের যাত্রা শুরু করার মুহূর্তে আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা চাই”। ইয়ামির বিবাহ সংবাদটি স্বভাবতই অনুরাগীদের কাছে একটি বড় চমক ছিল।

প্রসঙ্গত উল্লেখ্য, ইয়ামি গৌতম আয়ুষ্মান খুরানার বিপরীতে “ভিকি ডোনার” ছবিতে অভিনয় করে প্রথমবার বলিউডে ডেবিউ করেন। এরপর একে একে তাকে আয়ুষ্মান খুরানার বিপরীতেই “বালা” ছবিতে, ঋত্বিক রোশনের বিপরীতে “কাবিল” ছবিতে, বরুণ ধাওয়ানের বিপরীতে “বদলাপুর” ছবিতে, পুলকিত সম্রাটের বিপরীতে “সনম রে” ছবিতে বারবার বড় পর্দায় দেখা গিয়েছে। দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রিরও বেশ পরিচিত মুখ ইয়ামি গৌতম।

Aditya Dhar

শীঘ্রই “আ থার্সডে” ডিজিটাল থ্রিলারে নেহা ধুপিয়া, ডিম্পল কাপাডিয়া, অতুল কুলকারনী এবং মায়া সারার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইয়ামিকে। তার স্বামী আদিত্য ধর “উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক” ছবির পরিচালনা করে সেরা পরিচালকের জাতীয় পুরস্কার লাভ করেছিলেন। বলিউডের এই সেলিব্রিটি জুটিকে বাস্তব জীবনে জোট বাঁধতে দেখে প্রথমটা অবাক হলেও বেশ খুশি অনুরাগীরা। সকলেই তাদের নতুন দাম্পত্য জীবনের জন্য নবদম্পতিকে একরাশ শুভকামনা জানাচ্ছেন।