হাতে আর ৩ দিন, ১ টাকায় কিনুন TV ও Mi ফোন

উৎসব মানেই কেনাকাটা। আর এই উৎসবের সিজনে নতুন নতুন পোশাকে সেজে সেলফি তোলা একেবারেই মাস্ট। তাই এই উৎসবের মরসুমে ভারতের সবথেকে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড, Redmi নিয়ে এসে হাজির আকর্ষণীয় Diwali Sale।

তাদের অফিশিয়াল ওয়েবসাইটে mi.com  প্রতিটি স্মার্টফোন থেকে শুরু করে মোবাইল অ্যাক্সেসরিজের ওপর রয়েছে ফেস্টিভ অফার। এই সেলটি চলবে ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত।

রেডমী ইন্ডিয়ার ফেস্টিভ্যাল অফারে প্রথমে রয়েছে রেডমি-৯ সিরিজ এবং রেডমি-৯A সিরিজ। এছাড়াও রেডমি অডিও প্রোডাক্ট এবং অ্যাক্সেসারিজের ওপরে রয়েছে দুর্দান্ত সব অফার।

যে সকল গ্রাহকরা Axis Bank ও Bank of Boroda-র Credit Card ব্যবহার করেন, তারা পেয়ে যাবেন ইনস্ট্যান্ট ছাড় বাবদ আরও ১০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ।

৬ ও ১২ মাসের ইএমআআই তেও টাকা শোধ করার সুযোগ পাবেন গ্রাহকেরা। এছাড়াও এই সেল চলাকালীন আপনি জিতে যেতে পারেন আকর্ষণীয় পুরষ্কার। চলুন দেখে নিন রেডমির কোন কোন প্রোডাক্টে পাবেন আকর্ষণীয় ছাড়।

Redmi Note 9 Pro Max-এর মার্কেট প্রাইস ১৮,৯৯৯ টাকা যেটা এখন আপনি তা পেয়ে যাবেন ১৫,৯৯৯ টাকায়। এদিকে Redmi Note 9 Pro পাবেন মাত্র ১২,৯৯৯ টাকায়। Redmi Note 9 এর অফার ভ্যালু এখন মাত্র ১০,৯৯৯ টাকা।

Redmi 9 Prime (4GB + 128GB) যার MRP ₹13,999, এখন সেই ফোন আপনি পাবেন মাত্র ₹10,999 টাকায়। Redmi 9i শুরু হচ্ছে মাত্র ₹8,299 থেকে। Redmi 9A যার MRP ₹8,499, এখন সেই ফোন পাবেন মাত্র ₹6,499 টাকায়।

এছাড়াও Mi10 স্মার্টফোনের ক্ষেত্রে ১০,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। Redmi Note 9 Pro Max এ ৩ হাজার টাকা Redmi Note 9 pro এবং Redmi Note 9 এর ৪ হাজার টাকা করে ছাড় দেওয়া হচ্ছে। একইরকম ভাবে ৩০০০ টাকা থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে বিভিন্ন প্রোডাক্টের ক্ষেত্রে।

কেবল ফোনের ওপর নয় ছাড় পাবেন আপনি রেডমির অ্যাক্সেসারিজগুলিতেও। RedmiSonicBass ইয়ারফোনটি আপনি যাবেন মার্কেট প্রাইসের অর্ধেক দামে। আবার RedmiEarbuds 2C পেয়ে যাবেন ১,২৯৯ টাকায়।

এই সেল চলাকালীন, আপনি জিততে পারেন Redmi Note 9 Pro, Mi TV এবং আরও অনেক কিছু মাত্র ₹1দিয়ে। নির্দিষ্ট একটি সময় ‘PATAKA TIMELINE’- মাত্র ১ টাকায় স্মার্টফোন এবং টিভি কেনার সুযোগ করে দিচ্ছে। ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত প্রতিদিন বিকেল ৪ টার সময় PATAKA TIMELINE-এ মাত্র ১ টাকাতে নিজেদের পছন্দের প্রোডাক্ট কেনার সুযোগ পাবেন।