দীপাংশুর বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ আনলো স্ত্রী ও প্রেমিকা

‘কিচ্ছু চাইনি আমি’ থেকে ‘পুটকিভাই’ কিংবা ‘টুম্পা সোনা’। তাঁর গান থেকে র‌্যাপ কিংবা কমেডি বা অভিনয় যখন মন কেড়েছে দর্শকদের।টুম্পা সোনার জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া, এই গানে অভিনয় করতে দেখা গিয়েছে একঝাঁক অভিনেতাকে, সেই তালিকায় অন্যতম দীপাংশু আচার্য। টুম্পা গানে ‘ব়্যাপ’ করেছেন তিনি। দীপাংশুর অবশ্য আরেকটা পরিচয় রয়েছে। অভিনয়ের পাশাপাশি গীতিকার, লেখক, কমেডিয়ান এবং প্রাক্তন রেডিও জকি। এবার তার বিরুদ্ধেই বড়সর অভিযোগে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তাঁরই প্রেমিকা, বান্ধবী ও স্ত্রী।

দীপাংশু ২০০৮ সালে শ্রেয়সী চৌধুরীর সাথে সম্পর্কে ছিলেন। এবার সেই শ্রেয়সী সোশ্যাল মিডিয়ায় জানালেন, সম্পর্কে থাকাকালীন প্রতিনিয়ত তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করতেন দীপাংশু। এমনকি লাথি মারা হয়েছে তার যোনিতেও। শ্রেয়সী জানান, বিদ্ধস্ত হয়ে পড়েছিলেন তিনি। দীপাংশু তাকে ক্রমাগত আত্মহত্যা করার হুমকি দিতেন। শ্রেয়সী চৌধুরীর একা নন। তার প্রাক্তন স্ত্রীকেও একইভাবে মারধর করতেন দীপাংশু।

তার প্রাক্তন স্ত্রীর সাথে বছর তিনেক বিবাহ বিচ্ছেদ হয়েছে দীপাংশু আচার্যের। তিন বছর আগে থেকেই স্ত্রীর সঙ্গে এক ছাদের তলায় থাকেন না, একাধিকবার ডিভোর্স চাওয়া হলেও রাজি হননি দীপাংশু। আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে দীপাংশুর বিচ্ছিন্না স্ত্রী জানান, ‘শ্রেয়সীর মতো আমিও একই শারীরিক ও মানসিক হিংসার শিকার। যেহেতু আমি এই মুহূর্তে আইনি জটে জড়িয়ে, তাই বিস্তারিত ভাবে এই বিষয়ে আমার কথা বলার অনুমতি নেই। কিন্তু এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছি বহু দিন ধরে’।

দীপাংশু জানিয়েছেন যে, কারোর সাথেই বর্তমানে কোনও সম্পর্ক নেই তার। শ্রেয়সীর পোস্ট সম্পর্কেও কিছু জানেননা বলেই জানান তিনি। তিনি আরও বলেন যে, অনেক ঘটনাতেই রং চড়ানো হয়েছে। সংবাদ মাধ্যমকে তিনি জানান, তাদের মধ্যে মারামারি হয়েছে তবে সেটা দু তরফে। তিনি এও জানান যে সম্পর্ক বিচ্ছেদের পরেও তার সাথে বন্ধুত্ত্ব ছিল শ্রেয়সীর এমনকি তিনি দীপাংশুর দ্বিতীয় বিয়ের তত্ত্বও সাজিয়েছিলেন।

তবে শ্রেয়সী ও দীপাংশুর বর্তমান স্ত্রীয়ের পাশে দাঁড়িয়ে এই কমেডিয়ানের বিরুদ্ধে মুখ খুলেছেন অনেক পরিচিতই। প্রাক্তন প্রেমিকার অভিযোগকে মিথ্যা বলে উড়িয়ে দিলেও স্ত্রীর অভিযোগ নিয়ে কথা বলতে গিয়ে হোঁচট খাচ্ছেন দীপাংশু। ইতিমধ্যেই দীপাংশুর বিরুদ্ধে ক্ষোভ দেখা দিচ্ছে বিভিন্ন মহলে। অনেকেই মনে করছেন এইসব ঘটনা সামনে আসায় তার বড় প্রভাব পড়তে পারে গীতিকারের কেরিয়ারে। শেষপর্যন্ত এই জল কতদূর গড়ায় তা দেখা কেবল সময়ের অপেক্ষা।