অফিসের Zoom মিটিংয়ে হঠাত্‍ স্বামীকে স্ত্রীর Kiss, চরম অপ্রস্তুতে স্বামী

করোনা আবহে পড়াশোনা থেকে কাজ সবি অনলাইনে। সম্প্রতি zoom মিটিং অ্যাপে অনলাইন ক্লাস চলাকালীন রেকর্ড হওয়া শ্বেতার ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার এরকমই আরেকটি ভিডিও ভাইরাল হলো নেট মাধ্যমে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে  এক ব্যাক্তির অফিসের মিটিং চলছিল জুম ভিডিও কলে।

ক্যামেরা অন থাকাকালীন পাশ দিয়ে যেতে গিয়ে স্বামীকে চুমু খাওয়ায় চেষ্টা করছেন স্ত্রী।স্বাভাবিক ভাবেই স্ত্রীর এমন কাণ্ডে অসন্তুষ্ট হয়েছেন স্বামী। রেগে গিয়ে তিনি স্ত্রীকে বলেন “কী এসব বোকামো করছ। ক্যামেরা অন আছে তো।” সেই একই ভিডিও কলিংয়ে থাকা কেউ একজন এই  ঘটনার ভিডিও রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।এর মধ্যেই ২ লক্ষের বেশী ভিউজ পড়েছে ভিডিওটিতে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও নিয়ে হাসিতে মেতেছেন নেট নাগরিকরা।

সম্প্রতি হর্ষ গোয়েঙ্কা ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরই ভাইরাল হয়ে যায়।ভিডিওতে আনন্দ মহিন্দ্রা কমেন্ট করে বলেন, “আমার মনে হয় ওই মহিলাকে বছরের সেরা স্ত্রী পুরস্কার দেওয়া উচিত। তার স্বামী যদি আরেকটু সাবলীল হতেন, তাহলে আমি তাদের বছরের সেরা দম্পতি হিসাবে ঘোষণা করতাম।”

এখন অনলাইন মিটিং এবং ক্লাসেই মজে আছে নেট নাগরিকরা। শ্বেতার অন থেকে যাওয়া অডিও কল,আর এবার এই ব্যাক্তির অন থাকা ভিডিও কল – এই দুটিই এখন সোশ্যাল মিডিয়া জুড়ে।